• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ৬,০০০ এমএএইচ ব্যাটারি-সহ Samsung Galaxy M32-এর প্রথম সেল আজ, রয়েছে আকর্ষণীয় ছাড়

৬,০০০ এমএএইচ ব্যাটারি-সহ Samsung Galaxy M32-এর প্রথম সেল আজ, রয়েছে আকর্ষণীয় ছাড়

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনের দাম শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা থেকে, জেনে নিন ফিচার্স

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনের দাম শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা থেকে, জেনে নিন ফিচার্স

স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনের দাম শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা থেকে, জেনে নিন ফিচার্স

  • Share this:

    Samsung Galaxy M32: সম্প্রতি লঞ্চ হয়েছিল Samsung Galaxy M32। আজ, ২৮ জুন প্রথমবার ফোনটি সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে। আজ দুপুর ১২টা থেকে Amazon ও Samsung store থেকে Samsung Galaxy M32 ফোনটি কেনা যাচ্ছে। স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনের দাম শুরু হয়েছে ১৪,৯৯৯ টাকা থেকে। এই ফোনটির বিশেষ আকর্ষণ এর ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা আর শক্তিশালী ৬,০০০ এমএএইচ ব্যাটারি। লঞ্চ অফার হিসাবে ফোনটির উপরে রয়েছে একাধিক ব্যাঙ্ক অফারও। জেনে নিন ফোনটির স্পেসিফিকেশন, দাম ও অফার...

    Samsung Galaxy M32-এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম ১৪,৯৯৯ টাকা আর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। ফোনটি কেনার সময় গ্রাহক যদি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়াও কেও চাইলে ফোনটি নো-কষ্ট-ইএমআই তেও কিনতে পারবেন।

    স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED Infinity-U ডিসপ্লে। যার রেজোলিউশন ১০৮০ x ২০০৯ পিক্সেল আর রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। সঙ্গে ৬ জন পর্যন্ত র‍্যাম আর ১২৮ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ফোনের স্টোরেজ আরও বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য ফোনে সাইড-মাউন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। দুটি রঙে ফোনটি পাওয়া যাবে - ব্ল্যাক ও লাইট ব্লু। ডুয়েল সিমের স্যামসাং গ্যালাক্সি এম ৩২ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড ওয়ান ইউআই-এ চলে।

    ছবি তলার জন্য ফোন Samsung Galaxy M32-তে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। তাতে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি আর ভিডিও কলিং এর জন্য থাকছে ২০ মেগাপিক্সেল সেন্সর।

    পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি। যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটির জন্য ফোন রয়েছে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং 3.5mm হেডফোন জ্যাক। এই ফোনে Dolby Atmos সাপোর্ট করবে।

    Published by:Ananya Chakraborty
    First published: