corona virus btn
corona virus btn
Loading

লঞ্চের আগে ফাঁস OnePlus Z-এর দাম, জেনে কী কী ফিচার থাকতে পারে এই ফোনে

লঞ্চের আগে ফাঁস OnePlus Z-এর দাম, জেনে কী কী ফিচার থাকতে পারে এই ফোনে

১০ জুলাই ভারতে লঞ্চ হতে পারে OnePlus Z

  • Share this:

#নয়াদিল্লি: জুলাই মাসে বাজারে আসছে OnePlus-এর মিড-রেঞ্জ স্মার্টফোন। কিন্তু তার আগেই সেই স্মার্টফোনের বেশ কিছু স্পেসিফিকেশন ফাঁস হয়ে গিয়েছে। সামনে এসেছে ফোনের ছবিও। সম্প্রতি লঞ্চ হয়েছিল OnePlus 8 ও OnePlus 8 Pro। আর ইতিমধ্যেই অ্যামাজনে ফ্ল্যাশ সেলে সেই ফোন বিক্রি শুরু হয়েছে। এবার টেক দুনিয়ায় শোরগোল শুরু হয়েছে OnePlus-এর মিড-রেঞ্জ স্মার্টফোন OnePlus Z-এর লঞ্চ ঘিরে।

এই প্রথম নয়, কিছু আগেও এই ফোনটি ছবি সামনে এসেছিল। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী এই ফোনের পিছনে থাকতে পারে তিনটি ক্যামেরা আর স্ক্রিনের রিফ্রেশ রেট হতে পারে 90Hz। থকাছে ইন-ডিসপ্লে-ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আর OLED ডিসপ্লে। ফিচার্সের সঙ্গে এই ফোনের লঞ্চ তারিখও ফাঁস হয়েছে। বলা হচ্ছে যে ১০ জুলাই ভারতে লঞ্চ হতে চলেছে OnePlus Z।

DesiDime ওয়েবসাইটে একজন ইউজার একটি সার্ভে শেয়ার করেছে যেখানে OnePlus-এর নতুন স্মার্টফোনের তথ্য দেওয়া হয়েছে। কিন্তু তাতে ফোনের নাম ঠিক কী হবে তা বলা হয় নি। তাই মনে করা হচ্ছে যে এই ফোনটির নাম OnePlus Z বা OnePlus 8 lite হবে। এই সার্ভেতে ফোনের দাম আর স্পেসিফিকেশন সামনে এসেছে। সেই রিপোর্ট বলা হয়েছে যে OnePlus Z-এর দাম ২৪,৯৯০ টাকা থেকে শুরু হবে। এর বেস ভেরিয়েন্টে ৬জিবি RAM +১২৮জিবি স্টোরেজ থাকবে।

সার্ভে অনুযায়ী, এই ফোনে ৬.৫৫ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে ব্যবহার হতে পারে, যার রিফ্রেশ রেট 90Hz হতে পারে। এই ফোনেও থাকতে পারে 5G সাপোর্ট। Snapdragon 765 চিপসেট-সহ এই ফোন লঞ্চ করতে পারে OnePlus। ফোনের পিছনে থাকবে তিনটি ক্যামেরা। এর মধ্যে থাকতে পারে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা আর ২ মেগাপিক্সেলের তৃতীয় ক্যামেরা। সেলফির জন্য থাকতে পারে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। ফোনের ভিতরে ৪,৩০০ mAh ব্যাটারির সঙ্গেই থাকতে পারে ৩০W ফাস্ট চার্জিং।

Published by: Ananya Chakraborty
First published: June 9, 2020, 6:46 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर