Home /News /technology /
Realme 9 Pro Series' Launch: ভারতে লঞ্চ হতে চলেছে Realme 9 Pro সিরিজের ফোন, দেখে নিন এক নজরে

Realme 9 Pro Series' Launch: ভারতে লঞ্চ হতে চলেছে Realme 9 Pro সিরিজের ফোন, দেখে নিন এক নজরে

Realme 9 Pro Series' Launch: এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনদুটির কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

  • Share this:

Realme 9 Pro Series' Launch: Realme ভারতে লঞ্চ করতে চলেছে তাদের নতুন ফোন। Realme কোম্পানির তরফ অফিসিয়ালি জানানো হয়েছে যে ভারতে তাদের নতুন ফোন Realme 9 Pro সিরিজ লঞ্চ করা হবে। ভারতে লঞ্চ করা হবে Realme-র দুটি স্মার্টফোন Realme 9 Pro এবং Realme 9 Pro+। এই দুটি ফোন ভারতের বাজারে লঞ্চ করার জন্য পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। লঞ্চের তারিখ না জানা গেলেও শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি ভারতে লঞ্চ করা চলেছে Realme-র দুটি স্মার্টফোন Realme 9 Pro এবং Realme 9 Pro+। এক নজরে দেখে নেওয়া যাক এই ফোনদুটির কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

Realme 9 Pro -

Realme-র নতুন ফোন Realme 9 Pro তে রয়েছে ৬.৫৯ ইঞ্চির ডিসপ্লে, ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ১২০ এইচজেড (HZ) রিফ্রেশ রেট। Realme-র নতুন ফোন Realme 9 Pro তে রয়েছে ৫জি সাপোর্ট। Realme 9 Pro-তে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট (Qualcomm Snapdragon 695 Chipset)। Realme 9 Pro-তে রয়েছে ৮ জিবি (GB) র‍্যাম (RAM) এবং ১২৮ জিবি স্টোরেজ। Realme 9 Pro-তে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের শ্যুটার। এছাড়াও Realme 9 Pro-তে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা যা হোল পাঞ্চ কাটআউট যুক্ত। Realme-র নতুন ফোন Realme 9 Pro-তে রয়েছে ৫০০০ এমএএইচ (mAh) ব্যাটারি।

আরও পড়ুন - বিশ্ব বাজারে লঞ্চ হল Redmi Note 11 সিরিজ, এক নজরে দেখে নিন দাম এবং ফিচার

Realme 9 Pro+ -

Realme-র নতুন ফোন Realme 9 Pro+-তে রয়েছে ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস (HD+) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, ৯০ এইচজেড (HZ) রিফ্রেশ রেট। Realme 9 Pro+-তে রয়েছে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ। এছাড়াও Realme 9 Pro+-তে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা যা ও আই এস সাপোর্ট যুক্ত, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। Realme-র নতুন ফোন Realme 9 Pro+-তে রয়েছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

আরও পড়ুন - WhatsApp এখন আরও সুরক্ষিত! ৬ সংখ্যার পিন ছাড়া করা যাবে না লগ ইন

Realme ভারতে খুব তাড়াতাড়ি নিয়ে আসতে চলেছে তাদের এই নতুন দুটি ফোন Realme 9 Pro এবং Realme 9 Pro+। Realme-র নতুন দুটি ফোন Realme 9 Pro এবং Realme 9 Pro+-এর দাম সম্পর্কে কিছু না জানা গেলেও মনে করা হচ্ছে ফোনদুটির দাম খুব বেশি করা হবে না।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Realme, Tech news

পরবর্তী খবর