Home /News /technology /
ব্যবহারকারীদের জন্য বড় দুঃসংবাদ, ১ জুন থেকে Samsung ফোনে বন্ধ এই জনপ্রিয় ফিচারটি

ব্যবহারকারীদের জন্য বড় দুঃসংবাদ, ১ জুন থেকে Samsung ফোনে বন্ধ এই জনপ্রিয় ফিচারটি

দেখে নিন আপনার ফোন এই তালিকায় রয়েছে কিনা

  • Share this:

    #নয়াদিল্লি: আজ, ১ জুন থেকে জনপ্রিয় একটি সার্ভিস বন্ধ করতে চলেছে দক্ষিণ কোরিয়া কোম্পানি Samsung। Samsung জানিয়েছে যে তাঁরা S Voice অ্যাসিস্ট্যান্ট সার্ভিসটি বন্ধ করতে চলেছে ১ জুন থেকে। Samsung স্মার্টফোনের জন্য এই ভয়েস অ্যাসিস্ট্যান্টটি Bixby-র ও অনেক আগে লঞ্চ করেছিল, এবার এটির অফিসিয়াল সময়সীমা ঘোষণা করা হয়েছে।

    Samsung নিজের সাপোর্ট পেজে একটি তালিকা প্রকাশ করেছে যেখানে সেই ফোনের মডেলগুলির নাম রয়েছে, যেই ফোনগুলিতে এখনও এই ভয়েস অ্যাসিস্ট্যান্ট কাজ করে। এই তালিকায় নাম রয়েছে Galaxy A3, Galaxy A5, Galaxy A7, Galaxy A8, Galaxy A9, Galaxy Note FE, Galaxy Note5, Galaxy Note4, Galaxy Note3, Galaxy Note2, Galaxy S7, Galaxy S7 edge, Galaxy S6, Galaxy S6 edge, Galaxy S5, Galaxy S4, Galaxy S3, Gear S, Gear S2, Galaxy Watch, Galaxy Watch Active, Gear S3, Gear Sport-এর ।

    Samsung-এর S Voice-এর সাহায্যে কলি করা, রিমাইন্ডার সেট করার মতো কাজ করা যেত। সেই সঙ্গে এটি ব্যবাহারকারীদ্যার সময়ও বলে দিত আর কোনও কম্যান্ড দিলে সেটি ইন্টারনেটে সার্চও করতে পারত। যদিও কোম্পানি Galaxy S8 -এর সঙ্গে ভয়েস অ্যাসিস্ট্যান্ট Bixby লঞ্চ করেছিল।

    Published by:Ananya Chakraborty
    First published:

    Tags: SamSung, Voice assistant

    পরবর্তী খবর