corona virus btn
corona virus btn
Loading

বাজারে এল Nokia 5310 XpressMusic, নস্ট্যালজিয়া ফের আরও একবার ম্যাজিক দেখাবে কি ?

বাজারে এল Nokia 5310 XpressMusic, নস্ট্যালজিয়া ফের আরও একবার ম্যাজিক দেখাবে কি ?

১৩ বছর পর নতুন রূপে ফিরল Nokia-র এই জনপ্রিয় ফোন, জেনে নিন ফোনের দাম ও ফিচার্স

  • Share this:

#নয়াদিল্লি: স্মার্টপনের জুগে নতুন ফিচার ফোন লঞ্চ করল HMD Global। ১৩ বছর পর নতুন রূপে ফের একবার বাজারে এল Nokia-এর মিউজিক এক্সপ্রেস ফোন Nokia 5310। ২০০৭ সালে লঞ্চ HMD Global লঞ্চ করেছিল Nokia 5310 Xpress Music ফোনটি, তারই আপগ্রেড ভার্সন হচ্ছে এই Nokia 5310 (2020)। মার্চ মাসে ইউরোপে এই ফোনটি লঞ্চ হয়েছিল Nokia 8.3 5G, Nokia 5.3 এবং Nokia 1.3 এর সঙ্গে। এই ফোনটির সব থেকে বড় আকর্ষণ এর ব্যাটারি ব্যাকআপ। কোম্পানি জানিয়েছে যে একবার ফুল চার্জ দিলে ২২ দিন পর্যন্ত চলবে এই ফোন। সেই সঙ্গে এই ফোনে মিউজিকের জন্য রয়েছে আলাদা কিস আর দুটি স্পিকার। জেনে নিন ফোনের দাম ও ফিচার্স

Nokia 5310 স্পেসিফিকেশন - Nokia 5310 ফোনে থাকছে সিরিজ 30+ অপারেটিং সিস্টেম। ফোনে রয়েছে প্রিলোডেড ইন্টারনেট ব্রাইজার। ফোনে এমপি ৩ প্লেয়ারের সঙ্গে রয়েছে FM রেডিও। এই ফোনে রয়েছে ২.৪ ইঞ্চি QVGA ডিসপ্লের সঙ্গে রয়েছে ডুয়াল সিম সাপোর্ট। উন্নত পারফরম্যান্সের জন্য ফোনের ভিতরে রয়েছে মিডিয়াটেক MT6260A প্রোসেসর, সঙ্গে 8MB র‍্যাম ও 16MB স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনের পিছনে রয়েছে একটি VGA ক্যামেরা। রয়েছে ১২০০ mAh এর ব্যাটারি। একবার ফুল চার্জ দিলে ২২ দিন পর্যন্ত চলবে এই ফোন। এছাড়াও ফোনে দুটি স্পিকারও থাকছে। ফোনটির ওজন ৮৮.২ গ্রাম।

Nokia 5310 দাম - ভারতে নতুন Nokia 5310 (2020) ফোনটির দাম ৩,৩৯৯ টাকা। ফোনটিতে রয়েছে ডুয়েল টোন ফিনিশ। এই ফোনটি সাদা ও লাল এবং কালো ও লাল রঙে পাওয়া যাবে। আগামী ২৩ জুন Amazon ও Nokia ওয়েবসাইট থেকে ফোনটি কিনতে পারবেন। যদিও ফোনটির প্রি-অর্ডার শুরু হয়ে গিয়েছে আজ থেকে। অফলাইন স্টোর থেকে এই ফোনটি পাওয়া যাবে ২২ জুলাই থেকে।

Published by: Ananya Chakraborty
First published: June 16, 2020, 4:40 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर