ভারতে এসে গিয়েছে Purple Apple iPhone 12 ও 12 mini, মাত্র ৫১৩ টাকায় কিনুন

Apple iPhone 12

Amazon এ দেখানো হচ্ছে ৯ মে পর্যন্ত এই স্টক থাকবে।

  • Share this:

Apple iPhone 12 এবং 12 মিনি-র নতুন বেগুনি রঙের লেটেস্ট AirTag যুক্ত ফোন ভারতের বাজারে এখন থেকে উপলব্ধ। এই দুটি ডিভাইস এই মাসের শুরুতেই M1-powered iMac 2021 এবং iPad Pro 2021 Apple স্প্রিন্ট লোডেড এই মাসেই লঞ্চ হয়েছিল। iphone 12 এবং iphone 12 mini এর ফিচার এবং দাম আগের মডেলগুলির মতো একই থাকবে। Apple Airtag এর মূল্য ৩,১৯০ টাকা যা আলাদাভাবে কেনার জন্য। একসঙ্গে চারটি প্যাকের দাম ১০,৯০০ টাকা। Apple india store ও Amazon -এই ডিভাইসগুলি উপলব্ধ। উল্লেখযোগ্যভাবে, আজ থেকেই নতুন iMac 2021 এবং Ipad Pro 2021 উপলব্ধ করা হয়েছে প্রি-বুকের জন্য।

ভারতের বাজারে Purple iPhone 12 এবং iPhone 12 mini এর দাম যথাক্রমে ৬৯,৯০০ এবং ৭৯,৯০০ । iPhone 12 mini সাদা, কালো, নীল, সবুজ, এবং লাল রঙে উপলব্ধ। স্টোরেজের দিক থেকে ১২৮ জিবি (৭৪,৯০০) এবং ২৫৬ জিবি (৮৪,৯০০) টাকাতে পাওয়া যাবে। Apple India ওয়েবসাইটে রয়েছে ১৭,০০০ টাকা অবধি ইএমআই সুবিধা পাওয়া যাবে। অন্যদিকে, iPhone 12 এই একই রঙে পাওয়া যাবে, এবং এর ১২৮ জিবি মডেলের দাম ৮৪,৯০০ টাকা এবং ২৫৬ জিবির দাম ৯৪,৯০০। দুটি

স্মার্টফোনে AMOLED ডিসপ্লে থাকছে তবে গঠনগত বৈশিষ্ঠ্যের দিক দিয়ে আলাদা। দুটি ফোনেই থাকছে Apple A14 বায়োনিক চিপসেট এবং থাকছে ডবল রিয়ার ক্যামেরা সেটআপ। যেখানে Apple AirTag iphone SE, iphone 6S বা তার পরের iPad touch (7th generation) একই কাজ করে। তবে সব ডিভাইসে অবশ্যই থাকতে হবে iOS 14.5 অথবা তার পরের কোনও লেটেস্ট অপারেটিং সিস্টেম থাকতে হবে। এছাড়াও অবশ্যই ব্যবহার করা যেতে পারে iPad Pro, iPad (5th generation বা তার পরবর্তী কোনও জেনারেশন), iPad Air 2 অথবা তার পরবর্তী কিছু, এবং iPad mini 4 বা তার পরবর্তী কিছু, যেখানে থাকতে হবে iPadOS 14.5. Android ব্যবহারকারীরাও Apple AirTag ব্যবহার করতে পারে তাদের ডিভাইসে। Amazon এ দেখানো হচ্ছে ৯ মে পর্যন্ত এই স্টক থাকবে, কিন্তু ব্যবহারকারীরা এটি কিনতে পারেন ন্যূনতম ৫১৩ টাকা ইএমআই অপশনের মাধ্যমে।

Published by:Piya Banerjee
First published: