corona virus btn
corona virus btn
Loading

ফোনে সমস্যা, টাকা ফেরত চেয়ে ১০টি নতুন Pixel 3 মোবাইল পেলেন গ্রাহক

ফোনে সমস্যা, টাকা ফেরত চেয়ে ১০টি নতুন Pixel 3 মোবাইল পেলেন গ্রাহক
  • Share this:

আমরা প্রাই দিন শুনে থাকি যে কোনও অনলাইন শপিং সাইট ফোনের বদলে ইঁট, পাথর বা আন্য কোনও কিছু ডেলিভারি করেছে। কিন্তু এবার অনলাইন শপিং সাইটের এমন একটু খবর সামনে এসেছে যা শুনলে আপনি চমকে উঠবেন। হ্যাঁ এমনই কিছু হয়েছে Pixel 3-র গ্রাহকরে সঙ্গে। টাকা ফেরৎ চাওয়ায় তাঁকে 10 টি নতুন Pixel 3 পাঠিয়ে দিয়েছে Google।

Reddit সোশ্যাল মিডিয়া সাইটে Cheetohz নামে এক ইউজার জানিয়েছেন যে তাঁর নতুন Pixel 3 ফোন খারাপ বেরিয়েছিল। তাঁর বদলে তিনি টাকা ফেরৎ চেয়েছিলেন। Google তাঁকে 80 ডলার ফেরত পাঠিয়েছে। তাঁর 900 ডলার এখনও ফেরত দেয়নি Google। তিনি আরও বলেন যে Google তাঁকে পরিবর্তে 10 টি নতুন Pixel 3 পাঠিয়েছে।

Cheetohz বলেছেন যে তিনি এই ১০টি ফোন রাখতে চান না আর ফোনগুলি ফেরত দিতে চান। কিন্তু তার আগে Google যেন তাঁর টাকা ফেরৎ দেয়। সব কোম্পানির গ্রাহক পরিষেবাতে কিছু সমস্যা থাকে। কিন্তু Google সব সময় সমস্যা আরও বাড়িয়ে তোলে। খারাপ Pixel 3 ফেরত পাঠানোর পরেও কোম্পানি টাকা ফেরৎ দেয়নি। পরিবর্তে 10 টি নতুন Pixel 3 পাঠিয়ে দিয়েছে Google।

এই ঘত্নার খবর সামনে আশাতে Google জানিয়েছে যে তাঁরা ওই গ্রাহকের টাকা ফেরত দিয়ে দিয়েছে। নিজের কথা মত Cheetohz এখনও ওই ফোনগুলি ফেরৎ দেওয়ার প্লান্নিং করছে আর তারাতারি ফেরৎও করে দেবে।

First published: April 20, 2019, 2:02 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर