corona virus btn
corona virus btn
Loading

চলতি মাসেই ৩টি নতুন সস্তার স্মার্টফোন-সহ দুটি স্মার্ট টিভি লঞ্চ করবে Nokia

চলতি মাসেই ৩টি নতুন সস্তার স্মার্টফোন-সহ দুটি স্মার্ট টিভি লঞ্চ করবে Nokia

অগাস্ট মাসে কোম্পানি Nokia 5.3-সহ আরও দুটি স্মার্টফোন লঞ্চ করবে

  • Share this:

 #নয়াদিল্লি: অগাস্ট মাসেই বাজারে আরও ৩টি নতুন স্মার্টফোন লঞ্চ করতে নোকিয়া (Nokia)। দ্যা মোবাইল ইন্ডিয়ার প্রকাশিত একটি খবর অনুযায়ী, কোম্পানি Nokia 5.3 সহ আরও দুটি স্মার্টফোন লঞ্চ করবে। Nokia 5.3 ছাড়া আরও দুটি স্মার্টফোনের নাম বা অন্য কোনও তথ্য এখনও জানা যায় নি। গত বছর গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Nokia 5.3।

এর আগে ব্লুটুথ SIG নোকিয়ার TA-1239, TA-1298, TA-1258 আর TA-1292 কে সার্টিফাই করেছিল। TA-1258 মডেল নম্বর নোকিয়া C3 স্মার্টফোনের যেটিকে কোম্পানি সম্প্রতি চিনে লঞ্চ করেছে।

এই বিসয়ে Nokiamob.net একটি খবরে বলেছে যে, TA-1239, TA-1298 আর TA-1292 নোকিয়া C3-ই। তাই এই সব তথ্য দেখে মনে করা হচ্ছে যে চিনে লঞ্চ হওয়া C3 স্মার্টফোনটি খুব শীঘ্রই ভারতে লঞ্চ করা হবে।

সেই সঙ্গে এন্ট্রি লেভেল ফোন Nokia 1.3-কে নিয়েও বেশ চর্চা চলছে। কিন্তু কোম্পানি এখনও এই ফোনগুলি বিষয়ে কিছু নিশ্চিত করে নি। তাই এটা বলা মুশকিল, যে চলতি মাসে Nokia 5.3-এর সঙ্গে কোন দুটি ফোন লঞ্চ করবে সংস্থা।

ভারত দুটি নতুন স্মার্টটিভি লঞ্চ করার প্রস্তুতি করছে নোকিয়া। এই আসন্ন টিভিটি ৩২ ইঞ্চি এবং ৫০ ইঞ্চির স্ক্রিন সাইজের হতে পারে। নোকিয়া পাওয়ার ইউজারের রিপোর্ট অনুযায়ী, লঞ্চ হওয়ার আগেই টিভিগুলিকে BIS সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। সাপোর্টিং মডেল নম্বর 32TAHDN-র সঙ্গে ৩২ ইঞ্চির নোকিয়া স্মার্টটিভি ফেল এইচডি রেজোলিউশনের সঙ্গে আসবে।

রিপোর্টে বলে হয়েছে যে ইন্ডিয়াতে এটি প্রথম নোকিয়ার ফুল এইচডি রেজোলিউশন টিভি হবে। অন্যদিকে ৫০ ইঞ্চির মডেল নম্বর 50TAUHDN বাজের আসবে ইউএইচডি রেজোলিউশনের সঙ্গে। রিপোর্টে এও বলা হয়েছে যে ৩২ ইঞ্চি টিভির দাম হতে পারে ২১,৯৯৯ টাকা হবে আর ৫০ ইঞ্চির দাম হতে পারে ৩৬,৯৯৯ টাকা।

Published by: Ananya Chakraborty
First published: August 12, 2020, 9:25 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर