হোম /খবর /মোবাইল /
৪৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা-সহ বাজারে আসতে চলেছে Moto E7 Plus

৪৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা-সহ বাজারে আসতে চলেছে Moto E7 Plus, জেনে নিন সম্ভাব্য ফিচার্স

ইতিমধ্যেই Moto E7 Plus-এর বেশ কিছু ছবি আর ফিচার্স ফাঁস হয়েছে

  • Last Updated :
  • Share this:

Moto E7 Plus: ফের একটি নতুন বাজেট স্মার্টফোন বাজারে আনতে চলেছে Motorola। গত মাস থেকেই চর্চায় রয়েছে Moto E7 Plus, আর কয়েকদিন আগেই ফোনটির বেশ কিছু ছবি আর ফিচার্স ফাঁস হয়েছিল। এবার এই ফোনটিকে নিয়ে আরও একটি তথ্য সামনে এল। আসলে, বেঞ্চমার্ক ওয়েবসাইট গিকবেঞ্চ লিস্টিং থেকে জানা গিয়েছে যে এই মোটোরোলার এই E7 Plus স্মার্টফোনে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। এই ফোনটি গত বছর সেপ্টেম্বরে লঞ্চ হওয়া Moto E6 Plus-এর আপগ্রেডেড ভার্সন।

উল্লেখযোগ্য, এই বছরে জানুরায়ি মাসে লঞ্চ হয়েছিল এই প্রসেসরটি, যা বিশেষ করে বাজেট ফ্রেন্ডলি ফোনগুলির কথা মাথায় রেখে লঞ্চ করা হয়েছিল। Moto E7 Plus নিয়ে জনপ্রিয় টিপস্টার Evan Blass ট্যুইট করে এই মিড-রেঞ্জ ফোনটির ফিচার্সের সম্পর্কে জানিয়েছে। সেই সঙ্গে ট্যুইটারে মোটোরোলা ফ্যানস নামে একটি অ্যাকাউন্ট থেকেও এই ফোনটির ফিচার্স ফাঁস হয়েছে। জেনে নিন Moto E7 Plus সম্ভাব্য স্পেসিফিকেশনগুলি...

একটি ফাঁস হওয়া পোস্টার অনুযায়ী, Moto E7 Plus থাকতে পারে ৪জিবি র‍্যাম আর ৬৪জিবি ইন্টারনাল স্টোরেজ, সেই সঙ্গে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৬০ প্রসেসর। ফোনের ডিসপ্লেতে ওয়াটারড্রপ নচ দেখা যেতে পারে। ফোনের পিছনে থাকতে পারে ফিঙ্গারপ্রিন্ট সেন্স‌র। কানেক্টিভিটি জন্য এই ফোনে রয়েছে USB টাইপ-C পোর্ট, 3.5mm হেডফোন জ্যাক। ফোনের নিচের দিকে রয়েছে স্পিকার গ্রিল।

ছবি তোলার জন্য Moto E7 Plus থাকতে পারে ৪৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা সেট আপ, নাইট ভিশন সাপোর্ট করবে। এই ফোনটি বিশেষ আকর্ষণ এর ক্যামেরা হতে পারে। জানা গিয়েছে যে ফোনের রিয়ার ক্যামেরা এলইডি ফ্ল্যাশের সঙ্গে আসবে। পাওয়ারের জন্য ফোনে থাকতে পারে 5,000mAh-এর ব্যাটারি। কোম্পানি এখনও ফোনটির লঞ্চ নিয়ে কোনও অফিশিয়াল তথ্য দেয় নি, কিন্তু রিপোর্টে বলা হয়েছে যে এই ফোনটি সেপ্টেম্বর মাসে লঞ্চ হতে পারে।

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Moto e series, Motorola