স্মার্টফোন-টিভিতে হাজার হাজার টাকা ছাড়! OnePlus-র জন্মদিনে মিলছে একাধিক অফার, জানুন বিশদে...

স্মার্টফোন-টিভিতে হাজার হাজার টাকা ছাড়! OnePlus-র জন্মদিনে মিলছে একাধিক অফার, জানুন বিশদে...

আজ সাত বছরে পা দিল OnePlus। সমীক্ষা বলছে, এই সংস্থার এত দিনের প্রাপ্তি হল, এই সংস্থার ফোন যাঁরা একবার ব্যবহার করেছেন, তাঁরা বার বার ব্যবহার করতে চেয়েছেন। এবং অন্য ব্র্যান্ডের দিকে ঝোঁকেননি।

আজ সাত বছরে পা দিল OnePlus। সমীক্ষা বলছে, এই সংস্থার এত দিনের প্রাপ্তি হল, এই সংস্থার ফোন যাঁরা একবার ব্যবহার করেছেন, তাঁরা বার বার ব্যবহার করতে চেয়েছেন। এবং অন্য ব্র্যান্ডের দিকে ঝোঁকেননি।

  • Share this:

#কলকাতা: ট্রু ক্যামেরা কোয়ালিটি, ব্যাটারি ব্যাকআপ, ইন্টারনাল মেমোরি, টেকসই হবে কত দিন, প্রসেসর কী, এই সব ভেবেই সাধারণত কোনও ফোন বেছে নেওয়া হয়। কেউ বাজেট ফোনের দিকে ঝোঁকেন, কেউ আবার iphone বা অন্যান্য কোম্পানির দামি কোনও ফোন কিনতে চান। বেশিরভাগ মানুষেরই দামি ফোনে গেলে iphone বা খুব বেশি হলে Samsung-এর উপর ভরসা থাকে। কিন্তু এই দুইয়ের বাইরেও কয়েকবছর আগে একটি কোম্পানির ফোন আসে, যারা বাজেট ফোনের থেকে একটু বেশি, আবার iphone-এর থেকে একটু কম দামে ফোন বাজারে আনতে শুরু করে। এই কোম্পানির ফোনগুলো ট্রু ক্যামেরা কোয়ালিটিও দেয়, ব্যাটারি ব্যাকআপও দারুণ। কোম্পানিটি আর কেউ নয়, OnePlus।

২০১৩ সালে স্মার্টফোনের হাত ধরে বিশ্ববাজারে পদার্পণ OnePlus-এর। শুরুতে স্মার্টফোন নিয়ে আসলেও পরে টিভি-সহ অন্য়ান্য প্রোডাক্টও নিয়ে আসে এই সংস্থা। ২০১৪ সালে আসে তারা ভারতের বাজারে। বিশ্ব বাজারের মতো ভারতের বাজারও ধীরে ধীরে চিনতে শুরু করে OnePlus-কে। এ দেশে OnePlus-এর জনপ্রিয়তা বেশ অনেকটাই। সম্প্রতি সংস্থার তরফে এ দেশে OnePlus Nord লঞ্চ করা হয়েছে। যার দাম রাখা হয়েছে ২৪ হাজার ৯৯৯ টাকা। Q3 2020-র রিপোর্ট অনুযায়ী, এই ফোন লঞ্চের সঙ্গে সঙ্গে এই কোম্পানি এখন এই দামে বের করা নম্বর ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড।

আজ সাত বছরে পা দিল OnePlus। সমীক্ষা বলছে, এই সংস্থার এত দিনের প্রাপ্তি হল, এই সংস্থার ফোন যাঁরা একবার ব্যবহার করেছেন, তাঁরা বার বার ব্যবহার করতে চেয়েছেন। এবং অন্য ব্র্যান্ডের দিকে ঝোঁকেননি।

নিজেদের সাফল্য, কাজ ও মানুষের ভালোবাসা উদযাপন করতে, সাত বছরের অ্যানিভার্সারিতে OnePlus-এর তরফে একাধিক অফার দেওয়া হচ্ছে বিশেষ কিছু প্রোডাক্টে। Never Before Seen Deals দিচ্ছে এই সংস্থা। কী কী প্রোডাক্টে কী কী অফার মিলছে দেখে নেওয়া যাক-

*অফারগুলি উপভোগের জন্য OnePlus App Store ও OnePlus.in-এ লগ-ইন করতে হবে।

*এ ক্ষেত্রে HDFC Bank Card দিয়ে কেনাকাটা করলে ২০০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ডিসকাউন্ট মিলবে। থাকছে EMI-এর অপশন। পাশাপাশি American Express Card দিয়ে কেনাকাটা করলে মিলবে ১০ শতাংশ ক্যাশব্যাক ডিসকাউন্ট। OnePlus.in, OnePlus Store app ও Amazon.in থেকেই কিনলেই এই অফার পাওয়া যাবে।

*OnePlus Store থেকে স্মার্টফোন কিনলে মিলবে ৫০০ টাকা Discount Voucher-ও। এই অফারে OnePlus Power Bank পাওয়া যাচ্ছে মাত্র ৭৭৭ টাকায়। যদি কেউ OnePlus Power Bank কেনেন, তা হলে তিনি OnePlus Audio Product-এর উপরে ১৭-১০ শতাংশ ছাড় পেয়ে যাবেন। যা উপলব্ধ থাকবে আগামীকাল পর্যন্ত।

*আগামিকাল Spin The Wheel প্রতিযোগিতা হবে OnePlus Store App-এ। সেখান থেকেও আকর্ষণীয় অফার নেওয়ার সুবিধা থাকবে। তা ছাড়াও OnePlus Store-এ The Great OnePlus Lucky Dip-এ অংশগ্রহণ করলে মিলতে পারে OnePlus-এর একাধিক প্রোডাক্ট।

সংস্থার তরফে Red Cable Club Member-দের জন্য স্পেশাল অফার দেওয়া হচ্ছে-

Red Cable Care-এর পর সংস্থার তরফে সম্প্রতি OnePlus Red Cable Life লঞ্চ করা হয়েছে। এতে অতিরিক্ত ১২ মাস Warranty বাড়ানোর সুবিধা দেওয়া হচ্ছে, দেওয়া হচ্ছে ১২ মাসের জন্য ৫০ gb Cloud স্টোরেজের সুবিধা। পাশাপাশি এক বছরের জন্য Amazon Prime মেম্বারশিপ। এই অফারটি ৯৯৯ টাকায় পাওয়া যাবে।

যাঁরা মেম্বারশিপের আওতায় রয়েছেন, তাঁদের জন্য সংস্থার তরফে বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে। এ ক্ষেত্রে আগামীকাল OnePlus Privé-এ special Anniversary Lucky Draw -এর ব্যবস্থা করা হয়েছে। এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে আকর্ষণীয় পুরস্কার মিলতে পারে। এ বার Red Cable Club Member, যাঁরা OnePlus 3 থেকে 6T ব্যবহারকারী, তাঁরা ফোনগুলি OnePlus 8, 8 Pro বা 8T-তে আপগ্রেড করলে বিনামূল্যে Red Cable Pro Membership ও একটি OnePlus Power Bank পেয়ে যাবেন।

পাশাপাশি ২৫ ডিসেম্বর থেকে Red Cable Pro, Red Cable Pro সঙ্গে Red Cable Privé-এ Amazon Prime যাঁরা সাবস্ক্রাইব করবেন, তাঁরা এই সমস্ত মেম্বারশিপের অ্যামাউন্টের উপরে ছাড় পাবেন।

যেহেতু সাত বছর হচ্ছে সংস্থার, তাই এই অ্যানিভার্সারি অফারে থাকছে আরও অনেক কিছু। OnePlus Experience Store থেকে OnePlus Smartphone কিনলে ২৪৯৯ টাকার Red Cable Care Membership মাত্র ৯৯ টাকায় পাওয়া যাবে। আর OnePlus Store App থেকে কোনও OnePlus Smartphone কিনলে বিনামূল্যেই Red Cable Care Membership-টি পাওয়া যাবে। সংস্থার তরফে বলা হয়েছে, এই বছরের শেষ তারিখ পর্যন্ত এই অফার উপলব্ধ থাকবে।

অনলাইনের পাশাপাশি অফলাইন স্টোরে কেনাকাটায়ও অফার দিচ্ছে সংস্থা:

আগামীকাল অর্থাৎ ১৭ ডিসেম্বর OnePlus Experience Store-এ প্রথম ১০ জন OnePlus 8T গ্রাহক পাবেন ৩০০০ টাকার অ্যাক্সেসারিজ কুপন। ১১ নম্বর গ্রাহক থেকে ৩০ নম্বর OnePlus 8T গ্রাহকরা ও 30th to 70th 8T গ্রাহকরা পাবেন যথাক্রমে ২০০০ টাকা ও ৫০০ টাকার অ্যাক্সেসারিজ কুপন। এক মাসের জন্য কুপনগুলি ভ্যালিড থাকবে।

OnePlus Service Centerগুলিতে আগামীকাল Red Cable Club মেম্বাররা Smartphone-এর Spare Parts-এর উপরে ১৫ শতাংশ ছাড় পেতে পারেন। স্মার্টফোন ভেঙে গেলে এই মেম্বারদের জন্য ফোন সারাতে কোনও চার্জ লাগবে না। পাশাপাশি Bowl of Happiness লাকি ড্র-তে কিছু জিতে নেওয়ার সুযোগ থাকছে। Red Cable Club মেম্বাররা পুরনো OnePlus স্মার্টফোন দিয়ে নতুন কিনলে ৩০০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারে।

এ ছাড়াও OnePlus 8T 5G ও OnePlus 8 Series 5G Amazon.in থেকে কিনতে চাইলে HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে যথাক্রমে ২০০০ টাকা ও ৩০০০ টাকা ডিসকাউন্ট মিলবে। পাশাপাশি OnePlus Audio Products-এর উপরে পাওয়া যাবে ১০ শতাংশ ছাড়। এই অফারটি মিলবে Flipkart-এও।

স্মার্টফোনের পাশাপাশি OnePlus TV-তেও মিলছে আকর্ষণীয় অফার! ৩২ ও ৪৩ ইঞ্চির OnePlus TV Y series-এ ১০০০ টাকা ছাড় মিলছে। অর্থাৎ TV-গুলির দাম দাঁড়াচ্ছে ১৩ হাজার ৯৯৯ ও ২৩ হাজার ৯৯৯। HDFC Bank Credit Card EMI ও Debit Card EMI ব্যবহার করে এই TV কিনলে মিলতে পারে ৪ হাজার টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। এই সিরিজের টিভি কিনলে ৬ মাস পর্যন্ত EMI-এর সুবিধাও মিলবে। আর OnePlus TVs Q1 Series-এর টিভি কিনলে ১২ মাস পর্যন্ত No Cost EMI-এর সুবিধা মিলবে। OnePlus.in, OnePlus স্টোর, Amazon ও Flipkart-এ এই অফার পাওয়া যাবে।

Published by:Shubhagata Dey
First published: