corona virus btn
corona virus btn
Loading

আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে Samsung-এর জনপ্রিয় স্মার্টফোন Galaxy A51, জেনে নিন দাম ও ফিচার্স

আকর্ষণীয় অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে Samsung-এর জনপ্রিয় স্মার্টফোন Galaxy A51, জেনে নিন দাম ও ফিচার্স

জেনে নিন কী কী অফার রয়েছে এই স্মার্টফোনে

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে সর্বাধিক বিক্রিত Samsung-এর স্মার্টফোন গ্যালাক্সি এ৫১ (Galaxy A51) -এর জন্য বেশ কয়েকটি অফার ঘোষণা করেছে। গত বছর লঞ্চ হয়েছিল এই ফোনটি। Samsung তাঁদের গ্যালাক্সি সিরিজের A51 স্মার্টফোনটির জন্য বেশ কিছু আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। জেনে নিন এই ফোনটিতে কী কী অফার রয়েছে। এই ফোনের সঙ্গে রয়েছে ৬৯৯ টাকার এক্সিডেন্টাল ড্যামেজ কভার। এই এক্সিডেন্টাল ড্যামেজ কভারের দাম এমনিতে ১,০৯৯ টাকা, কিন্তু আপনি যদি এই ফোনটি ৩০ জুনের আগে কেনেন তাহলে এটি পেয়ে যাবেন মাত্র ৬৯৯ টাকায়।

অফার্স - Samsung Galaxy A51-এর সঙ্গে রয়েছে ১৫০০ টাকার ক্যাশব্যাক, কিন্তু এর জন্য গ্রহাককে পেমেন্ট করতে হবে HDFC, ICICI বা SBI-এর ডেবিট বা ক্রেডিট কার্ডের মাধ্যমে। সঙ্গে রয়েছে নো-কোস্ট-ইএমআই এর অপশনও। আর স্যামসাং-এর গ্রহাকরা যদি নিজের ফোন আপগ্রেড করেন তাহলে পেয়ে যাবেন ১৫০০ টাকার অফার।

স্পেসিফিকেশন - Galaxy A51-এ রয়েছে স্যামসাং-এর নিজস্ব এক্সিনাস ৯৬১১ প্রসেসর। এতে ৬.৫ ইঞ্চির সুপার এমোলেড এইচডি প্লাস ডিসপ্লে রয়েছে, রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সল। ডুয়েল সিমের Galaxy A51-এ রয়েছে অ্যানড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম, এর উপরে চলবে কোম্পানির নিজস্ব ইউজার ইন্টারফেস UI 2.0। ফোনে রয়েছে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর।

স্টোরেজ - দুটি ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি - 8GB RAM + 128GB স্টোরেজ আর 6GB RAM+ 126GB স্টোরেজ

ক্যামেরা - Galaxy A51-এ রয়েছে রিয়ারে কড রিয়ার ক্যামেরা সেটআপ, যাতে আছে ৪৮ মেগাপিক্সলের প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সল লেন্স, ৫ মেগাপিক্সল ম্যাক্রো লেন্স ও ৫ মেগাপিক্সল ডেপথ সেন্সর। সেলফির জন্য রয়েছে ৩২ মেগাপিক্সল ক্যামেরা সেন্সর।

ব্যাটারি - পাওয়ারের জন্য ফোনে রয়েছে ৪,০০০ এমএএইচের ব্যাটারি, সঙ্গে রয়েছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট।

রঙ - তিনটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি - প্রিজম ক্রশ কালো, প্রিজম ক্রশ নীল ও প্রিজম ক্রশ সাদা।

দাম - Samsung Galaxy A51-র 8GB + 128GB ভেরিয়েন্টের দাম ২৭,৯৯৯ টাকা আর 6GB + 126GB ভেরিয়েন্টের দাম ২৫,৫০০ টাকা। এই স্মার্টফোনটি গ্রাহকরা রিটেল স্টোর, অনলাইনে- অ্যামাজন, ফ্লিপকার্ট-এর মতো ই-কমার্স পোর্টাল থেকে কিনতে পাড়বেন।

Published by: Ananya Chakraborty
First published: June 26, 2020, 11:53 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर