কাল দুপুর ১২টা থেকে শুরু সেল, কত দামে Poco M3? কী স্পেসিফিকেশন-অফার ? পড়ুন

কাল দুপুর ১২টা থেকে শুরু সেল, কত দামে Poco M3? কী স্পেসিফিকেশন-অফার ? পড়ুন
গত বছর নভেম্বরেই ভারতের বাজারে লঞ্চ করেছে MI-এর আরেক ব্র্যান্ড Poco M3

গত বছর নভেম্বরেই ভারতের বাজারে লঞ্চ করেছে MI-এর আরেক ব্র্যান্ড Poco M3

  • Share this:

#নয়াদিল্লি: গত বছর নভেম্বরেই ভারতের বাজারে লঞ্চ করেছে MI-এর আরেক ব্র্যান্ড Poco M3। Poco-র অন্যতম জনপ্রিয় সিরিজ এটি। লঞ্চের পর থেকে প্রথমবারের জন্য সেল শুরু হচ্ছে আগামীকাল থেকে। সেলের সুবিধা পাওয়া যাবে Flipkart-এ। সংস্থার পক্ষ থেকে এই সেলে একাধিক অফার দেওয়া হচ্ছে।

কী কী অফার মিলছে?

আগামীকাল দুপুর ১২টা থেকে সেল শুরু হবে। 6GB, 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টের ফোনটি পাওয়া যাবে ১০,৯৯৯ টাকায়। 6GB, 128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের ফোনটি পাওয়া যাবে ১১,৯৯৯ টাকায়। ICICI ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ফোন কিনলে মিলবে ইনস্ট্যান্ট ১০০০ টাকা ছাড়। এই ক্রেডিট কার্ড ব্যবহার করে EMI-তে কিনলেও ছাড় মিলবে ১০০০ টাকা।


এছাড়াও Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে মিলবে ৫ শতাংশ ক্যাশব্যাক। Bank of Baroda মাস্টার কার্ড ডেবিট কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে মিলবে ৭৫০ টাকারও বেশি ছাড়।

কেন কিনবেন Poco M3, কী ফিচার রয়েছে এই ফোনে?

ট্রিপল রেয়ার ক্যামেরা সেট-আপ, 6000 mAh ব্যাটারি-সহ একাধিক ফিচার রয়েছে ফোনটিতে। এ বার ফোনটি সম্পর্কে বিশদে জেনে নেওয়া যাক!

এতে দু'টি স্টোরেজ ভ্যারিয়েন্ট পাওয়া যাচ্ছে। একটি 6GB, 64GB ও ৪GB, 128GB।

মোট তিনটি কালার অপশনে এই ফোন পাওয়া যাবে। কুল ব্লু, পোকো ইয়োলো, পাওয়ার ব্ল্যাক।

রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে। যার রেজোলিউশন ১,০৮০x২৩৪০ পিক্সেল। স্ক্রিন-বডি রেশিও ৯০.৩৪ শতাংশ। ফোনে থাকছে অক্টা কোর Qualcomm Snapdragon 662 SoC। অ্যান্ড্রয়েড ১০-এ চলছে এই ফোন। মাইক্রো SD কার্ডের সাহায্যে ইন্টারনাল স্টোরেজ ৫১২ GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

Poco M3-তে রয়েছে 48MP প্রাইমারি সেন্সর। থাকছে 2MP সেকেন্ডারি সেন্সর। এটি f/২.৪ ম্যাক্রো লেন্স সম্পন্ন। একই সঙ্গে রয়েছে f/২.৪ সম্পন্ন 2MP পিক্সেল ডেপথ সেন্সর। ফোনের সেলফি ক্যামেরাও ঠিকঠাক। এর ফ্রন্ট ক্যামেরা 8MP-র। তবে বড় পাওনা হল, ক্যামেরা সেট-আপে একাধিক মোড পাওয়া যাচ্ছে। অর্থাৎ এই ফোনের ট্রিপল রেয়ার ক্যামেরা সেট-আপে থাকছে ডকুমেন্ট মোড, নাইট মোড, AI সিন ডিটেকশন, Google লেন্স, AI Beautify, পোর্ট্রেট মোড ইত্যাদি।

এত কিছু ফিচার ব্যবহারে কোনও সমস্যা হবে না ব্যবহারকারীদের। কারণ এতে রয়েছে 6000 mAh ব্যাটারি। সঙ্গে থাকছে ১৮ W পর্যন্ত ফাস্ট চার্জিংয়ের সুবিধা এবং USB-টাইপ C পোর্ট।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর