হোম /খবর /মোবাইল /
কাজ করছে না Poco X2 ফোনের ক্যামেরা? জেনে নিন কীভাবে করবেন ঠিক

কাজ করছে না Poco X2 ফোনের ক্যামেরা? জেনে নিন কীভাবে করবেন ঠিক

Poco X2 ফোনের সমস্যা যদি জেনুইন হয়, তাহলে বিনামূল্যে সারাইয়ের প্রতিশ্রুতি কোম্পানির

  • Last Updated :
  • Share this:

Poco X2: বেশ কিছু দিন ধরে Poco X2 ব্যবহারকারী স্মার্টফোনটির একটি গুরুতর সমস্যার কথা শোনা যাচ্ছে সসাল মিডিয়ায়। অনেকেই অভিযোগ জানয়েছে যে নতুন সফটওয়্যার আপডেট করার পর Poco X2-এর ক্যামেরা আর কাজ করছে না। যদিও কোম্পানি জানিয়েছে যে ০.২ শতাংশের কম ভারতীয় Poco X2-র গ্রাহকদের এই সমস্যা দেখা দিয়েছে। অনেকে এও জানয়েছে যে ক্যামেরা অ্যাপের ডেটা মুছে ফেলে, কাস্টম রম ফ্ল্যাশ করার পরও ফোনের ক্যামেরা চালু হচ্ছে না।

পোকো জানয়েছে যে ব্যবহারকারীরা নিজে থেকে বেসিক ট্রাবলশুটিং করতে পারবে। কীভাবে ব্যবহারকারীরা নিজেদের ক্যামেরা ঠিক করে নিতে পারবেন সেই নিয়ে একটি লেটার ট্যুইট করেছে পোকো। তাতে দেওয়া আচ্ছে স্টেপ বাই স্টেপ প্রসেস পুরো লেখা আছে।

যেসব Poco X2 ইউজারদের ফোনের ক্যামেরা অচল হয়ে পড়েছে তাঁদেরকে পোকো জানয়েছে যে, ক্যামেরা অ্যাপের ডেটা ক্লিয়ার করে তারপর ফোন রিবুট করলে সমস্যার সমাধান হয়ে যাবে। সেটি কীভাবে করবেন তাও ট্যুইট করে জানয়েছে পোকো।

এরপরেও যদি আপনার ফোনের ক্যামেরা কাজনা করে তাহলে সার্ভিস সেন্টারে রিপোর্ট করার পরামর্শ দিচ্ছে কোম্পানি। সমস্যা যদি জেনুইন হয়, তবে সম্পূর্ণ বিনা খরচে ফোন সারাই করে দেবে কোম্পানি।

গত বছর লঞ্চ হয়ে ছিল Poco X2। এই স্মার্টফোন রয়েছে ৬.৬৭ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে। যার রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল, রিফ্রেশ রেট ১২০ হার্টজ আর আসপেক্ট রেশি ২০:৯। ফোনে ব্যবহার করে হয়েছে স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসর। পাওয়ারের জন্য এতে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, যা ২৭ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ছবি তোলার জন্য এতে ৪টি রিয়ার ক্যামেরা রয়েছে - ৬৪ মেপাপিক্সেল প্রাইমেরি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ওয়াইড আঙ্গেল ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স আর ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Poco