প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

অ্যামাজনে চলছে OnePlus Anniversary Sale ! দেখে নিন কী কী অফার রয়েছে

অ্যামাজনে চলছে OnePlus Anniversary Sale ! দেখে নিন কী কী অফার রয়েছে

এই সেলে ৫০০০ টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে ওয়ানপ্লাস এর ফোন

  • Share this:

OnePlus Anniversary Sale: অ্যামাজনে চলছে OnePlus-এর অ্যানিভার্সারি সেল। এই সেলে ৫০০০ টাকা পর্যন্ত সস্তায় পাওয়া যাচ্ছে ওয়ানপ্লাস ফোন। এর সুবিধা গ্রাহকরা অ্যামাজন কুপনের মাধ্যমে পেতে পারেন। এছাড়াও গ্রাহকরা ওয়ানপ্ল্যান ফোন কিনতে পারবেন ৬ মাসের নো কস্ট ইএমআই অপশনেও। শুধু এটিই নয়, অ্যামাজনে এই সেলের জন্য একটি আলাদা ওয়েবপেজও তৈরি করা হয়েছে। ওয়েবসাইটে দেওয়া তথ্য থেকে জানা গিয়েছে যে ফোন কেনার সময় HDFC ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে পাওয়া যাবে ৩০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট।

এই সেলে OnePlus Nord 5G ফোনের ৮ জিবি +১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টটি পাওয়া যাচ্ছে ২৭,৯৯৯ টাকায়। আবার OnePlus 8T 5G-র ১২জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪৫,৯৯৯ টাকায়। গ্রাহকরা OnePlus 8T-র ৮ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টটি পেয়ে যাবেন ৪২,৯৯৯ টাকায়।

OnePlus 8T 5G-র ১২জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পেয়ে যাবেন ৪৫,৯৯৯ টাকায়। OnePlus 7T Pro-এর ৮ জিবি র‍্যাম আর ২৪৫ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম রাখা হয়েছে ৪৩,৯৯৯ টাকা। OnePlus 7T Glacier Blue ফোনটির ৮ জিবি র‍্যাম আর ২৪৫ জিবি স্টোরেজ ভেরিয়েন্টটি পাওয়া যাচ্ছে ৩৭,৯৯৯ টাকায়।

OnePlus 8 ফোনটির গ্লেসিয়াল গ্রিন ৬ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৩৯,৯৯৯ টাকায়। এছাড়াও OnePlus 8-এর Onyx ব্ল্যাক ৮ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৪১,৯৯৯ টাকায়।

ওয়ানপ্লাস এর অ্যানিভার্সারি সেলে OnePlus 8 Pro Onyx Black ১২ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৫৯,৯৯৯ টাকায়। একই দামে পাওয়া যাচ্ছে OnePlus 8 Pro Glacial Green ১২ জিবি র‍্যাম আর ২৫৬ জিবি স্টোরেজ ভেরিয়েন্টও। অন্যদিকে OnePlus 8 Pro-এর Glacial Green ৮ জিবি র‍্যাম আর ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ৫৪,৯৯৯ টাকায়।

Published by: Ananya Chakraborty
First published: December 2, 2020, 7:26 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर