corona virus btn
corona virus btn
Loading

OnePlus আনছে নতুন স্মার্ট টিভি, দাম ২০ হাজার টাকারও কম, প্রি-বুকিং শুরু

OnePlus আনছে নতুন স্মার্ট টিভি, দাম ২০ হাজার টাকারও কম, প্রি-বুকিং শুরু

২ জুলাই ভারতে এই টিভিগুলি লঞ্চ করবে OnePlus, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রি-বুকিং

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে নতুন স্মার্টটিভি লঞ্চ করতে চলেছে OnePlus। আর এই টিভিটি কোম্পানি বাজেট সেগমেন্টে লঞ্চ করতে চলেছে, যার দাম নিজেই ট্যুইট করে জানিয়েছে কোম্পানি। সেই ট্যুইট অনুযায়ী, OnePlus TV-র দাম ২০ হাজার টাকা থেকে শুরু হবে। সঙ্গে এটাও জানা গিয়েছে যে এক সঙ্গে তিনটি সাইজের টিভি লঞ্চ করবে কোম্পানি।

২ জুলাই ভারতে এই টিভিগুলি লঞ্চ করবে OnePlus, আর ইতিমধ্যেই এই টিভি-র প্রি-বুকিং শুরু হয়ে গিয়েছে। গত বছর ওয়ানপ্লাস প্রথম টিভি নিয়ে এসেছিল। সেই সময় দুটি টিভি লঞ্চ করেছিল কোম্পানি - SmartTV Q1 আর SmartTV Q1 Pro। এই দুটি টিভিতেই রয়েছে হাই-এন্ড ফিচার্স আর লঞ্চ করা হয়েছিল প্রিমিয়াম সেগমেন্ট। SmartTV Q-এর দাম ৬৯,৯৯৯ টাকা আর SmartTV Q1 Pro-এর দাম ৯৯,৯৯০ টাকা।

রিপোর্ট অনুযায়ী, OnePlus - ৩২ ইঞ্চি, ৪৩ ইঞ্চি আর ৫৫ ইঞ্চি সাইজে লঞ্চ হতে পারে। এই টিভি এইচডি, ফুল এইচডি আর কোয়াড এইচডি রেজোলিউশনের সঙ্গে আসতে পারে। এই টিভি-র প্রি-বুকিং অ্যামাজনে শুরু হয়ে গিয়েছে। আর যে গ্রহকরা এই টিভির প্রি-বুকিং করবেন তাঁরা পেয়ে যাবেন ২ বছরের আনলিমিটেড ওয়ারেন্টি বিনামূল্যে।

মনে করা হচ্ছে যে ৩২ ইঞ্চির মডেলের দাম হতে পারে ১৯,৯৯৯ টাকা, ৪৩ ইঞ্চি মডেলের দাম ২৯,৯৯৯ আর ৫৫ ইঞ্চি মদেলের দাম ৪৯,৯৯৯ টাকা। বলা হচ্ছে যে ওয়ানপ্লাসের এই টিভি খুব পাতলা বেজেল আর Dolby Atmos সাপোর্টের সঙ্গে লঞ্চ করা হবে।

Published by: Ananya Chakraborty
First published: June 29, 2020, 5:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर