প্রযুক্তি

?>
corona virus btn
corona virus btn
Loading

বাজারে টিজার আসতে না আসতেই তুমুল হিট, ১৪ অক্টোবর আসছে ওয়ান প্লাস ৮টি!

বাজারে টিজার আসতে না আসতেই তুমুল হিট, ১৪ অক্টোবর আসছে ওয়ান প্লাস ৮টি!

এ বারের পুজোর নানা ছবি লেন্সবন্দী করুন ওয়ানপ্লাসের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্টফেসিং ক্যামেরায়।

  • Share this:

#কলকাতা: আর কয়েক দিন পর বাজারে আসছে ওয়ানপ্লাসের নতুন মডেল। তার আগে ওয়ান প্লাস ৮টি-র একের পর এক টিজারে চড়ছে উত্তেজনার পারদ। সম্প্রতি এই ফোনের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্টফেসিং ক্যামেরার একটি টিজার নজর কেড়েছে ওয়ান প্লাসপ্রেমীদের। সংস্থার তরফে জানানো হয়েছে, আগামী ১৪ অক্টোবর দেশে আসছে ওয়ানপ্লাস ৮টি।

কথা হল, ওয়ান প্লাস তো বরাবরই বিশেষ করে ক্যামেরার দারুণ পারফরম্যান্সের জন্য জনপ্রিয়। তা, এ বারের এই ওয়ান প্লাস ৮টি মডেলের ক্যামেরা কোন কোন দিক থেকে প্রতিযোগীদের টেক্কা দিতে চলেছে?

দিন কয়েক আগে ওয়ান প্লাসের ট্যুইটার হ্যান্ডেলে এই নতুন মডেলের ক্যামেরা পারফরম্যান্সের ভিডিওসহ একটি টিজার প্রকাশ করা হয়েছে। এই ভিডিও ক্লিপ জুড়ে ওয়ানপ্লাস ৮টি-র হোল পাঞ্চ ফ্রন্ট ক্যামেরার পারফরম্যান্স দেখানো হয়েছে। অ্যানিমেশনের সঙ্গে লাইট ক্যামেরা আলট্রা-র টেক্সটে সাজানো এই ভিডিও আপনার নজর কাড়বে। এই ভিডিওয় মূলত ওয়ান প্লাস ৮টি-র আলট্রা ওয়াইড ফ্রন্ট ক্যামেরা কত ভালো, সেটাই তুলে ধরা হয়েছে। ক্যামেরা লেন্সের কথাও বলা হয়েছে। তবে ক্যামেরা ছাড়াও এই ফোনের ফিচারগুলি সম্পর্কে অল্পবিস্তর তথ্য জানা গিয়েছে। ওয়ান প্লাসের এই নতুন মডেলে ১২০ হার্জ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ডিসপ্লে থাকছে। এর ব্যাটারি ব্যাকআপও হতাশ করবে না আপনাকে। ৪,৫০০ এমএএইচ-এর ব্যাটারি রয়েছে ওয়ান প্লাস ৮টি ফোনে। এই ফোনের অ্যান্ড্রয়েড ভার্সন হল অক্সিজেন ও এস ১১। প্রসঙ্গত, সদ্য লঞ্চ হয়েছে ওয়ান প্লাস নর্ড। এই ফোনের ডুয়াল ফেসিং ক্যামেরা ইউনিটেও আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল রয়েছে।

সংস্থার তরফে জানানো হয়েছে যে, ১৪ অক্টোবর ওয়ান প্লাস ৮টি লঞ্চের সঙ্গেই একটি নতুন এয়ারফোন সেটও বাজারে আসছে। সে দিন সন্ধ্যা সাড়ে সাতটায় একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে এই সংক্রান্ত ঘোষণা করবে ওয়ান প্লাস। এ ক্ষেত্রে ওয়ান প্লাসের সোশ্যাল মিডিয়া সাইটসহ অফিসিয়াল ওয়েবসাইটেও দেখা যাবে এই অনলাইন প্রোগ্রাম।

তাই তৈরি থাকুন। সুযোগ বুঝে বুক করে ফেলুন আপনার পছন্দের ফোন। এ বারের পুজোর নানা ছবি লেন্সবন্দী করুন ওয়ানপ্লাসের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ফ্রন্টফেসিং ক্যামেরায়।

Published by: Simli Raha
First published: October 6, 2020, 5:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर