corona virus btn
corona virus btn
Loading

সব ফোনকে টেক্কা দিতে বাজারে এল OPPO A12, কম দামে দুর্দান্ত ফিচার্স

সব ফোনকে টেক্কা দিতে বাজারে এল OPPO A12, কম দামে দুর্দান্ত ফিচার্স

জেনে নিন OPPO A12-এর দাম, অফার্স আর স্পেসিফিকেশন

  • Share this:

গ্লোবাল স্মার্ট ডিভাইস ব্র্যান্ড OPPO ভারতে তার নতুন A-Series এর স্মার্টফোন OPPO A12 লঞ্চ করেছে। এর বিক্রি শুরু হবে 10 জুন থেকে। এই ফোনটি অনেক দুর্দান্ত অফারের সাথে উপলব্ধ হবে। আসুন আমরা OPPO A12এর আরও কয়েকটি বিশেষ বৈশিষ্ট্য সম্পর্কে জানি।

ডিজাইন এবং ডিসপ্লে:

এই ফোনটিতে সেরা সাইজের 6.22 ইঞ্চির ওয়াটারড্রপ আই সুরক্ষা স্ক্রিন ব্যবহার করা হয়েছে, যা বডির অনুপাতের 89% স্ক্রিন সরবরাহ করে। এছাড়াও, এই ফোনের ডিসপ্লেতে একটি ব্লুলাইট ফিল্টার রয়েছে যা ইউজারের চোখের চাপকে হ্রাস করার পাশাপাশি তার দৃষ্টিশক্তি রক্ষা করে। এই ফোনের প্রস্থ 8.3mmএবং ওজন মাত্র 165 গ্রাম।এটি এক হাতে ব্যবহার করা খুব সহজ। এই ফোনটি সম্পর্কে সবচেয়ে আকর্ষণীয় জিনিসটি এর ডিজাইন। এই ফোনটি 3D ডায়মন্ড ব্লেজ ডিজাইনের সাথে তৈরি করা হয়েছে। এই ফোনটি নীল এবং কালো অপূর্ব দুটি রঙে উপলব্ধ।

স্টোরেজ এবং ব্যাটারি:

এই ফোনটিতে একটি দারুণ 4230mAh ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যার সাহায্যে আপনি আপনার প্রিয় ভিডিওগুলি অবিচ্ছিন্নভাবে 8 ঘন্টা দেখতে পারবেন এবং এর মাধ্যমে আপনি দীর্ঘ সময়ের জন্যগান, গেমস এবং আপনার প্রিয়জনের সাথে কথা বলতে পারবেন। যদি আপনি এই ফোনের র্যারম এবং রমের সম্পর্কে কথা বলেন তবে এই ফোনটি 2টি দুর্দান্ত মেমরির কম্বিনেশান, 3GB + 32GB এবং 4GB + 64GB তে পাওয়া যাবে। আপনি নিজের স্মরণীয় মুহুর্তগুলি সংরক্ষণ করতে চান বা আপনার গেমিংয়ের অভিজ্ঞতাটি আরও উন্নত করতে চান, এই ফোনে দেওয়া তিনটি কার্ড স্লটের সাহায্যে, আপনি এর মেমরি 256GB পর্যন্ত বাড়িয়ে নিতে পারেন।

ক্যামেরা:

এখন ক্যামেরা সম্পর্কে কথা বলা যাক, OPPO A12তেডুয়াল রিয়ার ক্যামেরা রয়েছে, যার প্রাইমারি ক্যামেরাটি 13 MPএবং অন্যটি 2 MP। এর সেলফি ক্যামেরাটি 5 MP এর;এই ফোনটি 6x জুম এবং ব্রাস্ট মোডে সজ্জিত। এটিতে একটি ড্যাজেল কালার মোড দেওয়া হয়েছে যা পিক্সেল গ্রেড কালার-ম্যাপিং অ্যালগরিদমের সাহায্যে কম আলোযুক্তজায়গায় দুর্দান্ত ছবি তুলতে সক্ষম। এর ক্যামেরায় বিউটিফিকেশন ফিচার রয়েছে যা নিখুঁত ন্যাচারাল শট নিতে সহায়তা করে।

সেরা সিকিউরিটি:

সুরক্ষার দিক থেকে দেখলে, এই ফোনে এটিরও যত্ন নেওয়া হয়েছে, ইউজারের দুর্দান্ত অভিজ্ঞতার কথা মাথায় রেখে এর ব্যাক প্যানেলে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। শুধু তাই নয়, এআই ফেসিয়াল আনলকের সেরা ফিচারও এতে দেওয়া হয়েছে, যেটি ফোনটিকে খুব দ্রুত আনলক করতে সহায়তা করে।

দামের কথা বললে এই দুর্দান্ত ফোনের 3GB+ 32GB ভেরিয়েন্টটি কেবল 9,990 টাকায় পাওয়া যাবে, আর 4GB+ 64GBভেরিয়েন্টটি 11,490 টাকায় পাওয়া যাবে। আপনি এই ফোনটি কিনলে অনেক দুর্দান্ত অফারের সুবিধাও পাবেন।

আপনি যদি 21 জুনের মধ্যে এই ফোনটি কেনেন তবে আপনি 6 মাসের বর্ধিত গ্যারান্টি পাবেন।

আপনি এই ফোনটি ব্যাংক অফ বরোদার ক্রেডিট কার্ড EMI এবং ফেডারেল ব্যাংকের ডেবিট কার্ড EMI দিয়ে কিনলে 5% ক্যাশব্যাক পাবেন। সেই জায়গায়, ক্রেডিট কার্ড EMI এবং ডেবিট কার্ড EMI 6 মাসের জন্য হলে নো কস্ট EMI এর সুবিধা পাবেন। এছাড়াও, বাজাজ ফিনজার্ভ, IDFC ফার্স্ট ব্যাংক, হোম ক্রেডিট, HDB ফাইন্যান্সিয়াল সার্ভিসেস এবং ICICI ব্যাংক থেকে অনেক দুর্দান্ত অফার দেওয়া হচ্ছে। সামগ্রিকভাবে আমরা বলতে পারি যে এই ফোনটি আপনার জন্য উপযুক্ত হবে এবং আমরা যদি এই রেঞ্জে উপলব্ধ স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে এর দুর্দান্ত ফিচারগুলি এটিকে সেরা করে তুলেছে।

এটি একটি পার্টনারড পোস্ট
Published by: Ananya Chakraborty
First published: June 10, 2020, 9:32 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर