corona virus btn
corona virus btn
Loading

৫জি কানেক্টিভিটি ও দুর্দান্ত ফিচার্স-সহ ভারতে লঞ্চ হল Oppo Find X সিরিজ, জেনে নিন দাম

৫জি কানেক্টিভিটি ও দুর্দান্ত ফিচার্স-সহ ভারতে লঞ্চ হল Oppo Find X সিরিজ, জেনে নিন দাম

এই সিরিজে দুটি ফোন Find X আর Find X2 Pro অন্তর্ভুক্ত রয়েছে।

  • Share this:

#নয়াদিল্লি: ভারতে নতুন স্মার্টফোন সিরিজ FindX লঞ্চ করল Oppo। এই সিরিজে দুটি ফোন Find X আর Find X2 Pro অন্তর্ভুক্ত রয়েছে। এই দুটি স্মার্টফোনেই রয়েছে ৬.৭ ইঞ্চির QHD+ আল্ট্রা ভিশন কার্ভড অ্যামোলেড ডিসপ্লে। যার রেজোলিউশন ১৪৪০X৩১৬৮ আর আস্পেক্ট রেশিও ১৯:৮:৯। দুটি ফোনেরই স্ক্রিন রিফ্রেশ রেট ১২০Hz। স্ক্রিনের বাঁ দিকে রয়েছে পাঞ্চ হল ক্যামেরা।

Oppo Find X2 Pro -তে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির ColorOS 7.1 স্কিন চলবে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 865 চিপসেট, এতে রয়েছে ৫জি কানেক্টিভিটি আর ১২ জিবি RAM, ৫১২ জিবি স্টোরেজ। ফোনের ভিরতে রয়েছে ৪,২৬০ mAh ব্যাটারি। সঙ্গে থাকছে 65W সুপার VOOC 2.0 ফাস্ট চার্জিং সাপোর্ট।

Oppo Find X2 Pro -তে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা । তাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রিমারি সেন্সর, সঙ্গে রয়েছে ৪৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ১৩ মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

Oppo Find X2 -তে Android 10 অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির ColorOS 7.1 স্কিন চলবে। এই ফোনের ভিতরে রয়েছে Snapdragon 865 চিপসেট, ১২ জিবি RAM, ২৫৬ জিবি স্টোরেজ ও ৪,২০০ mAh ব্যাটারি। সঙ্গে থাকছে 65W ফাস্ট চার্জিং।

Oppo Find X2 -র পিছনে তিনটি ক্যামেরা রয়েছে। প্রাইমারি ক্যামেরায় রয়েছে ৪৮ মেগাপিক্সেল সেন্সর। সঙ্গে রয়েছে একটি ১২ মেগাপিক্সেল ও একটি ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা।

ভারতে Find X-এর ১২জিবি+২৫৬জিবি স্টোরেজ ভেরিয়েন্টের দাম ৬৪,৯০০ টাকা। তিনটি রঙে পাওয়া যাবে এই স্মার্টফোনটি - কালো (সিরামিক) আর ওসান (গ্লাস)। যদিও কোম্পানি এখনও Find X2 Pro-এর দাম জানায়নি।

Published by: Ananya Chakraborty
First published: June 18, 2020, 4:06 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर