corona virus btn
corona virus btn
Loading

আজ থেকে Pop-Up সেলে পাওয়া যাবে OnePlus Nord, কিনে নিন এই সুযোগেই

আজ থেকে Pop-Up সেলে পাওয়া যাবে OnePlus Nord, কিনে নিন এই সুযোগেই

৪ অগাস্ট থেকে Amazon -এ পাওয়া যাবে OnePlus Nord

  • Share this:

OnePlus Nord: ৪ অগাস্ট থেকে ভারতে বিক্রি শুরু হবে OnePlus Nord -এর। যে সব গ্রাহকরা এই ফোনটিকে তার আগে কিনতে চান তাঁদের জন্য আজ, ২৭ জুলাই ভার্চুয়াল পপ আপ সেলের আয়োজন করেছে OnePlus। আজকের এই ইভেন্টের জন্য ২৬ জুলাই পর্যন্ত রেজিস্ট্রেশন চলেছে কোম্পানি নিজের ওয়েবসাইটে। প্রথম ও দ্বিতীয় সেল শুধুমাত্র রেড কেবল ক্লাব সদস্যদের জন্য। তৃতীয় দিনের সেল, মানে ২৯ জুলাই, সবাই পপ সেলের মাধ্যমে এই ফোনটি কিনতে পারবেন। প্রথম সেল ২৭ জুলাই, দ্বিতীয় সেল ২৮ জুলাই আর তৃতীয় সেল ২৯ আর ৩০ জুলাই।

৪ অগাস্ট থেকে Amazon -এ পাওয়া যাবে OnePlus Nord - যদি বিনা কোনও ঝনঝাটে ফোনটি OnePlus Nord কিনতে চান, তাহলে ৪ অগাস্ট Amazon আর OnePlus.in থেকে কিনতে পারবেন। এখনও পর্যন্ত OnePlus Nord অ্যামাজনে Most Anticipated স্মার্টফোন হিসাবে আবির্ভূত হয়েছে। এখন পর্যন্ত ৪০ লক্ষেরও বেশি লোক ‘Notify Me’ বেছে নিয়েছেন। লঞ্চ অফার হিসাবে জিও গ্রাহকরা পেয়ে যাবেন ৬,০০০ টাকা বেনিফিট। এছাড়াও রয়েছে ৬ মাসের নো কস্ট ইএমআই-এর সুবিধা। জেনে নিন স্পেসিফিকেশন ও দাম...

দাম - তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সঙ্গে ভারতে লঞ্চ হয়েছে OnePlus Nord। ফোনটির দাম শুরু হচ্ছে ২৪,৯৯৯ টাকা থেকে। এই দাম ফোনটির ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৭,৯৯৯ টাকা এবং ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ২৯,৯৯৯।

স্পেসিফিকেশন - OnePlus Nord-এ রয়েছে ৬.৪৪ ইঞ্চি ফ্লুইড অ্যামোলেড ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং আসপেক্ট রেশিও ২০:৯। ফুল এইচডি প্লাস এই ডিসপ্লে অফার করবে ৪০৮ পিপিআই সাপোর্ট। স্ক্রিনের সুরক্ষার জন্য এতে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন রয়েছে। ফোনের ভিরতে রয়েছে Qualcomm Snapdragon 765G প্রেসেসর, গ্রাফিক্সের জন্য এতে আছে এড্রেনো ৬২০ জিপিইউ। ফোনটিতে Android 10 -এর উপরে কোম্পানির নিজস্ব Oxygen OS চলবে। সিকিউরিটির জন্য এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ক্যামেরা - ছবি তোলার জন্য OnePlus Nord-এ রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা। যার প্রাইমারি ক্যামেরা f/1.75 অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 সেন্সর। এতে OIS/EIS সাপোর্ট করবে। এছাড়াও রয়েছে ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফির জন্য রয়েছে ৩২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ও ৮ মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স ক্যামেরা। যার ফিল্ড অফ ভিউ ১০৫ ডিগ্রী।

পাওয়ারের জন্য রয়েছে ৪,১১৫ এমএএইচ ব্যাটারি, সঙ্গে Warp Charge ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। এই চার্জার ৩০ মিনিটে ৭০ শতাংশ চার্জ করতে পারে। এই স্মার্টফোনের ওজন ১৮৫ গ্রাম। ফোনটি পাওয়া যাবে ব্লু মার্বেল, গ্রে অনিক্স রঙে।

Published by: Ananya Chakraborty
First published: July 27, 2020, 8:40 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर