প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে কেনা যাচ্ছে Moto E7 Plus, কম দামে দুর্দান্ত ফিচার্স

আজ প্রথমবার ফ্ল্যাশ সেলে কেনা যাচ্ছে Moto E7 Plus, কম দামে দুর্দান্ত ফিচার্স

জেনে নিন Moto E7 Plus-এর স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

Moto E7 Plus Sale: আজ, ৩০ সেপ্টেম্বর প্রথমবার ফ্ল্যাশ সেল পাওয়া যাচ্ছে Motorola-র নতুন সস্তার ফোন Moto E7 Plus। ২৩ সেপ্টেম্বর ভারতে লঞ্চ হয়েছিল Moto E7 Plus। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর শক্তিশালী ব্যাটারি, দুর্দান্ত ক্যামেরা আর প্রসেসর। Moto E7 Plus ফোনটিকে Flipkart এক্সক্লুসিভ হিসাবে ভারতে লঞ্চ করা হয়েছে। তাই শুধুমাত্র Flipkart থেকেই কিনতে পারবেন ফোনটি। আর দুপুর ১২টা থেকে ফ্লিপকার্ট থেকে কেনা যাচ্ছে ফোনটি। Moto E7 Plus ফোনটির দাম ৯,৪৯৯ টাকা। ফোনটি মিস্টি ব্লু এবং টুইলাইট অরেঞ্জ কালারে পাওয়া যাবে। জেনে নিন ফোনটির পুরো স্পেসিফিকেশন...

Moto E7 Plus ফোনটি কেনার সময় যদি আপনি ICICI Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করে EMI ট্রানজাকশনের করেন তাহলে পেয়ে যাবেন ৫% ডিসকাউন্ট। আবার যদি আপনি ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক ও অ্যাক্সিস ব্যাঙ্ক বাজ ক্রেডিট কার্ড ব্যবহার করে ফোনটি কিনলে পেয়ে যাবেন ৫ শতাংশ ডিসকাউন্ট। এছাড়াও স্পেশাল দামের আওতায় এই ফোনটির উপরে রয়েছে ৩৫০০ টাকার ছাড়।

স্পেসিফিকেশন - Moto E7 Plus -এ রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস আইপিএস ম্যাক্স ভিশন ডিসপ্লে, যার পিক্সেল রেজোলিউশন ১৬০০ x৭২০ এবং আসপেক্ট রেশিও ২০:৯। এর ডিসপ্লেতে রয়েছে ওয়াটারড্রপ নচ ডিজাইন। ফোনের ভিতরে রয়েছে ১.৮ গিগাহার্টজ অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। আর গ্রাফিক্সের জন্য এড্রেনো ৬১০ জিপিইউ দেওয়া হয়েছে। সঙ্গে রয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ বাড়ানো যাবে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ ওএস চলবে। এছাড়াও Moto E7 Plus ফোনটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে লঞ্চ হয়েছে।

ক্যামেরা - ছবি তোলার জন্য Moto E7 Plus -এ রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে এফ/১.৭ অ্যাপারচার সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর আর এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর। সঙ্গে রয়েছে এলইডি ফ্ল্যাশ। সেলফি তোলার জন্য রয়েছে এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

পাওয়ারের জন্য এই ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি যা ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানি দাবি করেছে যে একবার ফুল চার্জ দিলে এই ব্যাটারি দুদিন ব্যাকআপ দেবে। চার্জিংয়ের জন্য এতে আছে মাইক্রো ইউএসবি পোর্ট। কানেক্টিভিটির জন্য ফোনে থাকছে 4G,ব্লুটুথ ভি৫, ওয়াই-ফাই, মাইক্রো ইউএসবি এবং 3.5mm হেডফোন জ্যাক।

Published by: Ananya Chakraborty
First published: September 30, 2020, 2:58 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर