প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

আকর্ষণীয় অফারের সঙ্গে আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Moto G9, কিনে নিন এই সুযোগেই

আকর্ষণীয় অফারের সঙ্গে আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Moto G9, কিনে নিন এই সুযোগেই

জেনে নিন Moto G9 স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Moto G9: আজ, ১১ সেপ্টেম্বর ফের একবার ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Motorola-র নতুন বাজেট স্মার্টফোন Moto G9। এই ফোনটি Moto G সিরিজের আপগ্রেড ভার্সন। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর ৫,০০০ এমএএইচ ব্যাটারি আর ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা। এই ফোনটির দাম ১১,৪৯৯ টাকা। এতে গ্রাহকরা পেয়ে যাবেন ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। আজ দুপুর ১২টা থেকে ফ্লিপকার্টে পাওয়া যাবে এই স্মার্টফোনটি। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর থাকছে বিভিন্ন অফার।

Moto G9 কেনার জন্য আপনি যদি ICICI ব্যাঙ্কের ডেবিট বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন, তাহলে ইএমআই এর উপরে পেয়ে হাবেন ৫০০ টাকার ছাড়। এছাড়াও অনান্য ব্যাঙ্কের কার্ড ব্যবহার ক্রয়ে ইএমআই করলেও পেয়ে যাবেন ৫০০ টাকার ছাড়। আবার যদি কেও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড বা Axis Bank Buzz ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করেন তাহলে পেয়ে যাবেন ৫ শতাংশ ইনস্ট্যান্ট ছাড়। এই ফোনের নো কস্ট ইএমআই শুরু হয়েছে ১,২৭৮ টাকা থেকে।

Moto G9 ফোনে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ম্যাক্স ভিশন টিএফটি এলসিডি ডিসপ্লে, যার আসপেক্ট রেশিও ২০:৯। ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৮৭ শতাংশ। ফোনের ভিতরে রয়েছে ২ গিগাহার্টজ ক্লক স্পিড যুক্ত অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ প্রসেসর। রয়েছে ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ। চাইলে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে ৫১২ জিবি পর্যন্ত। এই ফোনটি অ্যান্ড্রয়েড ১০ সিস্টেমে চলবে।

Moto G9 ক্যামেরা - Moto G9 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এতে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি, এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ডেপ্থ ক্যামেরা আর এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফির জন্য রয়েছে এফ/২.২ লেন্স সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা। রিয়ার ক্যামেরায় অটো স্মাইল ক্যাপচার, নাইট ভিশন, হাই-রেজ জুম, এইচডিআর, ম্যানুয়াল মোড, পোর্ট্রেট মোড, কাটআউট, স্পট কালার, প্যানোরামা, লাইভ ফিল্টার, RAW ফটো আউটপুট ইত্যাদি সাপোর্ট করে।

Moto G9-তে রয়েছে ২০ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানি দাবি করেছে যে একবার চার্জ করলে ২ দিন চলবে নিশ্চিন্তে। কানেক্টিভিটির জন্য এতে রয়েছে 4G VoLTE, Wifi 802.11 এসি, ব্লুটুথ ৫.০, জিপিএস / এ-জিপিএস, এনএফসি, এফএম রেডিও, ইউএসবি টাইপ-সি এবং 3.5 মিমি অডিও জ্যাক। ফোনটি Forrest Green আর Sapphire Blue রঙে পাওয়া যাবে।

Published by: Ananya Chakraborty
First published: September 11, 2020, 12:42 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर