Home /News /technology /
OnePlus 10T 5G: ঝকঝকে কাচের মতো ছবি উঠবে! এই ফোন যে কাউকে করে দিতে পারে ফোটোজেনিক

OnePlus 10T 5G: ঝকঝকে কাচের মতো ছবি উঠবে! এই ফোন যে কাউকে করে দিতে পারে ফোটোজেনিক

OnePlus 10T 5G: ঝকঝকে ছবি উঠবে। এই ফোন থাকলে আর ফটোশুট নিয়ে ভাবতে হবে না।

  • Share this:

#কলকাতা: OnePlus ভারতে তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন লঞ্চ করতে চলেছে। OnePlus-এর নতুন OnePlus 10T 5G ফোন ভারতে লঞ্চ করা হতে চলেছে আগামী ৩ অগাস্ট।

OnePlus 10T 5G ফোনের লঞ্চ ইভেন্টে এর সম্পূর্ণ ফিচার জানা যেতে পারে। OnePlus-এর ফাউন্ডার এবং সিইও পিট ল জানিয়েছেন, OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম লেটেস্ট ফ্ল্যাগশিপ চিপসেট।

এখন OnePlus কোম্পানির তরফে OnePlus 10T 5G ফোনের ক্যামেরা সম্পর্কে জানানো হয়েছে। এক নজরে দেখে নেওয়া যাক OnePlus 10T 5G ফোনের ক্যামেরা ফিচার নিয়ে।

আরও পড়ুন- মিড রেঞ্জে হাই এন্ড স্পেসিফিকেশন Google Pixel 6A! ছবি তোলার জন্য পারফেক্ট

OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এতে ব্যবহার করা হয়েছে ৫০ মেগাপিক্সেলের সোনি আইএমএক্স৭৬৬ সেন্সর।

OnePlus 10T 5G ফোনের এই সোনি আইএমএক্স৭৬৬ শ্যুটারে রয়েছে লারজ ১/১.৫৬ ইঞ্চির সেন্সর। এছাড়াও সোনি আইএমএক্স৭৬৬ ফোনে ব্যবহার করা হয়েছে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন, ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশন।

এর ফলে OnePlus 10T 5G ফোনে তোলা যাবে পরিষ্কার এবং স্বচ্ছ ছবি। কারণ এই ফোনের ক্যামেরায় লাইটের পরিমাণ বেশি। OnePlus কোম্পানি তাদের ব্লগ পোস্টের মাধ্যমে কয়েকটি ক্যামেরার স্যাম্পেল শেয়ার করেছে।

OnePlus 10T 5G ফোনে ব্যবহার করা হয়েছে আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স যাতে রয়েছে ১১৯.৯ ডিগ্রি ফিল্ড ভিউ। এছাড়াও OnePlus 10T 5G ফোনের ক্যামেরাতে রয়েছে ফাস্ট শাটার, নতুন ইমেজ ক্ল্যারিটি ইঞ্জিন।

আরও পড়ুন- ফোন চুরি হয়েছে? দেখে নিন Paytm, Google Pay এবং PhonePe ব্লক করার উপায়

OnePlus 10T 5G ফোনের ক্যামেরাতে ব্যবহার করা হয়েছে এইচডিআর ৫.০ এবং টার্বোর অ্যালগরিদম। OnePlus 10T 5G ফোন হল একটি নতুন ফ্ল্যাগশিপ ফোন যাতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট।

OnePlus-এর এই নতুন ফোন OnePlus 10T 5G ফিজিক্যালি নিউ ইয়র্ক শহরে লঞ্চ করা হবে। OnePlus 10T 5G ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ চিপসেট এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ছাড়াও রয়েছে হাই রিফ্রেশ রেট যুক্ত এলটিপিও ডিসপ্লে।

এছাড়াও OnePlus 10T 5G ফোনে রয়েছে ফাস্ট চার্জিং টেকনোলজি এবং ১৬ জিবির র‍্যাম। OnePlus 10T 5G ফোনের এই সকল ফিচার সম্পর্কে জানা গেলেও, এখনও এই ফোনের সম্পূর্ণ ফিচার সম্পর্কে বিশদে জানা যায়নি।

OnePlus অগাস্টের ৩ তারিখ OnePlus 10T 5G ফোনের সঙ্গে লঞ্চ করতে পারে OxygenOS 13। এর মাধ্যমেই OnePlus ফোনে Android 13 যুক্ত হবে।

Published by:Suman Majumder
First published:

Tags: OnePlus, Smartphone

পরবর্তী খবর