Home /News /technology /
ভারতে ১৭ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে OnePlus Nord CE 2 5g, কেমন ফিচার নিয়ে আসছে এই ফোন?

ভারতে ১৭ ফেব্রুয়ারি লঞ্চ হতে চলেছে OnePlus Nord CE 2 5g, কেমন ফিচার নিয়ে আসছে এই ফোন?

photo source collected

photo source collected

OnePlus Nord CE 2: এক নজরে দেখে নেওয়া যাক OnePlus Nord CE 2 5g-এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

  • Share this:

#নয়াদিল্লি: OnePlus ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন। ভারতের বাজারে OnePlus নিয়ে আসতে চলেছে তাদের নতুন নর্ড-স্মার্টফোন। ভারতে ১৭ ফেব্রুয়ারি লঞ্চ করা হতে চলেছে OnePlus-এর নতুন স্মার্টফোন OnePlus Nord CE 2 5g। OnePlus ইন্ডিয়ার তরফে তাদের অফিসিয়াল ট্যুইটার (Twitter) হ্যান্ডেলে এটি ঘোষণা করা হয়েছে। এই OnePlus Nord CE 2 5g ফোনে কী ধরনের ফিচার রয়েছে সেই সম্বন্ধে কিছুদিন আগে জানা গেলেও কোম্পানির তরফে এখনও স্পষ্ট করে কিছু জানানো হয়নি।

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী Oppo Reno 7 SE স্মার্টফোনের রিব্র্যান্ডেড ভার্সন হল OnePlus-এর নতুন স্মার্টফোন OnePlus Nord CE 2 5g। চিনে ২০২১ সালের নভেম্বর মাসে লঞ্চ করা হয়েছে Oppo Reno 7 SE ফোনটি। এর রিব্র্যান্ডেড ভার্সন হিসাবে OnePlus ভারতে ১৭ ফেব্রুয়ারি লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন OnePlus Nord CE 2 5g। এক নজরে দেখে নেওয়া যাক OnePlus Nord CE 2 5g-এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ চিপসেট, ১২ জিবি র‍্যাম, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ৬৫ ডাবলু ফাস্ট চার্জ। OnePlus Nord 2 CE 5G ফোনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা।

 আরও পড়ুন: একের পর চুমু সিদ্ধান্ত-দীপিকার ! পাগল করা যৌনতা। 'গেহরাইয়াঁ' দেখে কী বললেন রণবীর সিং

ভারতের বাজারে উন্নত ও আধুনিক ফিচার যুক্ত OnePlus-এর নতুন নর্ড-স্মার্টফোন OnePlus Nord CE 2 5g লঞ্চ করা হবে ১৭ ফেব্রুয়ারি। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ভারতে পাওয়া যাবে ২২,৯৯৯ টাকায়, যা ৬ জিবির। OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ১২ জিবি পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়। এছাড়াও OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন ফোনটি ২৫৬ জিবি ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে। ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজের OnePlus Nord CE ফোনটির ৫জি ভার্সন পাওয়া যাবে ২৭,৯৯৯ টাকায়। OnePlus কোম্পানির তরফে এর দাম সম্পর্কে নির্দিষ্ট করে কিছু জানানো হয়নি। OnePlus কোম্পানির তরফে শুধু তাদের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডেলে জানানো হয়েছে যে ভারতে ১৭ ফেব্রুয়ারি লঞ্চ করা হবে OnePlus Nord CE ফোন।

Published by:Piya Banerjee
First published:

Tags: OnePlus

পরবর্তী খবর