corona virus btn
corona virus btn
Loading

কী ভাবে আপনার পছন্দের অ্যাপস গুলি নতুন HONOR 9X PRO-তে পাবেন, জেনে নিন

কী ভাবে আপনার পছন্দের অ্যাপস গুলি নতুন HONOR 9X PRO-তে পাবেন, জেনে নিন
  • Share this:

HONOR তার বিভিন্ন রকমের প্রোডাক্টের সাহায্যে ধীরে ধীরে ভারতীয় গ্রাহকদের পছন্দগুলি বাস্তবায়িত করছে। এটি হুয়াই AppGallery, যা কোম্পানির নতুন স্মার্টফোন HONOR 9X Pro -এর সাথে আগে থেকেই ইন্সটল থাকে, এটির সাহায্যে ইউজারদের অভিজ্ঞতায় একটি বিপ্লব আনার জন্য প্রস্তুতি চলছে । HONOR স্মার্টফোনগুলোর মতোই এই AppGallery-ও বৈচিত্র সমৃদ্ধ।২০১১ সালে শুরু হয়ে এটি বিশ্বের তৃতীয় বৃহত্তম অ্যাপ বিতরণ প্ল্যাটফর্মে পরিণত হয়েছে। গত বছরের ডিসেম্বরে ভারতে প্রথম ডেভেলপারস ডে সামিটের পর থেকে এই অ্যাপগ্যালারি বিশ্বব্যাপী ১.৩ মিলিয়ন ডেভেলপারসদের একটি গোষ্ঠী তৈরি করেছে, যাঁরা ১৭০ টি দেশ জুড়ে ৪০০ মিলিয়ন ইউজারদের জন্য অ্যাপ্লিকেশন তৈরি করে।এখন ভারতীয় ইউজারদের এই AppGallery–এর জনপ্রিয় সার্বজনীন এবং স্থানীয় অ্যাপগুলি উপভোগ করার পালা।

পান ভারতের প্রিয় অ্যাপগুলি

ভারতীয় ইউজারদের জন্য এই AppGallery-তে ইতিমধ্যে কয়েকটি জনপ্রিয় স্থানীয় অ্যাপ রয়েছে। ভারতের সবচেয়ে বড়ো ডিজিটাল বিনোদন প্রদানের ব্র্যান্ড হাঙ্গামা, হুয়াই এবং HONOR এর জন্য মুখ্য অনলাইন স্ট্রিমিং চ্যানেল হিসাবে যোগদান করেছে। এছাড়াও, HONOR তাদের স্মার্টফোন HONOR 9X Pro এর ফ্ল্যাগশিপ মুভ অ্যাপ্লিকেশনটি যাতে ইউজারদের উন্নত নেভিগেশন সরবরাহ করতে পারে সেই জন্য ম্যাপ মাই ইন্ডিয়া -এর সাথে চুক্তি সাক্ষর করছে। এছাড়াও, AppGallery-তে রয়েছে বিশ্বের প্রথম কৃত্রিম বুদ্ধিমত্তা চালিত কীবোর্ড অ্যাপ, এক্সপ্লোর। AppGallery-তে লাইফ স্টাইল,ভ্রমণ, গেমিং, ই-কমার্স এবং বিনোদন সহ ১৮টি বিভাগ জুড়ে আকর্ষণপূর্ণ অ্যাপগুলির সম্ভার রয়েছে।AppGallery-তে আপনি ট্রুকলার, ভাইভার, টিকটক, বুকিং ডট কম-এর মতো বিশ্বব্যাপী অ্যাপ এবং সাথে জি5, শিমারু, পেটিএম, ফ্লিপকার্ট, এমএক্স প্লেয়ার, জোম্যাটো, এইচডিএফসি, আইসিআইসিআই, বাইজুসএবং আরো অনেক ভারতীয় অ্যাপ খুঁজে পাবেন।ভারতের সবচেয়ে জনপ্রিয় ১৫০ টি অ্যাপ এর ৯৫ শতাংশ ইতিমধ্যেই এই AppGallery-তে আছে।এবং HONOR 9X Pro স্মার্টফোনটিতে এই অ্যাপগুলি ব্যবহার করা খুবই সোজা এবং তার জন্য মূল শ্রেয় যায় এই AppGallery -কে, কারণ এর ডাউনলোড এবং ইন্সটল করার পদ্ধতিটি খুবই সহজ।

আপনার HONOR 9X Pro -তে কিভাবে অ্যাপ্লিকেশন ডাউনলোড এবং ইনস্টল করবেন

AppGallery -টি ইউজারদের বিভিন্ন উপায়ে তাদের পছন্দের অ্যাপগুলি ডাউনলোড এবং ইনস্টল করার অনুমতি প্রদান করে থাকে। এই AppGallery থেকে সরাসরি অ্যাপ ইনস্টল করার সহজ উপায় হলো সার্চ বার-এ আপনার পছন্দের অ্যাপটি খুজুন এবং ইনস্টল করুন।

ইউজাররা ফোনক্লোন অ্যাপ এর সাহায্যে তাদের পুরোনো স্মার্টফোন থেকে তাদের নতুন স্মার্টফোন HONOR 9X Pro তে তাদের প্রয়োজনীয় অ্যাপ এবং ডেটা ট্রান্সফারও করতে পারবে।

আপনাকে শুধু আপনার পুরোনো স্মার্টফোন এবং নতুন HONOR 9X Pro তে ফোনক্লোন অ্যাপ টি ইন্সটল করতে হবে। ফোন ক্লোন অ্যাপটিতে আপনি আপনার "পুরোনো ফোন" এবং "নতুন ফোন" রেজিস্টার করার পরই আপনি পছন্দ করে নিতে পারবেন কোন অ্যাপগুলি আপনি আপনার নতুন HONOR 9X Pro-এ স্থানান্তর করতে চান।

আপনার নতুন HONOR 9X Pro স্মার্টফোনে আপনার পছন্দসই অ্যাপসগুলো ডাউনলোড করা আর একটি সহজ উপায় হলো জেন্ডার এজি-এর দ্বারা।

প্রথমে AppGalleryথেকে জেন্ডারঅ্যাপটি ইনস্টল করুন। জেন্ডার অ্যাপ-এ থাকা এজি সহকারী এপিকে পিওর থেকে অ্যাপগুলি ডাউনলোড করে আপনাকে সাহায্য করবে।এপিকে পিওর থেকে অ্যাপ ডাউনলোড করার জন্য আপনার নতুন স্মার্টফোন HONOR 9X Pro তে শুধুমাত্র একবার অনুমতি দেওয়ার প্রয়োজন হবে, তারপরে এটি স্বচ্ছন্দ ভাবে চলবে।

এপিকে পিওর ও অ্যাপস ডাউনলোড করার জন্য একটি ভালো বিকল্প। এপিকে পিওর এর সাথে আপনি শুধু আপনার পছন্দের অ্যাপসগুলি ডাউনলোড করার সাথে সাথে সেগুলিকে নিয়মিত আপডেটও করতে পারবেন।

আপনার HONOR 9X Pro তে শুধুমাত্র কয়েকটা নির্দিষ্ট অ্যাপস ডাউনলোড করার জন্য আপনাকে অনুমতি দিয়ে হবে, এবং তার পর শুধুমাত্র একটি ক্লিকেই আপনার সব পছন্দের অ্যাপস গুলি আপনার HONOR 9X Pro-এর পর্দায় চলে আসবে।

এপিকে পিওর -এ আপনি অনেক ভালো ভালো বিকল্প অ্যাপস পাবেন যেমন ফটো টুল, যার সাহায্যে আপনি আপনার প্রিয় ফটো বা ভিডিওগুলিকে আরো সুন্দর ভাবে এডিট করতে পারবেন এবং আপনার প্রিয়নদের সাথে শেয়ারও করতে পারবেন। এছাড়াও ফাইল কম্যান্ডার অ্যাপ যার সাথে আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনে থাকা বা কোনো ক্লাউড সার্ভিসে যেকোনো ফাইল কে একটি পরিষ্কার এবং স্বজ্ঞাত পদ্ধতির দ্বারা সামলাতে পারবেন।

আলাদা ভাবে আর উল্লেখ করার দরকার নেই যে আপনার HONOR 9X Pro স্মার্টফোনে এই অ্যাপ্লিকেশনগুলি ডাউনলোড এবং ইনস্টল করা খুবই সহজ এবং সত্বর।

আপনার স্বাছন্দের জন্য নির্মিত

যারা দ্রুততা এবং স্বছন্দতা পছন্দ করেন তাদের জন্য HONOR 9X Pro এর AppGallery-এর সমৃদ্ধ কিছু কুইক অ্যাপস এর প্রবেশ প্রদান করা হয়। কুইক অ্যাপস গুলি হলো এক বিশেষ ধরনের অ্যাপ যেই সব অ্যাপগুলোকে ইন্স্টল্ করতে হয়না। এগুলি সাধারণ অ্যান্ড্রয়েড অ্যাপস এর মতো কাজ করে এবং একবার ক্লিক করেই সরাসরি এইসব অ্যাপস-এ প্রবেশ করা যায়। কুইক অ্যাপ্লিকেশনগুলি প্রগতিশীল ওয়েব অ্যাপগুলির মতোই কাজ করে এরা স্বয়ংক্রিয়ভাবে আপডেট হয়ে যায়। তবে এই অ্যাপস গুলি মেমোরিতে প্রচলিত অ্যাপস এর চেয়ে অনেক কম জায়গা নেয় কিন্তু খুব ভালো অভিজ্ঞতা গড়ে তোলে ব্যাবহারকারির জন্য।

আগত 5G নেটওয়ার্কে মগ্ন বিশ্বের জন্য এই কুইক অ্যাপ গুলি একদম নিখুঁত ডিজিটাল সরঞ্জাম যা স্মার্টফোন ইউজারদেরকে একটি বিরামহীন অভিজ্ঞতা প্রদান করবেন যেটা তারা আশা করে।আরও স্বজ্ঞাতমূলক ক্রিয়াকলাপের জন্য, ইউজাররা তাদের পছন্দসই কুইক অ্যাপ্লিকেশনগুলি তাদের ডেস্কটপগুলিতে সজ্জিত করতে পারে এবং কুইক অ্যাপ্লিকেশন কেন্দ্রের মাধ্যমে এটি অ্যাক্সেস করতে পারেন।

আপনার নিরাপত্তা বজায় রাখা

AppGallery-তে পাওয়া বিভিন্ন প্রকৃতির অ্যাপ ব্যাবহারকারীদের পুরো বিশ্বের সাথে যোগাযোগ করার অনেক উপায় এনে দেয়। কিন্তু যা আপনার স্মার্টফোন ব্যবহার করার অভিজ্ঞতাটিকে সত্যই স্বাধীন করে তা হল AppGallery-এর সুরক্ষা প্রদান করার উপাদান। AppGallery-তে পাওয়া সমস্ত অ্যাপসই চারটি নিরাপত্তার স্তর দ্বারা অপ্টিমাইজড, অ্যাপ রেজিস্ট্রেশন থেকে শুরু করে ব্যাকএন্ড সুরক্ষা থেকে ডাউনলোড সুরক্ষা পর্যন্ত। এর সাথেও, AppGallery-টি নিজেই সনাক্তকরণের মাধ্যমে রান টাইম সুরক্ষার সাথে গঠিত যা HONOR - এর শক্তিশালী নিরাপত্তা সমাধান ব্যবস্থা। এটি আপনার HONOR 9X Pro স্মার্টফোনে সিস্টেমের বিশুদ্ধতা, অ্যাপ চেক, ইউআরএল চেক এবং ব্যাবহারকারী সনাক্তকরণ পক্রিয়ার পরিচালনা করে।.

উপরন্তু, ব্যাবহারকারির সমস্ত তথ্যকে ট্রাস্টেড এক্সিকিউশন এনভায়রনমেন্ট (TEE) দ্বারা বিচ্ছিন্ন করে AppGallery -টি নিরাপদ সুরক্ষা প্রদান করে। HONOR-এর ৩ টি আঞ্চলিক কেন্দ্র এবং ১৫ টি ডেটা কেন্দ্রকে ২০ টিরও বেশি সম্মতি শংসাপত্র দ্বারা পুরস্কিত করা হয়েছে যা এই বৈধতা দেয় যে, এর সম্পূর্ণ হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার নির্মাণকৌশল ব্যাবহারকারির সব তথ্যকে সুরক্ষিত রাখে।এটিই AppGalleryটিকে ভবিষ্যতের জন্য একটি বিশাল মাধ্যম বানিয়ে তোলে।

একটি নতুন যুগের ডিজিটাল অভিজ্ঞতা উপস্থাপন করা হচ্ছে

AppGallery-এর সাথে HONOR বিশ্বের অন্যতম উন্মুক্ত এবং উদ্ভাবনী অ্যাপস বিতরণ সিস্টেম গড়ে তুলেছে।এটি শুধুমাত্র যে বর্তমান স্মার্টফোনের নকশাগুলোকে চ্যালেঞ্জ করে শুধু তাই নয়, বরং ব্যবহারের স্বাচ্ছন্দ্য এবং দক্ষতার একটি নতুন পরিমাপও সেট করেছে। HONOR 9X Pro-এর উচ্চতর প্রযুক্তিগত গুণাবলীর সাথে থাকার মতো এটি একটি নিখুঁত অ্যাপ সিস্টেম।

HONOR 9X Pro এর যা দাম সেই দামের সীমার মধ্যে এটি সবচেয়ে শক্তিশালী স্মার্টফোন যা কিরিন ৮১০ প্রসেসর এবং ২৫৬ জিবি ইন্টারনাল মেমোরির সাথে উপলব্ধ। বাইরে, HONOR 9XPro তে রয়েছে ৬.৫৯ ইঞ্চি HONOR ফুল ভিউ ডিসপ্লে, যার মধ্যে এক প্রান্তে রয়েছে ১৬ মেগাপিক্সেল উঠে আশা সেলফি ক্যামেরা এবং এই ক্যামেরাটি এমন ভাবে বানানো হয়েছে যাতে ফোনটি বন্ধ করলেই এটি স্বয়ংক্রিয় ভাবে বন্ধ হয়ে যায়।পেছনের দিকে, HONOR 9X Pro -এর রয়েছে আকর্ষণীয় ৪৮ মেগাপিক্সেল যুক্ত তিনটি ক্যামেরা যাতে বিশেষ AI বৈশিষ্ট্য থাকে।

এছাড়াও, HONOR 9X Pro দুটি 3-D কার্ভ গ্লাসের সাথে দুর্দান্ত দেখায় এবং এটি মিডনাইট ব্লু এবং ফ্যান্টম পার্পল- এই দুটি বিকল্পতে উপলব্ধ।HONOR 9X Pro শীঘ্রই Flipkart-এবিক্রি শুরু হবে ১৭,৯৯৯ টাকায়।যারা ২১শে মে থেকে ২২শে মে-এর মধ্যে বিশেষ প্রারম্ভিক অ্যাক্সেস বিক্রয় চলাকালীন HONOR 9X Pro স্মার্টফোনটি কিনবেন তারা ৩০০০ টাকার ছাড় এবং ৬ মাসের নো কস্ট ইএমআই-এর সুবিধা উপভোগ করতে পারবেন। এছাড়াও তারা স্মার্টফোনটি কেনার তারিখ থেকে ৩ মাসের মধ্যে একবার স্ক্রিন পরিবর্তনের সুযোগ পাবেন যদি সেটি কোন কারণে নষ্ট হয়ে যায়। এই বিশেষ প্রাথমিক অ্যাক্সেস অফারগুলির লাভ করার জন্য গ্রাহকদের ১২ই মে ২০২০ এর দুপুর ১টা থেকে ১৯শে মে ২০২০-এর রাত১টার মধ্যে ফ্লিপকার্টে রেজিস্টার করতে হবে।

এটি একটি ব্র্যান্ডেড পোস্ট।

Published by: Simli Raha
First published: May 20, 2020, 10:56 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर