corona virus btn
corona virus btn
Loading

ডুয়াল সেলফি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি-সহ লঞ্চ হল Motorola Moto G 5G Plus, জেনে নিন দাম ও ফিচার্স

ডুয়াল সেলফি ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি-সহ লঞ্চ হল Motorola Moto G 5G Plus, জেনে নিন দাম ও ফিচার্স

জেন নিন Moto G 5G স্পেসিফিকেশন ও দাম

  • Share this:

#নয়াদিল্লি: অবশেষে লঞ্চ হল Motorola-র বাজেট 5G স্মার্টফোন Motorola Moto G Plus। কিছুদিন আগেই অনলাইনে সামনে এসেছিল এই ফোনটির স্পেসিফিকেশনগুলি। ডুয়াল পাঞ্চ হোল সেলফি ক্যামেরা আর ৫,০০০ এমএএইচ ব্যাটারি-সহ লঞ্চ হল Motorola Moto G Plus। আপাতত ফোনটি কে ইউরোপের মার্কেটে লঞ্চ করা হয়েছে। যার দাম শুরু হয়েছে ৩৪৯ ইউরো থেকে, মানে ভারতীয় মুদ্রায় প্রায় ২৯,৪০০ টাকা থেকে। এই ফটির টপ মডেলের দাম ৩৯৯ ইউরো, মানে প্রায় ৩৩,৭০০ টাকা। জেনে নিন Moto G Plus-এর সম্পূর্ণ ফিচার্স...

স্পেসিফিকেশন - Moto G Plus-এ রয়েছে ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট 90Hz আর এতে রয়েছে HDR 10 সাপোর্ট। ফোনের সাইডে ঠিক পাওয়ার বাটনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনে ভিরতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫ প্রসেসর, ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ১ টিবি পর্যন্ত বাড়ানো যাবে। দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে ফোনটি - ৬জিবি র‍্যাম + ১২৮জিবি স্টোরেজ আর ৪জিবি+৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ। অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১০ দেওয়া হয়েছে।

ক্যামেরা - ছবি তোলার জন্য এই ফোনের পিছনে রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রিমারি লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রয়েছে ডুয়াল পাঞ্চ হোল ক্যামেরা। তাতে রয়েছে ১৬ মেগাপিক্সেল আর ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স।

পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে রয়েছে ২০ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। কানেক্টিভিটির জন্য এতে ৩.৫ মিমি হেডফোন জ্যাক আর NFC সাপোর্ট। এখনও পর্যন্ত জানা যায় নি যে ভারতে কবে এই ফোনটি লঞ্চ করবে Motorola।

Published by: Ananya Chakraborty
First published: July 8, 2020, 7:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर