Home /News /technology /
হার্টরেট, SpO2 সেন্সর-সহ ২৩ মার্চ আসতে পারে OnePlus-এর নতুন স্মার্টওয়াচ, জেনে নিন খুঁটিনাটি

হার্টরেট, SpO2 সেন্সর-সহ ২৩ মার্চ আসতে পারে OnePlus-এর নতুন স্মার্টওয়াচ, জেনে নিন খুঁটিনাটি

হার্টরেট সেন্সর, SpO2 সেন্সর-সহ ২৩ মার্চ আসতে পারে OnePlus-এর নতুন স্মার্টওয়াচ, জেনে নিন খুঁটিনাটি!

হার্টরেট সেন্সর, SpO2 সেন্সর-সহ ২৩ মার্চ আসতে পারে OnePlus-এর নতুন স্মার্টওয়াচ, জেনে নিন খুঁটিনাটি!

কেমন দেখতে হবে এই স্মার্টওয়াচ? কী কী ফিচার থাকতে পারে?

  • Share this:

OnePlus: আর মাত্র একদিনের অপেক্ষা। সব ঠিক থাকলে আগামীকাল অর্থাৎ ২৩ মার্চ লঞ্চ করতে পারে OnePlus-এর নতুন স্মার্টওয়াচ। সঙ্গে রয়েছে OnePlus 9 সিরিজের নতুন স্মার্টফোনও। কেমন দেখতে হবে এই স্মার্টওয়াচ? কী কী ফিচার থাকতে পারে? আসুন জেনে নেওয়া যাক বিশদে!

Unbox Therapy-এর Twiiter হ্যান্ডেলে এই স্মার্টওয়াচ নিয়ে বেশ কয়েকটি তথ্য দেওয়া হয়েছে। Twiiter হ্যান্ডেলে স্মার্ট ঘড়িটির একটি ছবিও শেয়ার করা হয়েছে। সেই অনুযায়ী, ঘড়িটি সার্কুলার ডিজাইনের। এক্ষেত্রে ডিভাইজের ডানদিকে দু'টি বাটন রয়েছে। সামগ্রিক ভাবে দেখতে গেলে খানিকটা Oppo Watch RX-এর মতো দেখতে হয়েছে Oneplus-এর এই নতুন স্মার্টওয়াচ। উল্লেখ্য, OnePlus ও Oppo-এর মালিকানাধীন সংস্থা কিন্তু একই। তাছাড়া হার্ডওয়্যার অপারেশনের জন্য দু'টি সংস্থাই BBK ইলেকট্রনিক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে। তবে এর সার্কুলার ডায়ালের সঙ্গে আবার Samsung Galaxy Watch Active 2-এর মিল পাওয়া গিয়েছে। শোনা যাচ্ছে, ২৩ মার্চ বাজারে মুখ দেখাতে পারে ডিভাইজটি।

OnePlus-এর এই স্মার্টওয়াচ দেখতে কেমন হবে? এ নিয়ে এখনও পর্যন্ত প্রস্তুতকারী সংস্থার তরফে বিস্তারিত কিছু জানানো হয়নি। তবে কয়েকটি প্রতিবেদন সূত্রে জানা গিয়েছে, এই স্মার্টওয়াচের ডায়াল হবে ৪৬ mm। এক্ষেত্রে দু'টি অর্থাৎ ব্ল্যাক ও সিলভার কালার অপশনে পাওয়া যাবে এই ডিভাইজ। এর পাশাপাশি হার্টরেট সেন্সর, SpO2 সেন্সর, IP68 ডাস্ট অ্যান্ড ওয়াটার রেজিস্টেন্স-সহ একাধিক ফিচার রয়েছে। শোনা যাচ্ছে, স্মার্ট ঘড়িটিতে একাধিক ফিটনেস-ট্র্যাকিং ফিচার ও সুইমিং মোডও থাকবে। এক্ষেত্রে ডিভাইজের অনবোর্ড স্টোরেজের পরিমাণ হবে ৪ GB। থাকছে ফাস্ট চার্জিংয়ের ব্যবস্থাও।

সংস্থা সূত্রে খবর, আগামীকাল (২৩ মার্চ) একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করা হয়েছে। সেখানেই OnePlus-এর স্মার্টওয়াচ লঞ্চ করা হবে। একইসঙ্গে OnePlus 9 সিরিজের ফোন সম্পর্কেও বিস্তারিত জানা যাবে। তবে ডিভাইজটির দাম সম্পর্কে কোনও তথ্য পাওয়া যায়নি। আপাতত লঞ্চের জন্য অপেক্ষা করতে হবে। তবেই সমস্ত বিষয়টি পরিষ্কার হয়ে যাবে!

Published by:Ananya Chakraborty
First published:

Tags: OnePlus, Smartwatch

পরবর্তী খবর