• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • NOKIA 43 INCH BEAUTIFUL SMART TV FLASH SALE TODAY 15 JUNE ON FLIPKART KNOW OFFER AC

আজ ফ্ল্যাশ সেলে সস্তায় পাওয়া যাচ্ছে Nokia Smart TV, এই অফার হাত ছাড়া করবেন না...

জেনে নিন Nokia ৪৩ ইঞ্চি Smart TV-র স্পেসিফিকেশন, দাম ও অফার্স

জেনে নিন Nokia ৪৩ ইঞ্চি Smart TV-র স্পেসিফিকেশন, দাম ও অফার্স

  • Share this:

    #নয়াদিল্লি: আজ, ১৫ জুন ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Nokia-র ৪৩ ইঞ্চির স্মার্টটিভি। আজ দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে (Flipkart) বিক্রি হচ্ছে এই স্মার্টটিভিটি। বেশ কিছু আকর্ষণীয় ফিচার রয়েছে এই টিভিটিতে, যেমন এর JBL অডিও ও Bolby Vision সাপোর্ট। জুন মাসের শুরুতেই এই স্মার্টটিভিটি লঞ্চ করেছিল Nokia। এই বছর মার্চে এই ৪৩ ইঞ্চি ডিসপ্লের টিভি লঞ্চের কথা ছিল কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে গিয়েছিল। Nokia Smart TV 43 দাম ৩১,৯৯৯ টাকা।

    ফ্লিপকার্ট থেকে এই স্মার্টটিভিটি কিনলে পেয়ে যাবেন বেশ কিছু অফার। আপনি যদি টিভিটি কেনার জন্য ICICI ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে আপনি পেয়ে যাবেন ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট। যদি কেই Citi ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১০% ইনস্ট্যান্ট সেভিংস অফার। RuPay ডেবিট কার্ড ব্যবহার করে টিভি কিনলেও পেয়ে যাবেন ভাল অফার।

    Nokia ৪৩ ইঞ্চি Smart TV-র ফিচার্স - Nokia-র ৪৩ ইঞ্চির স্মার্টটিভিতে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। এই টিভিতে একটি ৪৩ ইঞ্চির 4K UHD LED ফ্ল্যাট স্ক্রিন ডিসপ্লে রয়েছে। এই টিভিতে ১৬:৯ অ্যাসপেক্ট রেশিওর সঙ্গেই থাকছে ৬০ হার্জ রিফ্রেশ রেট। সেই সঙ্গে রুয়েছে ৩০০ nits ব্রাইটনেস। এই টিভিতে 2GHz CA53 quad-core processor দিয়েছে নোকিয়া, ২.২৫জিবি RAM আর ১৬জিবি স্টোরেজ। Nokia-র ৫৫ ইঞ্চির মডেলের মতো এই টিভিতেও প্রি-লোডেড থাকবে Netflix, YouTube, Disney+ Hotstar, and Prime Video অ্যাপ। এতে Chromecast built0in আর Bluetooth v5.0-এর সাপোর্টের সঙ্গে বিল্ট ইন ওয়াই ফাই, গুগল অ্যাসিস্ট্যান্ট থাকছে।

    নোকিয়ার এই স্মার্টটিভিতে দুটি ২৪W স্পিকার রয়েছে, যা JBL Audio, Dolby Audio, DTS Trusurround সাপোর্ট করে। এছাড়াও টিচিতে রয়েছে তিনটি এইচডিএমআই পোর্ট, ২টি ইউএসবি পোর্ট, একটি ডিজিটাল অডিও আউটপুট। স্মার্ট টিভি ৪৩ ইঞ্চির ওজন ৯.৩ কিলোগ্রাম। দুটি ট্রিপল এ ব্যাটারিতে চলবে এই টিভির রিমোট।

    Published by:Ananya Chakraborty
    First published: