প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

Motorola স্মার্টফোনে মিলছে নজরকাড়া ডিসকাউন্ট, অফার শুরু ২৬ ডিসেম্বর থেকে

Motorola স্মার্টফোনে মিলছে নজরকাড়া ডিসকাউন্ট, অফার শুরু ২৬ ডিসেম্বর থেকে

গ্রাহকরা যারা এতদিন এইসব ফোনগুলি কেনার অপেক্ষায় ছিলেন তাঁদের এখনই সুবর্ণ সুযোগ৷ এই সেল চলবে ২৬ শে ডিসেম্বর থেকে ২৮শে ডিসেম্বর পর্যন্ত ।

  • Share this:

#নয়াদিল্লি: Motorola তাদের স্মার্টফোনের ওপর আনছে নতুন অফার ৷ শুক্রবার এই কথা ঘোষণা করেছে তারা ৷  Flipkart Electronics Sale-এ Motorola Razr 5G, Moto G 5G, Moto G9 Power, Moto G9, Motorola One Fusion+, Motorola Edge+ এবং Motorola Razr পাবেন দুর্দান্ত ছাড়ে৷ গ্রাহকরা যারা এতদিন এইসব ফোনগুলি কেনার অপেক্ষায় ছিলেন তাঁদের এখনই সুবর্ণ সুযোগ৷ এই সেল চলবে ২৬ শে ডিসেম্বর থেকে ২৮শে ডিসেম্বর পর্যন্ত ।

সবার আগেই বলতে হয় Motorola G 5G এর কথা৷ এই ফোন এখন গ্রাহকেরা কিনতে পারবেন ১০% ছাড়ে। এছাড়াও HDFC Bank এবং ICICI এর ক্রেডিট কার্ড দিয়ে ফোনটিকে কিনলে মিলবে আরও সুবিধা। Moto G 5G এখন পাওয়া যাবে ১৯,৯৯৯ টাকায় । অন্যান্য সময়ে গ্রাহককে এই ফোনটিকে কিনতে হতো ২০,৯৯৯ টাকায়।

Motorola Razr 5G কে এই সেলে ৯৯,৯৯৯ টাকায় এবং ৯৮,৯৯৯ টাকায় উপলব্ধ করা হয়েছে৷ ICICI ব্যাঙ্কের কার্ডে এই সুবিধে মিলবে৷ এমনি সময় গ্রাহকের জন্য এই ফোনটির প্রকৃত মূল্য থাকে ১,২৪,৯৯৯ টাকা। অপরদিকে Motorola One Fusion+ স্মার্টফোনকে ১৬,৪৯৯ টাকায় (১ হাজার টাকা এক্সচেঞ্জ ডিসকাউন্টের সাথে) এবং ১৫,৪৯৯ টাকায় ( ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে) কিনতে পারবেন।

এছাড়া ডিসকাউন্টে কেনা যাবে Motorola Edge + স্মার্টফোনটিকেও। ফোনটিকে ৭৪,৯৯৯ টাকার জায়গায় ফ্লিপকার্ট সেলে কেনা যাবে ৬৪,৯৯৯ টাকায় । অন্যদিকে ICICI এর ব্যাঙ্কের অফার ব্যবহার করে গ্রাহক ৬৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন।

অন্যদিকে যদি গ্রাহক ফোল্ডেবেল Razr ফোন কিনতে চান তবে ৭৪,৯৯৯ টাকায় ফোনটি কিনতে পারবেন। ব্যাঙ্ক অফারের সাথে গ্রাহক এই ফোনটিকে কিনতে পারবেন ৭৩,৯৯৯ টাকায়। বলা বাহুল্য ফোনটির আসল দাম ১,২৪,৯৯৯ টাকা।

Published by: Simli Dasgupta
First published: December 26, 2020, 10:20 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर