corona virus btn
corona virus btn
Loading

আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi Note 9 Pro, রয়েছে আকর্ষণীয় অফার্স

আজ ফের ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi Note 9 Pro, রয়েছে আকর্ষণীয় অফার্স

জেনে নিন দাম আর স্পেসিফিকেশন

  • Share this:

#নয়াদিল্লি: আজ, ২৩ জুন ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Redmi Note 9 Pro। মার্চ মাসে লঞ্চ হয়েছিল Redmi Note 9 Pro। দুপুর ১২ টা থেকে Mi-এর অফিশিয়াল ওয়েবসাইট Mi.com পাওয়া যাচ্ছে ফোনটি, রয়েছে একাধিক অফারও।

৪ জিবি RAM + ৬৪জিবি স্টোরেজে Redmi Note 9 Pro -র দাম ১৩,৯৯৯ টাকা আর ৬জিবি RAM + ১২৮জিবি স্টোরেজের দাম ১৬,৯৯৯ টাকা। এই সেলে এয়ারটেল গ্রাহকরা পেয়ে যাবেন আনলিমিটেড ক্লিং -এর সঙ্গে এয়ারটেল থ্যাঙ্কসের বেনিফট। করোনা ভাইরাসের কারণে শাওমি এক্সচেঞ্জ অফার বন্ধ করে রেখেছে।

Redmi Note 9 Pro-এর ফিচার্স - ডুয়াল সিম Redmi Note 9 Pro-তে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ডট ডিসপ্লে, স্ক্রিন রেজোলিউশন 2400X1080 পিক্সেল আর প্রটেকশনের জন্য Gorilla Glass 3। Redmi Note 9 Pro-এ Android ১০ অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। এই ফোনের পিছনে রয়েছে চারটি ক্যামেরা। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 720G প্রসেসর, ৬জিবি LPDDR4X RAM আর ১২৮জিবি পর্যন্ত UFS 2.1 স্টোরেজ, রয়েছে Adreno 618 GPU গ্রাফিক কার্ড। নীল, সাদা ও কালো রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন।

প্রাইমারি ক্যামেরায় ৬৪ মেগাপিক্সেল সেন্সর রয়েছে। সঙ্গে রয়েছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা আর ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। আর সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেলে ইন ডিসপ্লে ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে Bluetooth v5.0, ইনফ্রারেড (IR), USB Type-C ও 3.5 মিমি অডিও জ্যাক। ফোনের ভিতরে রয়েছে ৫,০২০ mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে ১৮W ফাস্ট চার্জিং।

Published by: Ananya Chakraborty
First published: June 23, 2020, 1:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर