হোম /খবর /মোবাইল /
দুর্দান্ত ফিচার-সহ সস্তায় লঞ্চ হল OnePlus Nord N200, জেনে নিন দাম ও ফিচার্স

দুর্দান্ত ফিচার-সহ সস্তায় লঞ্চ হল OnePlus Nord N200, জেনে নিন দাম ও ফিচার্স

ট্রিপল রিয়ার ক্যামেরা ও Snapdragon 480 প্রসেসর সহ লঞ্চ হল OnePlus Nord N200

  • Last Updated :
  • Share this:

OnePlus Nord N200: অপেক্ষার অবসান, লঞ্চ হল OnePlus Nord N200। এই 5G ফোনটি গতবছর বাজারে আসা Nord N100 এর আপগ্রেডেড ভার্সন। বর্তমানে এই ফোনটি আমেরিকা ও কানাডায় লঞ্চ করা হয়েছে। ভারতীয় গ্রাহকদের এখনও কিছু সময় অপেক্ষা করতে হবে। এই ফোনটির বিশেষ আকর্ষণ - ট্রিপল রিয়ার ক্যামেরা, ৯০ হার্টজ রিফ্রেশ রেট আর স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর।

OnePlus Nord N200-এর দাম - এটি স্টোরেজ ভার্সনে লঞ্চ করা হয়েছে ওয়ানপ্লাস নর্ড এন২০০ (OnePlus Nord N200)। ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ২৩৯.৯৯ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ১৭,৬০০ টাকা। আবার কানাডায় এই ফোনটির দাম ৩১৯.৯৯ কানাডিয়ান ডলার, যা প্রায় ১৯,৩০০ টাকা। ফোনটি শুধুমাত্র কোয়ান্টাম ব্লু রঙে পাওয়া যাবে। কানাডা ও আমেরিকায় ফোনটির সেল শুরু হবে ২৫ জুন থেকে।

OnePlus Nord N200-এর স্পেসিফিকেশন - ওয়ানপ্লাস নর্ড এন২০০ ফোনে থাকবে ৬.৪৯ ইঞ্চি ফুল এইচডি প্লাস পাঞ্চ হোল ডিসপ্লে। যার রেজলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল, রিফ্রেশ রেট ৯০ হার্টজ আর ২০:৯ আসপেক্ট রেশি। এই ফনে অ্যাড্রনো ৬১৯ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৪৮০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সঙ্গে থাকছে ৪ জিবি র‌্যাম আর ৬৪ জিবি স্টোরেজ। ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। সিকিউরিটির জন্য ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে।

ছবি তলায় জন্য ফোন থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। তাতে থাকছে EIS ও এফ/২.২ অ্যাপারচার-সহ ১৩ মেগাপিক্সলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। সেলফি ও ভিডিও কলিং এর জন্য থাকছে এফ/২.০৫ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

পাওয়ারের জন্য ফোন রয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যা ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানি দাবি করেছে যে, এক বার ফুল চার্জ করলে এক দিনের ব্যাকআপ দেবে এই ব্যাটারি। এছাড়াও কানেক্টিভিটি জন্য রয়েছে 5G, ব্লুটুথ ৫.১, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫এমএম হেডফোন জ্যাক আর ডুয়েল সিম।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: OnePlus, OnePlus Nord