Home /News /technology /
Xiaomi ফ্যানদের জন্য দুঃখের খবর! ফের দাম বাড়লো Redmi Note 10-এর, জেনে নিন নতুন দাম

Xiaomi ফ্যানদের জন্য দুঃখের খবর! ফের দাম বাড়লো Redmi Note 10-এর, জেনে নিন নতুন দাম

নতুন দামে ফোনটি Amazon ও Mi.com থেকে পাওয়া যাচ্ছে

  • Share this:

    Redmi Note 10: ফের দাম বাড়ল Xiaomi Note 10-এর। মার্চ মাসে লঞ্চ হওয়া এই ফোনের দাম আগের চেয়ে বেড়েছে ৫০০ টাকা। তবে কয়েক সপ্তাহ যেতে না যেতেই ফোনটি আরও আরও ব্যয়বহুল হল। উল্লেখযোগ্য, লঞ্চের সময় রেডমি নোট ১০ এর বেস মডেলের দাম ছিল ১১,৯৯৯ টাকা। চলতি মাসের শুরুতেই Redmi Note 10 ফোনের দুটি ভ্যারিয়েন্টের দাম ৫০০ টাকা বাড়ানো হয়। তার পর ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হয়ে যায় ১২,৪৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম হয় ১৪,৪৯৯ টাকা।

    তবে এবার দাম বাড়ানো হয়েছে শুধুমাত্র ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের। ফলে এই ভ্যারিয়েন্টের নতুন দাম বেড়ে দাঁড়িয়েছে ১৪,৯৯৯ টাকা। যদিও ৪ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট পাওয়া যাবে একই দামে।

    রেডমি নোট ১০ ফোনটি ৩'টি রঙে পাওয়া যায়- অ্যাকোয়া গ্রিন, ফ্রস্ট হোয়াইট ও শ্যাডো ব্ল্যাকে পাওয়া যাচ্ছে। আজ থেকেই নতুন দামে ফোনটি Amazon ও Mi.com থেকে পাওয়া যাবে।

    Redmi Note 10 MIUI 12 ও Android 11-এর সঙ্গে পাওয়া যাচ্ছে। রয়েছে 6.43-inch full-HD+ Super AMOLED ডিসপ্লে। সঙ্গে 1,100 nits পিক ব্রাইটনেস। Qualcomm Snapdragon 678 SoC রয়েছে এই ফোনে। 6GB of LPDDR4X RAM ও 128GB ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাচ্ছে। যা microSD দ্বারা 512 GB পর্যন্ত এক্সপ্যান্ডেবল।

    এই ফোনের ক্যামেরা কোয়ালিটিও দুর্দান্ত। রয়েছে আকর্ষণীয় ক্যামেরা সেটআপ। 48 MP প্রাইমারি শ্যুটার, 8MP আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, 2MP ম্যাক্রো শ্যুটার ও 2MP ডেপথ সেন্সর রয়েছে। ফ্রন্টে রয়েছে 13MP সেলফি শ্য়ুটার।

    কানেকটিভিটির দিক থেকে এই ফোনে 4G VoLTE, Wi-Fi, Bluetooth 5.0, GPS/A-GPS রয়েছে। চার্জিংয়ের পোর্ট USB Type-C ও সঙ্গে 3.5mm হেডফোন জ্যাক পাওয়া যাচ্ছে। 5000 mAh-এর এই ফোনে 33 ওয়াটের ফাস্ট চার্জিংয়ের সুবিধাও রয়েছে।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: Redmi, Xiaomi

    পরবর্তী খবর