Vodafone Idea কলকাতার বৃহত্তম স্পেকট্রামের অধিকারী! থাকছে আকর্ষণীয় অফার 

File Photo

অতিমারী পরিস্থিতিতে শিক্ষার্থী এবং বিভিন্ন পেশার কর্মীদের কথা মাথায় রেখে Vodafone Idea আকর্ষণীয় কিছু অফার রেখেছে।

  • Share this:

#কলকাতা: ৭ মিলিয়নের বেশি গ্রাহক পরিষেবা নিয়ে কলকাতার বৃহত্তম টেলিকম নেটওয়ার্ক হয়ে উঠেছে Vodafone Idea Limited। কলকাতার জন্য সংস্থার হাতে রয়েছে 84 MHz স্পেকট্রাম (Spectrum), যা ৯০০, ১৮০০,২১০০ এবং ২৫০০ ব্যান্ড জুড়ে মোতায়েন করা হয়েছে। শুধুমাত্র ৯০০ MHz স্পেকট্রাম কলকাতায় রয়েছে, আর বাদবাকি গোটা পশ্চিমবঙ্গে গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য মোতায়েন করা হয়েছে। সংস্থার দাবি এবার আগের থেকে আরও ভাল অভিজ্ঞতা হবে গ্রাহকদের। Vodafone Idea Limited এর ক্লাস্টার বিজনেসের হেড-ইস্ট (Cluster Business Head- East) শিবান ভার্গব (Shivan Bhargava) বলেছেন, “বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে, আমরা গ্রাহকদের জন্য আরও উন্নততর 4G নেটওয়ার্কের সুবিধা নিয়ে হাজির হয়েছি। এবার থেকে গাহকেরা আরও ভালো মানের ফোন কল, ভিডিও কল ও ইন্টারনেটের সুবিধা পাবে। অমাদের শক্তিশালী নেটওয়ার্কের সাহায্যে বাড়ির ভিতরে থেকেও ভালো আভিজ্ঞতা পাওয়া যাবে, গ্রামের মানুষরাও আরও ভাল পরিষেবা পাবে। বাড়িতেই শিক্ষা, স্বাস্থ্যসেবা, ই-কমার্সের পাশাপাশি বিনোদনের কথা মাথায়ে রেখে আমরা প্রতিশ্রুতি পূরণের লক্ষ্যে এগিয়ে চলেছি”

এফডিডি এবং টিডিডি সাইটগুলির মিলিত কার্যক্রম Vodafone Idea নেটওয়ার্কের গতি বহুগুণ বাড়িয়ে তুলতে সক্ষম হয়েছে। অতিমারী পরিস্থিতিতেও শিক্ষার্থী এবং বিভিন্ন পেশার কর্মীদের চাহিদের কথা মাথায় রেখে Vodafone Idea আকর্ষণীয় কিছু অফার রেখেছে।

এগুলিকে বলা হয় Vi Double Data packs

২৯৯ টাকায় প্রতিদিন ৪GB ডেটা ও আনলিমিটেড কল সহ ২৮ দিন ভ্যালিডিটির একটি অফার রয়েছে। এরপর রয়েছে ৪৪৯ টাকায় প্রতিদিন ৪GB ডেটা ও আনলিমিটেড কল-সহ ৫৬ দিনের ভ্যালিডিটি। এছাড়াও রয়েছে ৬৯৯ টাকায় প্রতিদিন ৪GB ডেটা ও আনলিমিটেড কল সহ ৮৪ দিনের ভ্যালিডিটির একটি অফার। এখানেই থেমে নেই, গ্রাহকেরা যদি মনে করেন শুধুমাত্র রাতের জন্য ( রাত ১২ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত) কোনও একটা প্ল্যান নেবেন তার জন্যেও অফার রেখেছে টেলিকম সংস্থা। তার জন্য ২৪৯ বা তার বেশি প্রি-পেইড রিচার্জের অফার রাখা হয়েছে। Vodafone Idea গ্রাহকদের জন্য ডেটা উইকেন্ড রোলওভারের অতিরিক্ত সুবিধা রয়েছে যার মাধ্যমে গ্রাহকরা সাপ্তাহিক ছুটির দিনে বাঁচিয়ে রাখা ডেটা ব্যবহার করার সুযোগ পায়। গোটা বিশ্বের শিক্ষার্থীদের কথা মাথায় রেখে সংস্থা Upgrad, Udemy এবং Pedagogy এর সঙ্গে টাই-আপ করেছে। এছাড়াও বিনোদনের কথা চিন্তা করে Vi Movies এবং TV App নিয়ে এসেছে টেলিকম সংস্থা।

Published by:Siddhartha Sarkar
First published: