• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • ২০০০ টাকা দাম কমল Samsung Galaxy A31 ফোনের, জানুন বিশদে!

২০০০ টাকা দাম কমল Samsung Galaxy A31 ফোনের, জানুন বিশদে!

আসুন বিশদে জেনে নেওয়া যাক, ফোনের দাম ও ফিচার।

আসুন বিশদে জেনে নেওয়া যাক, ফোনের দাম ও ফিচার।

আসুন বিশদে জেনে নেওয়া যাক, ফোনের দাম ও ফিচার।

  • Share this:

#কলকাতা: ২০০০ টাকা কমল Galaxy A31 ফোনের দাম। এর জেরে এ বার থেকে দেশের বাজারে ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে ফোনটি। আসুন বিশদে জেনে নেওয়া যাক, ফোনের দাম ও ফিচার।

এই বছর জুন মাসে ২১,৯৯৯ টাকায় ৬ GB ব়্যাম ও ১২৮ GB স্টোরেজ অপশনে লঞ্চ করেছিল Samsung Galaxy A31। এর আগেও দাম কমেছিল। এ বার আরও ২০০০ টাকা দাম কমল ফোনটির। এর জেরে এ বার থেকে ১৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে Galaxy A31। সম্প্রতি Samsung-এর তরফে এক ঘোষণায় এই দাম কমানোর কথা জানানো হয়েছে। বলা বাহুল্য, ক্রেতাদের কাছে এটি একটি বড় সুযোগ। তবে ফোন কেনার আগে একবার ফোনটির ফিচারগুলিতে চোখ বুলিয়ে নেওয়া যাক।

ফোনের আউটলুক যথাযথ। টেক-এক্সপার্টদের মতে, বাজেটের মধ্যে ক্রেতাদের সমস্ত চাহিদা মেটাতে সক্ষম এই ফোন। এ ক্ষেত্রে ফোনে থাকছে ৬.৪ ইঞ্চি ফুল HD+ Infinity-U ডিসপ্লে। থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর। ডিসপ্লের রিজোলিউশন ১০৮০ X ২৪০০ পিক্সেলস। তাই ব্রাইটেনেসের দিক থেকে খুব একটা সমস্যায় পড়ত হবে না। ফোনের পারফরম্যান্সও মন্দ নয়। কারণ অক্টা কোর MediaTek Helio P65 প্রসেসরে চলছে ফোনটি। এ ক্ষেত্রে ৬ GB ব়্যাম ও ১২৮ GB পর্যন্ত অনবোর্ড ইন্টারনাল স্টোরেজে পাওয়া যাচ্ছে ফোন। মাইক্রো SD কার্ডের সাহায্য বাড়ানো যেতে পারে স্টোরেজ ক্যাপাসিটিও। ফোনপ্রস্তুতকারী সংস্থার তরফে জানানো হয়েছে, অ্যান্ড্রয়েড ভার্সন ১০-এ চলবে ফোনটি।

এই স্মার্টফোনে থাকছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। এ ক্ষেত্রে ফোনের পিছনে একটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ও একটি ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর রয়েছে। সেলফি ক্যামেরাও মন্দ নয়। ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকছে Samsung Galaxy A31 ফোনে।

ফোনের ব্যাটারি ব্যাকআপও মন্দ নয়। কারণ Galaxy A31-এ থাকছে ৫০০০ mAh ব্যাটারি। রয়েছে ১৫ W পর্যন্ত ফাস্ট চার্জিংয়ের সুবিধা। এর কানেক্টিভিটি অপশনও যথাযথ। ফোনের সঙ্গে থাকছে ৩.৫ mm হেডফোন জ্যাক। থাকছে WiFi 802.11, ব্লুটুথ 5.0 ভার্সন। ফোনপ্রস্তুতকারী সংস্থার তরফে জানা গিয়েছে, চারটি অর্থাৎ প্রিজম ক্রাশ ব্ল্যাক, প্রিজম ক্রাশ ব্লু, প্রিজম ক্রাশ রেড, প্রিজম ক্রাশ হোয়াইট কালার অপশনে পাওয়া যাবে ফোনটি। এর ওজন ১৮৫ গ্রাম।

দামও কমেছে। ফিচারও যথাযথ। সব ঠিক থাকলে নতুন বছরের শুরুতেই ঘরে আনা যেতে পারে Samsung-এর এই ফোন!

Published by:Simli Raha
First published: