corona virus btn
corona virus btn
Loading

OnePlus 8T না Mi 10T Pro? কোনটি কিনবেন ? কে কার থেকে কোথায় এগিয়ে জেনে নিন

OnePlus 8T না Mi 10T Pro? কোনটি কিনবেন ? কে কার থেকে কোথায় এগিয়ে জেনে নিন

OnePlus 8T vs Mi 10T Pro - এক নজরে দেখে নিন কে কার থেকে কোথায় এগিয়ে

  • Share this:

১৪ অক্টোবর লঞ্চ হয়েছিল বহু প্রতীক্ষিত OnePlus 8T স্মার্টফোন। OnePlus-এর এই প্রিমিয়াম স্মার্টফোনে রয়েছে নতুন ডিজাইন, ফ্ল্যাগশিপ প্রসেসর, কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬৫ ওয়াট Warp চার্জ টেকনোলজি-সহ একাধিক আকর্ষণীয় ফিচার্স যা প্রিমিয়াম স্মার্টফোনে দেখা যায়, নেই শুধু ওয়ারলেস চার্জিং অপশন। OnePlus-এর লেটেস্ট এই স্মার্টফোনটির দাম শুরু হচ্ছে ৪২,৯৯৯ টাকা থেকে।

অন্য দিকে OnePlus 8T স্মার্টফোন বাজারে আসার একদিন পরেই Xiaomi তাঁদের নতুন Mi 10T লঞ্চ করল। Mi 10T সিরিজের ফোনেও রয়েছে ফ্ল্যাগশিপ প্রসেসর, ১৪৪ হার্টজ ডিসপ্লে, ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ-সহ আরও অনেক ফিচার্স। এই সিরিজের Mi 10T স্মার্টফোনটি দাম শুরু হচ্ছে ৩৫,৯৯৯ টাকা থেকে আর Mi 10T Pro দাম শুরু হচ্ছে ৩৯,৯৯৯ টাকা থেকে। যা অবশ্যই কম OnePlus 8T-এর থেকে। OnePlus 8T -এর ৮জিবি র‍্যাম আর ১২৮জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা আর ১২ জিবি র‍্যাম আর ২৫৬জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৪৫,৯৯৯ টাকা। Mi 10T সিরিজ আর OnePlus 8T দুটি স্মার্টফোনেই রয়েছে 5G সাপোর্ট। আজ আমরা এই পোস্টে Mi 10T Pro ও OnePlus 8T এর মধ্যে পার্থক্য দেখব এবং বিচার করবো কোন ফোনটি আপনাদের জন্য ভাল।

ডিসপ্লে: OnePlus 8T ফোনে থাকছে ৬.৫৫ ইঞ্চি ফুল HD+ ফ্লুইড AMOLED ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ১২০ Hz। অন্য দিকে Mi 10T Pro ফোনে থাকছে ৬.৬৭ ইঞ্চি LCD ডিসপ্লে। এর রিফ্রেশ রেট ১৪৪ Hz।

পারফরম্যান্স: OnePlus 8T ও Mi 10T Pro দু'টি ফোনেই থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ও অ্যাডরেনো ৬৫০ GPU। 5G এনেবল করার জন্য দু'টি ফোনেই থাকছে X55 চিপ। তবে ১২ GB ব়্যাম থাকছে OnePlus 8T ফোনে। অন্য দিকে Mi 10T Pro থাকছে মাত্র ৮ GB ব়্যাম।

ক্যামেরা: OnePlus 8T ফোনে থাকছে কোয়াড রেয়ার ক্যামেরা। অন্য দিকে ট্রিপল ক্যামেরা থাকছে Mi 10T Pro ফোনে। এ ক্ষেত্রে OnePlus 8T ফোনে থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগা পিক্সেল মনোক্রম লেন্স। অন্য দিকে, Mi 10T Pro ফোনে থাকছে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেলস, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। তবে OnePlus 8T ফোনে থাকছে ১৬ পিক্সেল ক্যামেরা ও Mi 10T Pro ফোনে থাকছে ২০ মেগাপিক্সেল ক্যামেরা।

ব্যাটারি: দু'টি স্মার্ট ফোনের মধ্যে বেশি ব্যাটারি ব্যাকআপ Mi 10T Pro-এর। তবে OnePlus 8T ফোনে থাকছে আলট্রা ফাস্ট ৬৫ W ব়্যাপ চার্জ। এ ক্ষেত্রে , Mi 10T ফোনে থাকছে ৫০০০ mAh ব্যাটারি ও ৩৩ w ফাস্ট চার্জিং ফেসিলিটি। আর OnePlus 8T ফোনে থাকছে ৪,৫০০ mAh ব্যাটারি।

Published by: Ananya Chakraborty
First published: October 17, 2020, 5:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर