আজ দুপুর থেকে ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Nokia 5.4, রয়েছে আকর্ষণীয় অফার্স, জেনে নিন খুঁটিনাটি

আজ দুপুর থেকে  ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Nokia 5.4, রয়েছে আকর্ষণীয় অফার্স, জেনে নিন খুঁটিনাটি

জেনে নিন Nokia 5.4-এর দাম ও স্পেসিফিকেশন

জেনে নিন Nokia 5.4-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

Nokia 5.4: যাবতীয় প্রতীক্ষার অবসান। আজই দেশের বাজারে আসছে Nokia 5.4। ফোনপ্রস্তুতকারী সংস্থা সূত্রে আর কিছুক্ষণের মধ্যেই লঞ্চ করতে চলেছে এই ফোন। কেমন দেখতে হয়েছে ফোনটি? কোথায় কোথায় পাওয়া যাবে এই ফোন? আসুন জেনে নেওয়া যাক বিশদে!

স্মার্টফোনের বাজারে টক্কর দিতে কয়েক বছর আগে HMD Global-এর হাত ধরে পথ চলা শুরু করেছে Nokia। একের পর এক নতুন ফিচার নিয়ে মিড রেঞ্জ থেকে শুরু করে বাজেট ফোনের মাধ্যমে ক্রেতাদের নজর কেড়েছে এই সংস্থা। এবার সেই পথ ধরেই লঞ্চ হচ্ছে Nokia-র নতুন ফোন। ইতিমধ্যেই Flipkart-এ ফোনটির টিজার দেখা গিয়েছে। এক্ষেত্রে বেলা ১২টা থেকে Flipkart ও the Nokia.com-এ পাওয়া যাবে এই নতুন ফোন।

প্রথমেই জেনে নেওয়া যাক ফোনের দাম। এক্ষেত্রে ৪ GB + ৬৪ GB স্টোরেজ ও ৬ GB + 128 GB স্টোরেজ অপশনে ফোনের দাম হবে যথাক্রমে ১৩,৯৯৯ টাকা ও ১৫,৪৯৯ টাকা। মোট দু'টি অর্থাৎ ডাস্ক ও পোলার নাইট কালার অপশনে পাওয়া যাবে এই নতুন ফোন। অন্যান্য স্মার্টফোনের মতো সুরক্ষার স্বার্থে এই ফোনেও থাকছে ফেস-আনলক সাপোর্ট ও ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। ডুয়াল সিম যুক্ত ফোনটি চলছে অ্যান্ড্রয়েড ১০ ভার্সনে। থাকছে ৬.৩৯ ইঞ্চি HD+ ডিসপ্লে। এর রেজোলিউশন ৭২০ X ১,৫৬০ পিক্সেলস। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ১৯:৫:৯।

কোয়ালকম স্ন্যাপড্রাগন অর্থাৎ Qualcomm Snapdragon 662 SoC প্রসেসরে চলবে ফোনটি। ফোনের কোয়াড রেয়ার ক্যামেরা সেট-আপে থাকছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। সঙ্গে থাকছে ৫ MP আল্ট্রা ওয়াইড লেন্স ও ২ MP করে ডেপথ সেন্সর ও ম্যাক্রো শ্যুটার। থাকছে LED ফ্ল্যাশও। সব চেয়ে আকর্ষণীয় ফোনের পাঞ্চ-হোল ডিসপ্ল। সঙ্গে আসছে ১৬ MP সেলফি ক্যামেরা।

ফোনের ব্যাটারি ব্যাক-আপও মন্দ নয়। এক্ষেত্রে ৪০০০ mAh ব্যাটারি থাছে এই ফোনে। সঙ্গে পাওয়া যাবে ১০ W চার্জার। ফোনের কানেক্টিভিটি অপশনও মন্দ নয়। কারণ নতুন Nokia 5.4 ফোনে Dual 4G VoLTE, Bluetooth 5.1, Wi-Fi ও GPS + GLONASS + NavIC-র সুবিধা পাওয়া যাবে। থাকছে USB Type-C পোর্ট ও ৩.৫ mm হেডফোন জ্যাক।

প্রসঙ্গত ফোনের পাশাপাশি আজ থেকে পাওয়া যাবে Nokia Power Earbuds Lite। প্রতিটি ইয়ারবাডে ৫০ mAh ব্যাটারি ও 5.0 ভার্সনের ব্লুটুথ কানেক্টিভিটি থাকছে। এর দাম শুরু হচ্ছে ৩,৫৯৯ টাকা থেকে।

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর