প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

5X অপটিক্যাল জুম, কোয়াড রিয়ার ক্যামেরা-সহ লঞ্চ হল Realme X3, Realme X3 Superzoom, জেনে নিন দাম ও ফিচার্স

5X অপটিক্যাল জুম, কোয়াড রিয়ার ক্যামেরা-সহ লঞ্চ হল Realme X3, Realme X3 Superzoom, জেনে নিন দাম ও ফিচার্স

জেনে নিন Realme X3 আর Realme X3 SuperZoom-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

#নয়াদিল্লি: অবশেষে ভারতে Realme X3, Realme X3 Superzoom স্মার্টফোন দুটি লঞ্চ করতে করল Realme। এই স্মার্টফোন দুটির বিশেষ আকর্ষণ এর ডুয়াল সেলফি ক্যামেরা। এছারাও এই ফোনে periscope ক্যামেরা রয়েছে যা 60X সুপারজুম সাপোর্ট করে। ইউরপে কিছুদিন আগেই 5X অপটিক্যাল জুম আর 120Hz ডিসপ্লে রেট-সহ Realme X3 Superzoom লঞ্চ করা হয়েছিল। জেনে নিন Realme-র নতুন এই দুটি ফোনের দাম ও স্পেসিফিকেশন

Realme X3-র দাম শুরু হচ্ছে ২৪,৯৯৯ টাকা থেকে। এই দামে ফোনের ৬জিবি RAM ও ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টটি কিনতে পারবেন। ৮ জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজের দাম ২৫,৯৯৯ টাকা। অন্য দিকে দিকে Realme X3 Superzoom-এর ৮জিবি RAM এবং ১২৮ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ২৭,৯৯৯ এবং ১২ জিবি এবং ২৫৬ জিবি দাম ৩২,৯৯৯ টাকা।

Realme X3 SuperZoom-এর স্পেসিফিকেশন - Realme X3 SuperZoom-এ Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে। ডুয়াল সিম Realme X3 SuperZoom-তে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস (1,080x2,400 পিক্সেল) LCD ডিসপ্লে, প্রোটেকশনের জন্য রয়েছে গোরিলা গ্লাস ৫ আর এর রিফ্রেশ রেট 120Hz। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 855 প্লাস প্রসেসর, Adreno 640 GPU, UFS 3.1, ১২জিবি LPDDR4x RAM, আর ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ রয়েছে।

Realme X3 SuperZoom ফোনের পিছনে থাকছে ৪টি ক্যামেরা। যার মধ্যে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স f/1.8 অ্যাপারচারের সঙ্গে। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেলের periscope লেন্স, যা 5x অপটিক্যাল জুম আর 60X সুপারজুম সাপোর্ট করে। রয়েছে ৮ মেগাপক্সেলের আলট্রা ওয়াইড লেস f/2.3 অ্যাপারচারের সঙ্গে আর ২ মেগাপক্সেলের মাক্রো লেন্স, f/2.4 অ্যাপারচারের সঙ্গে। সেলফির জন্য রয়েছে দুটি ৩২ মেগাপিক্সেল আর ৮ মেগাপিক্সেলের ইন ডিসপ্লে ক্যামেরা। ফোনের ভিরতে রয়েছে ৪,২০০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে রয়েছে 30W ফাস্ট চার্জ সাপোর্ট। কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে Bluetooth v5.0, ডুয়ল ব্যান্ড Wi-Fi, GPS/ A-GPS ও USB Type-C পোর্ট। ফোনের পাওয়ার বাটনের মধ্যেই রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার।

Realme X3-এর স্পেসিফিকেশন - ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রেজোলিউশন ১০৮০x২৪০০ পিক্সেল। স্ক্রিনের প্রোটেকশনের জন্য রয়েছে গোরিলা গ্লাস ৫ আর এর রিফ্রেশ রেট 120Hz। এতে রয়েছে Snapdragon 855 প্লাস চিপসেট, Adreno 640 GPU, সঙ্গে ১২ জিবি RAM, ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনেও Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 11 স্কিন চলবে।

Realme X3 ফোনে ছবি তোলার জন্য রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে ৬৪ মেগাপেক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং ১২ মেগাপিক্সেলের টেলিফোটো লেন্স ২ এক্স অপটিকাল জুম-সহ। সেলফি তোলার জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল এবং ৮ মেগাপিক্সেল ওয়াইড লেন্স। ফোনের ভিতরে রয়েছে ৪,২০০ mAh-এর ব্যাটারি, আর 30W ফাস্ট চার্জ সাপোর্ট।

Published by: Ananya Chakraborty
First published: June 26, 2020, 6:44 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर