হোম /খবর /প্রযুক্তি /
সামনে এল OnePlus-এর ফিটনেস ব্যান্ডের টিজার, থাকবে ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ

সামনে এল OnePlus-এর ফিটনেস ব্যান্ডের টিজার, থাকবে ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ

এই বছরেই ভারতে ফিটনেস ব্যান্ড লঞ্চ করবে OnePlus, আর কী থাকছে সঙ্গে, জেনে নিন

  • Last Updated :
  • Share this:

OnePlus: ওয়ান প্লাস (OnePlus) তাদের প্রথম ফিটনেস ব্যান্ড ভারতে নিয়ে আসতে চলেছে। কোম্পানির তরফ থেকে এই খবরে সিলমোহর দেওয়া হয়েছে যে নতুন বছর অর্থাৎ ২০২১-এই ব্যান্ড ভারতের বাজারে আসবে। গুজব এটাও বলছে যে এই ফিটনেস ব্যান্ডের পরেই এই কোম্পানি স্মার্টওয়াচও নিয়ে আসতে পারে।

ওয়ান প্লাসের প্রথম পরিধেয় ফিটনেস ব্যান্ড সম্পর্কে কোম্পানির তরফ থেকেই ট্যুইটার (twitter )-এ জানানো হয়। সেখানে এই ব্যান্ডের নকশা সম্পর্কেও সম্যক ধারণা দেওয়া হয়।

এই ট্যুইটে ওয়ান প্লাসের তরফ থেকে বলা হয় যে এই বছরে ফিটনেস সংক্রান্ত সব লক্ষ্য পূরণে সাহায্য করবে সংস্থা। এটাও বলা হয় যে তাদের হাত ধরেই জীবন আরও সহজ হয়ে উঠবে। খবর বলছে যে, আসন্ন প্রোডাক্টকে মানুষের আরও কাছাকাছি পৌঁছে দেওয়ার জন্য ওয়ান প্লাস কোম্পানি একটি প্রোডাক্ট পেজও তৈরি করেছে। এই পেজের শিরোনাম তারা দিয়েছে- দ্য নিউ ফেস অফ ফিটনেস। এই শিরোনামই স্পষ্ট বলে দিচ্ছে যে আগামী দিনে এই নতুন প্রোডাক্ট নিয়ে ওয়ান প্লাসের কী রকম পরিকল্পনা আছে!

তবে এই ট্যুইট ছাড়া এই বিষয়ে ওয়ান প্লাস কোম্পানি তাদের এই ফিটনেস ব্যান্ড নিয়ে রীতিমতো মুখে কুলুপ এঁটেছে। কামিং সুন অর্থাৎ শীঘ্রই আসছে এইটুকু ছাড়া এই ব্যান্ড সম্পর্কে আর কোনও তথ্য এই মুহূর্তে পাওয়া যাচ্ছে না। তবে এখানে একটি নোটিফাই বাটন আছে। এখানে ক্লিক করে আগ্রহীরা এই ব্যান্ড সংক্রান্ত একটি ক্যুইজে অংশগ্রহণ করতে পারেন। প্রত্যেক দিন কিছু প্রশ্ন করা হবে। সব প্রশ্নের সঠিক উত্তর দিতে পারলেই জিতে নেওয়া যাবে এই নতুন ব্যান্ড কেনার জন্য একটি গিফট ভাউচার।

সাম্প্রতিক একটি ট্যুইট ওয়ান প্লাসের এই নতুন প্রোডাক্ট সম্পর্কে অনেকেরই কৌতূহল প্রায় দ্বিগুণ করে দিয়েছে। বলা হচ্ছে যে এই ব্যান্ড স্লিপ ট্র্যাক করবে অর্থাৎ ঘুমের গতিবিধির একটা হিসেব রাখবে। এই প্রোডাক্ট নিয়ে এর আগে গুজব ছিল যে এই ব্যান্ডের ব্যাটারি বেশ দীর্ঘস্থায়ী হবে, এটাতে অ্যামোলড ডিসপ্লে থাকবে এবং জল নিরোধক হিসেবে আইপি রেটিংও থাকবে। আশা করা যাচ্ছে প্রোডাক্ট লঞ্চ হওয়ার আগে এর সম্পর্কে আরও কিছু তথ্য পাওয়া যাবে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: OnePlus