Home /News /technology /
Samsung Galaxy S22: আগামী মাসেই লঞ্চ হতে পারে Samsung Galaxy S22 সিরিজের ফোন

Samsung Galaxy S22: আগামী মাসেই লঞ্চ হতে পারে Samsung Galaxy S22 সিরিজের ফোন

Samsung Galaxy S2: স্যামসাং গ্যালাক্সি-র নতুন সিরিজের ফোন লঞ্চ করা হতে চলেছে আগামী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টেই।

  • Share this:

Samsung Galaxy S22: সাউথ কোরিয়ান টেক জায়ান্ট জনপ্রিয় মোবাইল কোম্পানি স্যামসাং (Samsung) আগামী মাসেই লঞ্চ করতে পারে তাদের নতুন ফোন। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে স্যামসাং লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Samsung Galaxy S22, Samsung Galaxy S22+ এবং Samsung Galaxy S22 Ultra। এই মোবাইল প্রস্তুতকারী সংস্থার আগামী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টেই লঞ্চ করা হতে পারে এই নতুন ফোন। এই কোম্পানির প্রেসিডেন্ট এবং হেড এমএক্স বিজনেস টিএম রোহ (TM Roh) বৃহস্পতিবার একটি ব্লগ পোস্টে জানিয়েছেন যে, স্যামসাং গ্যালাক্সি-র নতুন সিরিজের ফোন লঞ্চ করা হতে চলেছে আগামী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টেই। সেই ইভেন্টই লঞ্চ করা হতে পারে স্যামসাং গ্যালাক্সি-র নতুন এস সিরিজের ফোন।

স্যামসাং কোম্পানির তরফে একটি ভিডিও টিজারও লঞ্চ করা হয়েছে। সেই ভিডিও টিজারে দেখা যাচ্ছে, আপকামিং গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট সম্পর্কে। সেই ভিডিও-য় বেশি কিছু না-জানানো হলেও বলা হয়েছে যে, পরের মাসেই অর্থাৎ ফেব্রুয়ারিতেই সেই গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হবে এবং সেই অনুষ্ঠানেই লঞ্চ করা হতে পারে নতুন ফোন। স্যামসাং সংস্থার গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হতে পারে ফেব্রুয়ারি মাসের ৮ তারিখ নাগাদ। সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, ৮ ফেব্রুয়ারি স্যামসাং কোম্পানির গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্ট অনুষ্ঠিত হওয়ার পরে ৯ ফেব্রুয়ারি চিনে লঞ্চ করা হতে পারে স্যামসাং গ্যালাক্সি-র নতুন এস সিরিজের ফোন।

আরও পড়ুন -সর্বক্ষণের সঙ্গী স্মার্টফোন; রইল অ্যান্ড্রয়েড ফোন ও আইফোন রক্ষণাবেক্ষণের কিছু উপায়

স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে রয়েছে উন্নত ফিচার। পূর্ব এশিয়া, দক্ষিণ-পূর্ব এশিয়া, ওশিয়ানিয়া এবং উত্তর ও দক্ষিণ আমেরিকার জন্য স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে ব্যবহার করা হতে পারে স্ন্যাপড্রাগন ৮ জেন ১ এসওসি (Snapdragon 8 Gen 1 SoC)। এ ছাড়া ইউরোপ, পশ্চিম এশিয়া, আফ্রিকা, মিডল-ইস্ট এশিয়ার জন্য স্যামসাং কোম্পানির নতুন এস সিরিজের ফোনে ব্যবহার করা হতে পারে এক্সিনস ২২০০ এসওসি (Exynos 2200 SoC)। এই কোম্পানির নতুন এস সিরিজের ফোনে রয়েছে আধুনিক ও উন্নত ফিচার। এর মধ্যে রয়েছে শক্তিশালী ক্যামেরা, উন্নত চিপসেট এবং আধুনিক ব্যাটারি।

আরও পড়ুন - অ্যান্ড্রয়েড সিক্রেট কোড জানা থাকলেই মিলবে নিজেদের স্মার্টফোনের গোপন তথ্য

স্যামসাঙের আগামী গ্যালাক্সি আনপ্যাকড ইভেন্টেই ঘোষণা করা হতে পারে, স্যামসাং গ্যালাক্সির নতুন এস সিরিজের কী কী ফোন লঞ্চ করা হবে। যদিও সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী জানা যাচ্ছে যে, স্যামসাং লঞ্চ করতে চলেছে তাদের নতুন স্মার্টফোন Samsung Galaxy S22, Samsung Galaxy S22+ এবং Samsung Galaxy S22 Ultra।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: SamSung, Samsung Galaxy, Tech news

পরবর্তী খবর