corona virus btn
corona virus btn
Loading

১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও একগুচ্ছ আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হল Motorola Edge+

১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও একগুচ্ছ আকর্ষণীয় ফিচার-সহ লঞ্চ হল Motorola Edge+

জেনে নিন ফোনটির দাম আর স্পেসিফিকেশনগুলি

  • Share this:

#নয়াদিল্লি: অবশেষে ভারতে লঞ্চ হল Motorola-র নতুন ফ্ল্যাগশিপ ফোন Motorola Edge+। গত মাসে আমেরিকাতে লঞ্চ হয়েছে Motorola Edge ও Motorola Edge+। এই ফোনে রয়েছে একাধিক গুরুত্বপূর্ণ ফিচার। লঞ্চের সঙ্গে সঙ্গেই ফোনপ্রেমীদের নজর কেড়েছে এই ফোনটি। জেনে নিন ফোনটির স্পেসিফিকেশনগুলি৷

Motorola Edge+ চলবে স্টক Android 10 অপারেটিং সিস্টেমে। এই ফোনে রয়েছে 6.7 ইঞ্চি ফুল এইচডি+ ওলেড ডিসপ্লে যার রিফ্রেশ রেট 90Hz। এই ফোনে কার্ভ ডিজাইন রয়েছে। ফোনের ভিতরে রয়েছে শক্তিশালী Snapdragon 865 প্রসেসর আর ১২জিবি RAM। Motorola-র এই ফোন রয়েছে ২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজ। এই ফোনের পিক্সেল রেজোলিউশন ১০৮০x২৩৪০ আর পিক্সেল ডেনসিটি হতে পারে ৪৪০ppi।

Motorola Edge+ ছবি তোলার জন্য রয়েছে একটি ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৬ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, ৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা আর থাকছে একটি টাইম অফ ফ্লাইট (ToF) সেন্সর। এই ক্যামেরায় 6K ভিডিও রেকর্ড করা যাবে। থাকছে 3x অপটিকাল জুম ও অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন থাকছে। সেলফি তোলার জন্য এই ফোনে রয়েছে ২৫ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনের ভিতরে রয়েছে 5000mAh শক্তিশালী ব্যাটারি। সঙ্গে রয়েছে ১৮W ফাস্ট চার্জিং, ১৫W ওয়্যারলেস চার্জিং আর ওয়্যারলেস রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট। ফোনের সিলিউরিটির জন্য রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনে একটি 3.5 হেডফোন জ্যাকও রয়েছে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে রয়েছে 5G, Bluetooth 5.1, Wi-Fi 802.11, GPS, A-GPS, GLONASS, Galileo, ও BDS।

ভারতে একটি ভেরিয়েন্টে পাওয়া যাবে Motorola Edge+, থকবে দুটি রঙের অপশন - স্মোকি সাংগ্রিয়া আর থান্ডার গ্রে। ২৬ মে থেকে ফ্লিপকার্ট আর অনান্য বড় আউটলেট দোকানে পাওয়া যাবে এই স্মার্টফোনটি। Motorola Edge+ -এর দাম ৭৪,৯৯৯ টাকা। আপনি যদি ফ্লিপকার্ট থেকে আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে ফোনটি কেনেন তাহলে আপনি পেয়ে যাবেন ৭,৫০০ টাকার ছাড়।

Published by: Ananya Chakraborty
First published: May 19, 2020, 3:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर