corona virus btn
corona virus btn
Loading

১০ জুলাই বাজারে আসছে OnePlus-এর সবচেয়ে সস্তা স্মার্টফোন, থাকতে পারে ডুয়াল সেলফি ক্যামেরা

১০ জুলাই বাজারে আসছে OnePlus-এর সবচেয়ে সস্তা স্মার্টফোন, থাকতে পারে ডুয়াল সেলফি ক্যামেরা
OnePlus 8

OnePlus Nord বা OnePlus Z-এর টিজার রিলিজ করা হয়েছে অ্যামাজনে।

  • Share this:

#নয়াদিল্লি: খুব শীঘ্রই বাজারে নতুন বাজেট স্মার্টফোন আনতে চলেছে OnePlus। কোম্পানি কনফর্ম করেছে যে আসন্ন OnePlus Nord বা OnePlus Z রুপে লঞ্চ করে হবে, যা ই-কমার্স ওয়েবসাইট অ্যামাজন ইন্ডিয়ানতেও দেখা গিয়েছে। লঞ্চের আগে এই স্মার্টফোনটিকে নিয়ে বেশ কিছু রিপোর্ট সামনে এসেছে, যার মধ্যে একটি রিপোর্ট দাবি করেছে যে OnePlus Nord বা OnePlus Z ভারতে লঞ্চ করা হবে ১০ জুলাই।

জানা গিয়েছে যে OnePlus-এর সব থেকে সস্তা ফোন OnePlus Nord-কে সার প্রথমে ভারতের বাজারে লঞ্চ করে হবে। এছাড়াও অ্যান্ড্রয়েড সেন্ট্রালের লেটেস্ট রিপোর্ট অনুযায়ী, OnePlus Nord-এ ডুয়াল সেলফি ক্যামেরা দেওয়া হবে। তাতে থাকতে পারে একটি ৩২ মেগাপিক্সেল আর একটি ৮ মেহাপিক্সেলের লেন্স। এর আগে যে রিপোর্টগুলি সামনে এসেছিল তাতে বলা হয়েছিল যে এই স্মার্টফোনে থাকবে একটি সেলফি ক্যামেরা।

OnePlus এই ফোনটির একটি টিজার রিলিজ করেছে Amazon-এ। শুধু এটাই নয়, এর জন্ত আলাদা একটি পেজও তৈরি করেছে অ্যামাজন। বলা হচ্ছে যে এই সস্তার ফোনটিকে ২৫,০০০ টাকারও কম দামে লঞ্চ করা হবে।

থাকতে পারে এই ফিচার্স - OnePlus Nord বা OnePlus Z-এ থক্তে পারে ৬.৪ ইঞ্চির AMOLED ডিসপ্লে, যার রেজোলিউশন হবে ২৪০০×১০৮০। ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট হতে পারে 90Hz। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০-এর উপরে চলবে কোম্পানির নিজস্ব Oxygen OS। আগের রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে ফোনের ভিরতে থাকতে পারে MediaTek Dimensity 1000 5G প্রেসেসর, কিন্তু লেটেস্ট রিপোর্টে অনুযায়ী, এই ফোনের ভিরতে থাকতে পারে Qualcomm Snapdragon 765G প্রসেসর।

OnePlus Nord বা OnePlus Z-কে ৮জিবি RAM আর ১২৮জিবি/২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হতে পারে। যদিও এটাও জানা গিয়েছে যে এই ফোনটির একটি ১২জিবি RAM ও লঞ্চ হতে পারে। পাওয়ারের জন্য ফোনে থাকতে পারে ৪৩০০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে থাকবে 30W Wrap চার্জার

Published by: Ananya Chakraborty
First published: June 29, 2020, 6:21 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर