corona virus btn
corona virus btn
Loading

ট্রিপল রিয়ার ক্যামেরা, 5G কানেক্টিভিটি-সহ লঞ্চ হল Vivo Y70s

ট্রিপল রিয়ার ক্যামেরা, 5G কানেক্টিভিটি-সহ লঞ্চ হল Vivo Y70s

জেনে নিন ফোনের দাম ও ফিচার্স

  • Share this:

#নয়াদিল্লি: Vivo Y70s 5G লঞ্চ করল চিনের স্মার্টফোন কোম্পানি Vivo। সম্প্রতি চিনে এই ফোনটি লঞ্চ করা হয়েছে। এই প্রথম কোনও স্মার্টফোনে Samsung-এর Exynos 880 প্রসেসর ব্যবহার করেছে Vivo। 5G কানেক্টিভিটি-সহ একাধিক আকর্ষণীয় ফিচারে রয়েছে এই স্মার্টফোন। জুন মাস থেকে বিক্রি শুরু হবে Vivo Y70s 5G-র। জেনে নিন ফোনের দাম ও ফিচার্স

Vivo Y70s -এর স্পেসিফিকেশন

ডুয়াল সিম Vivo Y70s-তে রয়েছে ৬.৫৩ ইঞ্চির ফুল HD+ (১০৮০x২৩৪০ পিক্সেল) IPS LCD ডিসপ্লে। স্ক্রিনের অ্যাস্পেক্ট রেশিও ১৯:৫:৯। ফোনের ভিরতে রয়েছে Samsung-এর Exynos 880 চিপসেট। Vivo Y70s-এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির FunTouch OS স্কিন চলবে। ফোনে রয়েছে ৮ জিবি পর্যন্ত RAM আর ১২৮ জিবি পর্যন্ত ইন্টারন্যাল স্টোরেজ।

ক্যামেরা

Vivo Y70s 5G-এর পিচনে রয়েছে ৩টি ক্যামেরা। এর মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এর সঙ্গেই রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর ২ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফির জন্য এই ফোনে রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

ব্যাটারি আর কানেক্টিভিটি

Vivo Y70s-এ রয়েছে ৪,৫০০ mAh-এর শক্তিশালী ব্যাটারি, সঙ্গে থকছে 18W-এর ফাস্ট চার্জিং। ফোনের মধ্যে রয়েছে লিকুইড কুলিং সিস্টেম। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 5G, 4G LTE, Bluetooth v5.0, Wi-Fi, GPS/ A-GPS, USB 2.0 আর 3.5 মিমি অডিও জ্যাক রয়েছে।

দাম

চিনে Vivo Y70s-এর দাম শুরু হচ্ছে ১,৯৯৮ ইউয়ান থেকে (ভারতীয় মূদ্রায় প্রায় ২১,২০০ টাকা থেকে)। ৮ জিবি + ১২৮ জিবি ভেরিয়েন্টের দাম ২,১৯৮ ইউয়ান (প্রায় ২৩,৩০০ টাকা )। ১ জুন থেকে চিনে এই ফোনের বিক্রি শুরু হবে।

Published by: Ananya Chakraborty
First published: May 28, 2020, 4:08 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर