• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • MOBILE FLIPKART SMARTPHONES CARNIVAL SALE NOW LIVE BEST DEALS ON IPHONE 12 AND MORE AC

Flipkart Smartphones Carnival Sale: এবারে সাধ্যের মধ্যে কেনা যাবে পছন্দের ফোন, ল্যাপটপ

Flipkart Smartphones Carnival Sale: Flipkart এবারে সাধ্যের মধ্যে কেনা যাবে পছন্দের ফোন, ল্যাপটপ!

বরাবরের মতোই Flipkart-এর গ্রাহকরা দুর্দান্ত সব অফার পাবেন স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইসের ওপর।

  • Share this:

Flipkart Smartphones Carnival Sale: গ্রাহকদের জন্য দারুন সুখবর! Flipkart নিয়ে এসেছে স্মার্টফোন কার্নিভ্যাল সেল। এই সপ্তাহের সূচনায় এই সেল শুরু হয়েছে, চলবে আগামী ৮ সেপ্টেম্বর, ২০২১ তারিখ পর্যন্ত। বরাবরের মতোই Flipkart-এর গ্রাহকরা দুর্দান্ত সব অফার পাবেন স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইসের ওপর। নতুন ফোন বা ল্যাপটপ কেনার প্ল্যান থাকলে চটজলদি একবার চোখ বুলিয়ে নিতে পারেন এইসব ডিভাইসের ওপর।

Apple iPhone 12: ৬৪ GB মডেলের Apple iPhone 12 এখন Flipkart-এ পাওয়া যাচ্ছে কেবলমাত্র ৬৯,৯৯৯ টাকায়। গ্রাহকরা অন্যান্য অফারের সুবিধে নিতে পারেন, যেমন, ১৫,০০০ টাকার কেনাকাটির ওপরে এক্সচেঞ্জ অফারের সুযোগ থাকছে। প্রত্যেক মাসে ২,২৯০ টাকার নো-কস্ট ইএমআই এবং Flipkart অ্যাক্সিস ব্যাংক ক্রেডিট কার্ড হোল্ডারদের দ্রুত ক্যাশব্যাকের সুবিধে দেওয়া হয়েছে। ৬.১ ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে এবং A14 বায়োনিক চিপসেট সহ Apple iPhone 12 বাজারে নিয়ে এসেছে ৫জি ব্যবহারের সুবিধে।

Google Pixel 4a: Google Pixel 4a (৬ GB+ ১২৮ GB) Flipkart-এর গ্রাহকরা পেয়ে যাবেন মাত্র ৩১,৯৯৯ টাকায়। Flipkart অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড হোল্ডারা ৫% ক্যাশব্যাকের সুযোগ পাবেন। এছাড়াও প্রত্যেক মাসে ২,৬৯৪ টাকার ইএমআইয়ের সুবিধেও থাকছে। ৫.৮১ ইঞ্চির ফুল-এইচডি ডিসপ্লে এবং ১২.২ মেগাপিক্সলের ক্যামেরা, ৩,১৪০mAh ব্যাটারি পাওয়ার সহ Google Pixel 4a এখন অনেকেরই পছন্দের তালিকায় রয়েছে।

Vivo X60: পাওয়া যাচ্ছে রেগুলার দামে, ৩৪,৯৯০ টাকায়। কিন্তু Flipkart-এর গ্রাহকদের জন্য এক্সচেঞ্জ অফার সহ নো-ইএমআইয়ের ব্যবস্থা করা হয়েছে। Vivo X60 ৬.৫ ইঞ্চির ফ্লেক্সিবল AMOLD ডিসপ্লে ১২০Hz রিফ্রেশ রেটে পাওয়া যাচ্ছে।

Realme X7 Max 5G: ৬.৪৩ ইঞ্চির ফুল-এইচডি AMOLD ডিসপ্লে, ১২০Hz রিফ্রেশ রেটে পাওয়া যাচ্ছে মাত্র ২৬,৯৯৯ টাকায়। Realme X7 Max 5G-তে রয়েছে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ব্যাক-ক্যামেরা এবং Media Tek Dimensity 1200 Soc। Flipkart-এ ১৮,০০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং অ্যাক্সিস ব্যাঙ্ক ক্রেডিট কার্ড হোল্ডারা ক্যাশব্যাক পাবেন।

Xiaomi Mi 10T 5G: 10T 5G বেসের 6GB Xiaomi Mi 10T 5G মডেল Flipkart কার্নিভাল সেলে পাওয়া যাচ্ছে ৩৪,৯৯৯ টাকায়। Xiaomi Mi 10T 5G-তে ৬.৬৭ ইঞ্চির ফ্লেক্সিবল ফুল-এইচডি AMOLD ডিসপ্লে সহ ৫,০০০mAh ব্যাটারি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি শ্যুটার ক্যামেরা রয়েছে। SBI ক্রেডিট কার্ড হোল্ডারদের জন্য ইন্সট্যান্ট ২,৫০০ টাকার ডিসকাউন্ট এবং এক্সচেঞ্জ অফারের সুবিধে দিচ্ছে Flipkart।

Published by:Ananya Chakraborty
First published: