corona virus btn
corona virus btn
Loading

আজ ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Poco M2 Pro, রয়েছে আকর্ষণীয় অফার্স

আজ ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছে Poco M2 Pro, রয়েছে আকর্ষণীয় অফার্স

জেনে নিন Poco M2 Pro-এর দাম ও স্পেসিফিকেশন

  • Share this:

Poco M2 Pro: আজ, ১৮ অগাস্ট ফ্ল্যাশ সেলে পাওয়া যাবে Poco M2 Pro। গত মাসে বাজারে এসেছিল এই ফোনটি। এর বিশেষ আকর্ষণ এর কোয়াড ক্যামেরা সেটআপ, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং ব্যাটারি আর স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর। আজ দুপুর ১২ টা থেকে Flipkart থেকে কেনা যাচ্ছে Poco M2 Pro। ভারতে Poco M2 Pro-এর দাম শুরু হয়েছে ১৩,৯৯৯ টাকা থেকে।

দাম ও অফার্স: Poco M2 Pro-এর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ আর ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে দাম ১৬,৯৯৯ টাকা। ফ্লিপকার্ট থেকে ফোনটি কেনার সময় গ্রাহকরা যদি Flipkart Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করেন তাহলে পেয়ে যাবেন ৫% আনলিমিটেড ক্যাশব্যাক। এছাড়াও রয়েছে ফোনটি নো কস্ট ইএমআই তেও কেনা যাবে।

Poco M2 Pro স্পেসিফিকেশন: Poco M2 Pro ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে (১০৮০x২৪০০ পিক্সেল), যার অ্যাসপেক্ট রেশিও ২০:৯। ডিসপ্লের প্রোটেকশনের জন্য রয়েছে Gorilla Glass 5। ডিসপ্লের উপরে মধ্যে খানে রয়েছে পাঞ্চ হোল সেলফি ক্যামেরা। ফোনের ভিরতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭২০জি প্রসেসর, সঙ্গে ৬ জিবি পর্যন্ত র‍্যাম ও ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ।

ক্যামেরা: ছবি তোলার জন্য ফোনে পিছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ। যার মধ্যে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফির জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা। সিকিউরিটির জন্য এতে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Poco M2 Pro-তে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং-সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনের ওজন ২০৯ গ্রাম। কানেক্টিভিটির জন্য রয়েছে 4G VoLTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS, USB Type-C, আর a 3.5mm হেডফোন জ্যাক। তিনটি রঙে পাওয়া যাচ্ছে ফোনটি - আউট অফ ব্লু, গ্রিন আর গ্রিনার এবং দুটি ব্ল্যাকের শেড।

Published by: Ananya Chakraborty
First published: August 18, 2020, 5:00 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर