ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫,০০০ mAh ব্যাটারি-সহ অবিশ্বাস্য দামে লঞ্চ হল Moto E7 Power

ডুয়াল রিয়ার ক্যামেরা, ৫,০০০ mAh ব্যাটারি-সহ অবিশ্বাস্য দামে লঞ্চ হল Moto E7 Power
দেশের বাজারে এল Moto E7 Power, দাম শুরু ৭,৪৯৯ টাকা থেকে

দেশের বাজারে এল Moto E7 Power, দাম শুরু ৭,৪৯৯ টাকা থেকে

  • Share this:

Moto E7 Power: এবার দেশের বাজারে এল Motorola-এর Moto E7 Power ফোন। আগেই E সিরিজে Moto E7 Plus ফোন ছিল। এবার ক্রেতাদের চাহিদা মেটাতে আসছে Moto E7 Power। ফোনে থাকছে ৫,০০০ mAh ব্যাটারি ও অক্টো কোর মিডিয়াটেক হেলিও (Mediatek Helio G25 SoC) প্রসেসর। দাম শুরু হচ্ছে ৭,৪৯৯ টাকা থেকে। জেনে নিন খুঁটিনাটি!

ফোনপ্রস্তুতকারী সংস্থা সূত্রে জানা গিয়েছে, দু'টি অর্থাৎ ২ GB RAM + ৩২ GB ও ৪ GB RAM + ৬৪ GB স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে ফোনটি। স্টোরেজ অপশন অনুযায়ী ফোনের দাম যথাক্রমে ৭,৪৯৯ টাকা ও ৮,২৯৯ টাকা। নতুন স্মার্টফোনে থাকছে ৬.৫ ইঞ্চি ম্যাক্স ভিশন HD+ IPS LCD ডিসপ্লে। এর রেজোলিউশন ৭২০ X ১,৬০০ পিক্সেলস। অ্যাসপেক্ট রেশিও ২০:৯। এক্ষেত্রে ফোনে থাকছে অক্টো কোর মিডিয়াটেক হেলিও (Mediatek Helio G25 SoC) প্রসেসর। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ১০ ভার্সনে। মোট দু'টি অর্থাৎ তাহিতি ব্লু ও কোরাল রেড কালার অপশনে পাওয়া যাবে ফোনটি।

ফোনের ক্যামেরা পারফরম্যান্সও মন্দ নয়। Moto E7 Power-এ থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট-আপ। এক্ষেত্রে ফোনের পিছনে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সঙ্গে ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে। ফোনের সামনের দিকে থাকছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পোর্ট্রেট মোড, প্যানোরমা, ম্যাক্রো ভিশন-সহ একাধিক ক্যামেরা ফিচার রয়েছে। যা ক্রেতাদের নজর কাড়বে।


ফোনের ব্যাটারি ব্যাক-আপও মন্দ নয়। এক্ষেত্রে নতুন Moto E7 Power ফোনে থাকছে ৫,০০০ mAh ব্যাটারি। রয়েছে ১০ ওয়াট পর্যন্ত ফাস্ট চার্জিংয়ের সুবিধাও। ফোনপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, সিঙ্গল চার্জে দু'দিন পর্যন্ত চলতে পারে এই ফোন। একবার চার্জ করেই ১২ ঘণ্টা পর্যন্ত ওয়েব ব্রাউজিং করা যাবে। ফোনের কানেক্টিভিটি অপশনও ঠিকঠাক। এক্ষেত্রে ফোনে থাকছে 4G VoLTE, Wi-Fi 802.11, ব্লুটুথ 5.0 ভার্সন, একটি USB Type C পোর্ট ও ৩.৫ mm হেডফোন জ্যাক। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও সাইড মাউন্টেড গুগল অ্যাসিট্যান্ট বাটনও।

ফোনের আয়তন ১৬৫.০৬ X ৭৫.৮৬ X ৯.২০ mm। ওজন প্রায় ২০০ গ্রাম। ফোনপ্রস্তুতকারী সংস্থা সূত্রে খবর, ২৬ ফেব্রুয়ারি থেকে বেলা ১২ টা থেকে Flipkart-এ পাওয়া যাবে এই ফোন।

Published by:Ananya Chakraborty
First published:

লেটেস্ট খবর