প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

লঞ্চ হল OnePlus 8T-র নতুন এডিশন Cyberpunk 2077, জেনে নিন দাম

লঞ্চ হল OnePlus 8T-র নতুন এডিশন Cyberpunk 2077, জেনে নিন দাম

জেনে নিন OnePlus 8T Cyberpunk 2077 Edition -এর স্পেসিফিকেশন

  • Share this:

OnePlus 8T Cyberpunk 2077 Edition: গত মাসে লঞ্চ হয়েছিল OnePlus 8T। এবার ওয়ানপ্লাস ৮টি-র নতুন ভ্যারিয়েন্ট OnePlus 8T Cyberpunk 2077 Edition লঞ্চ করলো কোম্পানি। চিনাতে এই ফোনটি দাম ৩,৯৯৯ ইউয়ান, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৪৪,৫০০ টাকার সমান। এই ভ্যারিয়েন্টটি RPG game Cyberpunk 2077 দ্বারা অনুপ্রাণিত এবং এতে স্পেশাল Cyberpunk 2077 থিম দিয়েছে কোম্পানি। গেমের গ্রাফিক্সের সঙ্গে মিল রেখে রিয়ার প্যানেলের ক্যামেরা ডিজাইন প্যানোরামিক উইন্ডো এর মত করা হয়েছে। মাঝে আছে গ্রে কালার ফিনিশ-সহ AG গ্লাস ফিনিশ। আবার নিচে কার্বন ফাইবার টেক্সচার সহ Cyberpunk লেখা খোদাই করা আছে। জানা গিয়েছে যে এই ফোনটি শুধুমাত্র চিনে জন্য এক্সক্লুসিভ লঞ্চ করেছে কোম্পানি।

OnePlus এর এই লিমিটেড এডিশন ফোনটি অ্যান্ড্রয়েড ১১ এর উপরে বেসড Oxygen OS 11 অপারেটিং সিস্টেমের সগে আসবে। এতে একটি স্পেশাল থীম, AOD স্টাইল আর ক্যামেরা ফিল্টারস রয়েছে। এছাড়াও এতে রয়েছে কাস্টম সাউন্ড এফেক্ট ও নাইট সিটি, নর্দান ক্যালিফোর্নিয়ার মত ফিল্টার। OnePlus 8T Cyberpunk 2077 Edition গেম সম্পর্কিত অনেক ওয়ালপেপারো রয়েছে। ফোনটির সঙ্গে একটি কাস্টোমাইজড ফোন কেসও দিচ্ছে কোম্পানি।

OnePlus 8T Cyberpunk 2077 Edition স্পেসিফিকেশন: ডিজাইন আলাদা হলেও ওয়ানপ্লাস ৮টি সাইবারপঙ্ক ২০৭৭ এডিশনের স্পেসিফিকেশন OnePlus 8T এর মতই। এই ফোনে রয়েছে ৬.৫৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ, পিক্সেল রেজোলিউশন ১০৮০x২৪০০ ফোনটির আর অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লে ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সঙ্গে আছে ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এই ফোনে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আবার এতে ৬৫ ওয়াট র‌্যাপ চার্জিং সাপোর্ট করে।

OnePlus 8T Cyberpunk 2077 Edition ক্যামেরা: ছবি তোলার জন্য রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ফ/১.৭ অ্যাপারচার-সহ ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮৬ সেন্সর, এফ/২.২ অ্যাপারচার ও ১২৩ ডিগ্রী ফিলড অফ ভিউ-সহ ১৬ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল মনোক্রোম লেন্স। সেলফির জন্য রয়েছে এফ/২.৪ অ্যাপারচার-সহ ১৬ মেগাপিক্সেল সনি আইএমএক্স৪৭১ সেন্সর।

Published by: Ananya Chakraborty
First published: November 3, 2020, 9:30 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर