প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

শীঘ্রই আসছে চলেছে OnePlus-এর নতুন সস্তার 5G ফোন, থাকতে পারে ৬৪ এমপি ক্যামেরা, দেখুন টিজার

শীঘ্রই আসছে চলেছে OnePlus-এর নতুন সস্তার 5G ফোন, থাকতে পারে ৬৪ এমপি ক্যামেরা, দেখুন টিজার

জেনে নিন OnePlus Nord N10 5G-এর সম্ভাব্য স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

OnePlus Nord N10: ২ মাস হয়েছে ভারতে লঞ্চ হয়ে ছিল OnePlus-এর বাজেট স্মার্টফোন OnePlus Nord। এবার আরও সস্তা ফোন আনতে চলেছে স্মার্টফোন নির্মাতা OnePlus। নর্ড ফোনটি লঞ্চ করার সময় কোম্পানি জানিয়ে ছিল যে একটি একটই সিরিজ হবে। নতুন এই ফোনের নাম হবে OnePlus Nord N10 5G। আজ অফিসিয়াল ওয়ানপ্লাস নর্ড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ফোনের টিজার প্রকাশ করা হয়েছে। এর থেকে জানা গিয়েছে যে খুব শীঘ্রই এই সিরিজের নতুন ফোন বাজারে আসতে চলেছে।

টিজারটি তে কালো রঙের একটি ওয়ানপ্লাস লোগো দেখা যাচ্ছে, যার ক্যাপশনে দেখা আছে #ComingSoon। যদিও টিজারে ফোনের নাম উল্লেখ করা হয়নি এবং লঞ্চ ডেটও জানানো হয়নি। কিছু সপ্তাহ আগে শোনা গিয়েছিল যে ওয়ানপ্লাস আমেরিকাতে খুব শীঘ্রই একটি নাজেত স্মার্টফোন OnePlus Nord N10 5G লঞ্চ করতে চলেছে। এর থেকে মনে কটা হচ্ছে যে ভারতে আগামী স্মার্টফোনটি OnePlus Nord N10 5G ই হতে পারে।

View this post on Instagram

#ComingSoon

A post shared by OnePlus Nord (@oneplus.nord) on

OnePlus Nord N10 5G ফোনে থাকতে পারে ৬.৪৯ ইঞ্চি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz হবে। প্রসেসর হিসাবে এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯০ ৫জি প্রসেসর ব্যবহার করা হবে বলে জানা গিয়েছে। সঙ্গে থাকবে পারে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল মেমরি।

ছবি তোলার জন্য Nord N10 5G ফোনে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এই প্রথম কোনও OnePlus এর ফোনে থাকবে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা। সঙ্গে থাকতে পারে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ২টি ২ মেগাপিক্সেল সেন্সর। যদিও ফোনটির সেলফি ক্যামেরা বা ব্যাটারি সম্পর্কে কিছু জানা যায়নি। আশা করা যায় এতে ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহার করা হবে।

ফোনটির ফিচার্স সম্পর্কে বেশি কিছু জানা যায় নি তবে বলা হচ্ছ যে ফোনটির দাম ৪০০ ডলারের কম হতে পারে, মানে ভারতীয় মুদ্রায় ২৯,৪৭৮ টাকা। মনে করা হচ্ছে যে OnePlus Nord N10 5G ফোনটি গুগলের আমাগী ফোন Pixel 4A আর iPhone SE 2020-কে টক্কর দিতে পারে।

Published by: Ananya Chakraborty
First published: September 29, 2020, 5:29 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर