• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • MOTO G9 PLUS REPORTEDLY SPOTTED IN BIS CERTIFICATION LISTING MAY COME TO INDIA LATER THIS YEAR AC

বছর শেষের আগেই দেশের বাজারে আসছে Moto G9 Plus, জানুন বিশদে

ডিসেম্বরেই দেশের মানুষ হাতে পেতে পারেন Moto G9 Plus

ডিসেম্বরেই দেশের মানুষ হাতে পেতে পারেন Moto G9 Plus

  • Share this:

Moto G9 Plus: বহু জল্পনার অবসান ঘটিয়ে বছর শেষ হওয়ার আগেই দেশের বাজারে আসতে পারে Moto G9 Plus। সম্প্রতি এমনই ইঙ্গিত মিলেছে। কারণ ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস অর্থাৎ BIS সার্টিফিকেশন লিস্টিংয়ে দেখা গিয়েছে ফোনটি। আর এর পরই জল্পনা আরও বেড়ে গিয়েছে। শোনা যাচ্ছে, সব ঠিক থাকলে ডিসেম্বরেই দেশের মানুষ হাতে পেতে পারেন Moto G9 Plus। দেখে নেওয়া যাক কেমন দেখতে হয়েছে নতুন ফোনটি।

MySmartPrice-এর একটি প্রতিবেদন সূত্রে প্রথম BIS লিস্টিংয়ের খবরটি প্রকাশ্যে আসে। লিস্টিং অনুযায়ী ফোনের মডেল নম্বর XT2083-7 ও XT2087-3। তবে লিস্টিং থেকে Moto G9 Plus-এর প্রাপ্যতা নিয়ে কোনও খবরই জানা যায়নি। শোনা যাচ্ছে, বছর শেষ হওয়ার আগেই দেশের বাজারে আসতে পারে ফোনটি। এর আগে সেপ্টেম্বর মাসের শুরুতে ব্রাজিলে লঞ্চ করেছে এই Moto G9 Plus। সেখানকার তথ্য অনুযায়ী ৪GB RAM + ১২৮GB স্টোরেজ ভ্যারিয়েন্টে Moto G9 Plus ফোনটির দাম BRL ২,২৪৯.১০ (ভারতীয় মুদ্রায় প্রায় ৩১,০০০ টাকা)।

ফোনে থাকছে ৬.৮০ ইঞ্চি ফুল HD+ ম্যাক্স ভিশন ডিসপ্লে। অ্যান্ড্রয়েড ১০ ভার্সনে চলে নতুন এই Moto G9 Plus। রয়েছে Snapdragon 730G chipset । এ ক্ষেত্রে, ফোনের ব়্যামের পরিমাণ ৪ GB। বিশেষজ্ঞদের মতে, ফোনের ক্যামেরাও বেশ ভালো। Moto G9 Plus-এ থাকছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। এ ক্ষেত্রে একটি ৬৩ মেগাপিক্সেল প্রাইমারি শ্যুটার, একটি ৮ মেগাপিক্সেল ১৮ ডিগ্রি আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শ্যুটার, একটি ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে ফোনের পিছনে। সেলফি ক্যামেরাও মন্দ নয়। Moto G9 Plus-এ থাকছে ১৬ মেগাপিক্সেল সেলফি শ্যুটার।

ফোনের ব্যাটারি ব্যাক-আপও বেশ ভালো। Moto G9 Plus-এ থাকছে ৫০০ ০mAh ব্যাটারি। ফাস্ট চার্জিংও সাপোর্টও করে। ফোনের কানেক্টিভিটি অপশনও যথাযথ। থাকছে WiFi 802, GPS, ব্লুটুথ, USB টাইপ C পোর্ট। আউটলুকও ঠিকঠাক। Moto G9 Plus আয়তনে ১৭০.০০ X ৭৮.১০ X ৯.৭০ mm। ওজন প্রায় ২২৩ গ্রাম। আপাতত, ইন্ডিগো ব্লু ও রোজ গোল্ড কালার অপশনে পাওয়া যাচ্ছে ফোনটি।

Published by:Ananya Chakraborty
First published: