• Home
  • »
  • News
  • »
  • technology
  • »
  • MOBILE AIRTEL BSNL JIO VI OFFER THESE PREPAID PLANS WITH 365 DAYS VALIDITY PB

Airtel, Jio, Vi, BSNL নিয়ে এল ১ বছরের প্ল্যান ! রিচার্জ করলেই Zomato-তে রোজ ছাড়

এবার একবার রিচার্জ করুন আর সারা বছর মোবাইল নেট ও কল করার জন্য নিশ্চিন্ত হন।

এবার একবার রিচার্জ করুন আর সারা বছর মোবাইল নেট ও কল করার জন্য নিশ্চিন্ত হন।

  • Share this:

    #নয়া দিল্লি: প্রতি মাসে মোবাইলে টাকা ভরতে ভরতে ক্লান্ত ? কিম্বা ভুলে যাচ্ছেন রিচার্জ করতে? এর পর ফোন করতে গেলে হঠাৎ সমস্যায় পড়তে হচ্ছে? তবে আপনার জন্য সুখবর। প্রতি মাসের এই রিচার্জের ঝামেলা থেকে এবার মুক্তি পেতে পারেন আপনি। Airtel, BSNL, VI , Jio নিয়ে এল বছরের রিচার্জ প্ল্যান। এবার একবার রিচার্জ করুন আর সারা বছর মোবাইল নেট ও কল করার জন্য নিশ্চিন্ত হন। দেখে নিন কি কি প্ল্যান নিয়ে এল এই কোম্পানিরা...

    Airtel নিয়ে এসেছে দু'টি বার্ষিক ভ্যালিডিটি প্ল্যান। প্রথমটিতে আপনাকে রিচার্জ করতে হবে ১৪৯৮ টাকার। এতে আপনি সারা বছর ভ্যালিডিটি পাবেন। ৩৬০০ এস এম এস পাবেন। আর পাবেন ২৪ জিবি ডেটা। দ্বিতীয় প্ল্যানটিতে আপনাকে রিচার্জ করতে হবে ২৪৯৮ টাকার। এতে আপনি পেয়ে যাবেন ২ জিবি ডেটা রোজ। ১০০ এস এম এস প্রতি দিন। এবং আনলিমিটেড কল। এছাড়াও ১ বছরের জন্য রিচার্জের ঝামেলা থেকে মুক্তি।

    BSNL নিয়ে এসেছে দু'টি প্ল্যান। ১৯৯৯ টাকার রিচার্জ করলে আপনি পাবেন ৬০ দিনের জন্য লোকধুন সাবক্রিপশন ও ১ বছরের জন্য এরস নাও সাবক্রিপশন। আপনি পাবেন ৩জিবি ডেটা প্রতিদিন। পাবেন ডোমেসটিক কল ফ্রি। এবং ১০০ এস এম এস প্রতিদিন। দ্বিতীয় প্ল্যানটিতে ২৩৯৯ টাকার রিচার্জ করুন। পেয়ে যান ১ বছরের ভ্যালিডিটি। পিআরবিটি ও এরসনাও ফ্রি অ্যাকসেস এক বছরের জন্য। ৩জিবি দেটা ও এস এম এস থাকছেই। সেই সঙ্গে রিপাবলিক ডে উপলক্ষ্যে পাবেন এক্সট্রা ৭২ দিনের ভ্যালিডিটি।

    Jio নিয়ে এসেছে চারটি প্ল্যান। প্রথমটিতে রিচার্জ করুন ২১২১ টাকা দিয়ে। ৩৩৬ দিনের ভ্যালিডিটি। সঙ্গে দেড় জিবি ডেটা প্রতিদিন। আনলিমিটেড কল ও ১০০ এস এম এস প্রতিদিন। দ্বিতীয় প্ল্যানটিতে রিচার্জ করুন ২৩৯৯ টাকার। পেয়ে যান ভ্যালিডিটির সঙ্গে ২জিবি ডেটা ও ১০০ এস এম এস প্রতিদিন। জিও অ্যাপসের সাবক্রিপশন। তৃত্বীয় প্ল্যানটিতে রিচার্জ করুন ২৫৯৯ টাকার। পেয়ে যান ভ্যালিডিটি ২ জিবি ডেটা। আনলিমিটেড কল ১০০ এস এম এস। ও ভিআইপি সাবস্ক্রিপশন ডিজনি-হটস্টারের। চতুর্থ প্ল্যানটিতে ৪৯৯ টাকার রিচার্জ করুন।৩৬০ দিনের ভ্যালিডিটি সহ পান ৩৫০ জিবি ডেটা । আনলিমিটেড কলিং। ও ১০০ এস এম এস পাবেন। জিও অ্যাপসের ফ্রি সাবক্রিপশন।

    Vi দিচ্ছে তিনটি প্ল্যান। প্রথমটিতে রিচার্জ করুন ১৪৯৯ টাকার। ২৪ জিবি ডেটা। ৩৬০০ এস এম এস। ১ বছরের ভ্যালিডিটি। ও Vi মুভি ও টিভি ফ্রি। দ্বিতীয় প্ল্যানে রিচার্জ করুন ২৩৯৯ টাকার। দেড় জিবি ডেটা প্রতিদিন। ১০০ এস এম এস। ১২৫ টাকার বোনাস নিজের পছন্দের গেম খেলার জন্য। এছাড়া জ্যোমাটোতে প্রতিদিন ফ্ল্যাট ৭২ টাকার ডিসকাউন্ট। Vi মুভিস ও টিভি ফ্রি। তিন নম্বর প্ল্যানে ২৫৯৯ টাকার রিচার্জ করুন। ২ জিবি ডেটা প্রতিদিন। সপ্তাহ শেষে নতুন ডেটা বোনাস। ১০০ এস এম এস ডেলি। জি ৫, Vi মুভিস ও টিভির ফ্রি সাবস্ক্রিপশন।

    Published by:Piya Banerjee
    First published: