প্রযুক্তি

corona virus btn
corona virus btn
Loading

iphone কিনতে চান? পুরনো ফোন দিন আর জলের দরে পেয়ে যান ! এ সুযোগ আর আসবে না !

iphone কিনতে চান? পুরনো ফোন দিন আর জলের দরে পেয়ে যান ! এ সুযোগ আর আসবে না !

এক্সচেঞ্জ অফার কিন্তু সব ফোনের ক্ষেত্রে আলাদা আলাদা।

  • Share this:

স্মার্টফোন কিনতে চান? হাতে অঢেল পয়সা নেই যে চাইলেই পুরো দাম চুকিয়ে দেওয়া যাবে? বাজেট হাজার তিরিশের মধ্যে?

ঠিক এই জায়গা থেকেই কাজে আসতে পারে Flipkart-এর বিগ বিলিয়ন ডিল। যা যেমন আপনার বাড়িতে পৌঁছে দেবে সাধ্যের মধ্যেই পছন্দের iPhone,  অন্য দিকে সংস্থাকেও দেখাবে মোটা মুনাফার মুখ। লোকসানের কড়ি গুনতে হবে না কোনও পক্ষকেই- না আপনাকে, না Flipkart-কে!

সব চেয়ে বড় কথা- এই অনলাইনে কেনাকাটি আপনাকে ভিড় ঠেলে দোকানে যাওয়া এবং কোভিড ১৯ সংক্রমণের আশঙ্কার হাত থেকেও বাঁচাবে! তা হলে এ বার বরং দেখে নেওয়া যাক ঠিক কেমন ডিল বিগ বিলিয়নের দিনে আপনার জন্য নিয়ে এসেছে সংস্থা!

iPhone SE পেয়ে যাবেন ২৭,৯৯৯ টাকায়। থাকছে ৬৪ জিবি স্টোরেজ। বিগ বিলিয়ন ডে সেলে সেই ফোন আপনি পেয়ে যাবেন ১২০০০ টাকা ছাড়ে। ফোনটির আসল দাম কিন্তু ৩৯,৯৯৯ টাকা। এক্সচেঞ্জ অফারে কিনতে চাইলে SBI ডেবিট অথবা ক্রেডিট কার্ডে পেয়ে যাবেন বাড়তি ১০ শতাংশ ছাড়।

তবে এক্সচেঞ্জ অফার কিন্তু সব ফোনের ক্ষেত্রে আলাদা আলাদা। যেমন iPhone 7-এর সঙ্গে iPhone SE পাল্টানো হয়। সে ক্ষেত্রে ৮৭০০ টাকা ছাড় দেওয়া হবে। Xiaomi ফোন এক্সচেঞ্জ করতে চাইলে ৬৩০০ টাকা ছাড় দেওয়া হবে।  Honor, Realme, Samsung, Motorola, Oppo, Vivo- সব ফোনের ক্ষেত্রেই এক্সচেঞ্জ অফার বৈধ।

এ ক্ষেত্রে SBI ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড থাকলে যথাক্রমে ১২৫০ টাকা এবং ১৭৫০ টাকা ছাড় পাবেন। Flipkart Axis ব্যাঙ্ক কার্ড, Axis ব্যাঙ্ক বাজ থাকলে যথাক্রমে ৫ শতাংশ ক্যাশব্যাক এবং ৫ শতাংশ ছাড় পাবেন।

Flipkart থেকে ICICI ব্যাঙ্ক, Yes ব্যাঙ্ক, HSBC, HDFC ব্যাঙ্কের কার্ড মারফত কেনাকাটা করলে বাড়তি কোনও খরচ ছাড়া ৯ মাস পর্যন্ত ক্রেডিট কার্ড মারফত EMI দেওয়া যাবে।

এ বছর এপ্রিলে লঞ্চ করা iPhone-এ রয়েছে ৪.৭ ইঞ্চির হাই ডেফিনিশন ডিসপ্লে। সিঙ্গল ১২ মেগাপিক্সেল ক্যামেরা। HDR ১০ কম্প্যাটিবল, ডলবিভিশন, সব রয়েছে এই জায়গায়। ব্যাটারি iPhone 8- এর মতোই। ওয়্যারলেস চার্জিং-এর ব্যবস্থাও রয়েছে।

Published by: Piya Banerjee
First published: October 17, 2020, 5:19 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर