corona virus btn
corona virus btn
Loading

৪ জুন বাজারে আসছে Nokia-র ৪৩ ইঞ্চির Smart TV, জেনে জিন দাম ও ফিচার্স

৪ জুন বাজারে আসছে Nokia-র ৪৩ ইঞ্চির Smart TV, জেনে জিন দাম ও ফিচার্স

জেনে জিন দাম ও ফিচার্স

  • Share this:

#নয়াদিল্লি: ৪ জুন বাজারে আসছে Nokia-র নতুন ৪৩ ইঞ্চির Smart TV। ভারতে শুধুমাত্র Flipkart থেকে এই টিভি পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে যে এই স্মার্টটিভি-র দাম প্রায় ৩৪,০০০ টাকা হবে। গত বছর ডিসেম্বরে ৫৫ ইঞ্চি ডিসপ্লের টিভি লঞ্চ করেছিল Nokia। এই বছর মার্চে এই ৪৩ ইঞ্চি ডিসপ্লের টিভি লঞ্চের কথা ছিল কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে গিয়েছিল। এই টিভি-র বিশেষ আকর্ষণ এর JBL অডিও আর Dolby Vision সাপোর্ট ফিচার।

Nokia ৪৩ ইঞ্চি Smart TV-র ফিচার্স - এনডিটিভি গ্যাজেট ৩৬০-র রিপোর্ট অনুযায়ী, Nokia-র ৪৩ ইঞ্চির স্মার্টটিভিতে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। এই ৪৩ ইঞ্চির স্মার্টটিভি আপনাকে ৫৫ ইঞ্চি মডেলর মতোই অনুভব দেবে। এই টিভিটির ডিজাইনও ঠিক ৫৫ ইঞ্চি টিভিটি মতো। দুটি তিভির স্পেসিফিকেশনও প্রায় সমান। ৪৩ ইঞ্চির টিভিতে 4K ডিসপ্লের সঙ্গে রয়েছে quad-core processor, Mali-450 MP GPU, 2.25GB RAM আর ১৬জিবি স্টোরেজ। এতে রয়েছে দুটি ১২W Dolby অডিও আর DTS TruSurround স্পিকার।

Nokia-র ৫৫ ইঞ্চির মডেলে Netflix, YouTube, Disney+ Hotstar, and Prime Video অ্যাপ সাপোর্ট রয়েছে। আশা করা হচ্ছে যে ৪৩ ইঞ্চির মডেলেও এই অ্যাপগুল সাপোর্ট করবে। এতে Chromecast built0in আর Bluetooth v5.0-এর সাপোর্টও থাবে বলে আশা করা হচ্ছে।

দাম - ভারতে ৩১,০০০ টাকা থেকে ৩৪,০০০ টাকার মধ্যে লঞ্চ হতে পারে Nokia-র ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি। শুধুমাত্র flipkart থেকে এই টিভি বিক্রি হবে।

Published by: Ananya Chakraborty
First published: June 2, 2020, 7:15 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर